A রাজশাহী বিভাগবগুড়া

খ্রিস্টান মিশন চক্ষু হাসপাতাল এবং চক্ষু পরামর্শক বগুড়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

খ্রিস্টান মিশন চক্ষু হাসপাতাল এবং চক্ষু পরামর্শক বগুড়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানাতে আমাদের এবারের আর্টিকেলটি নিয়ে এসেছি। আপনারা এখান থেকে জানতে পারবেন খ্রিস্টান চক্ষু হাসপাতালের সকল তথ্য এবং এখানের রোগীদের জন্য কি কি সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। এখানে রয়েছে চোখের সকল রোগের জন্য অপারেশন এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। 

ছোট থেকে শুরু করে সকল বয়সের মানুষদের চোখের চিকিৎসা এখানে সঠিকভাবে করা হয়। খ্রিস্টান মিশন চক্ষু হাস্পাতালে আপনারা পেয়ে যাবেন আধুনিক পদ্ধতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা। এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করা হয় এবং চোখের অপারেশন করা হয়। এই হাসপাতাল টি তে রয়েছে আধুনিক যন্ত্রপাতি দ্বারা সজ্জিত অপারেশন থিয়েটার শীতাতপ নিয়ন্ত্রিত। 

চোখ ছাড়া মানুষ দুনিয়াতে চলতে পারে না অন্য মানুষের সাহায্যে তাকে জীবন যাপন করতে হয়। সেজন্য চোখে যেকোনো সমস্যা হলে সেটা অবহেলা করা যাবে না যত দ্রুত সম্ভব ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। খ্রিস্টান মিশন চক্ষু হাস্পাতালে আপনারা যে কোন চোখের সমস্যার জন্য পরামর্শ গ্রহণ করতে পারবেন। শুধুমাত্র আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন খ্রিস্টান মিশন চক্ষু হাসপাতালের সকল ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

যখন আপনার কাছে এই সকল তথ্য গুলো থাকবে আপনি চোখের যেকোন সমস্যার জন্য ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন ঘরে বসে। প্রতিটি মানুষের নিয়মিত চোখ পরীক্ষানিরীক্ষা করার প্রয়োজন কারণ চোখ একবার নষ্ট হয়ে গেলে সেটা ফিরিয়ে আনতে অনেক সময় লাগে। 

চোখে নানারকম সমস্যা হয় সে সকল সমস্যাগুলো যদি বোঝা না যায় তাহলে চোখ নষ্ট দিকে চলে যায় তাই যেকোনো সমস্যা হলে আপনারা ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করে পরামর্শ গ্রহণ করুন। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এই সকল সুবিধা গুলো পেয়ে যাবেন। কারন আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

চোখের যে কোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন এর সুযোগ সুবিধা যার ফলে খুব তাড়াতাড়ি চোখের সমস্যা দূর হয়ে যায়। যারা দূরের জিনিস দেখতে পায় না কাছের জিনিস দেখতে পায় না তাদের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার সুব্যবস্থা যার মাধ্যমে তাদের চোখের ড্রপ অল্পতে চোখ ভাল হয়ে যায় এবং এখানে রয়েছে চশমা ঘর এই চশমা ঘরের সকল রকম চশমা পাওয়া যায়। 

অনেক সময় অনেকের চোখ লাল হয়ে থাকে এবং আস্তে আস্তে চোখ জ্বালাপোড়া শুরু করে তাদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা। যখন চোখ এমন অবস্থায় থাকে চোখ তখন নষ্টের দিকে যায় এটা বুঝে নিতে হবে তাই যত দ্রুত সম্ভব চিকিৎসার ব্যবস্থা করতে হবে। এখানে রয়েছে আধুনিক ফ্যাকো সার্জারির মাধ্যমে চোখ অপারেশনের ব্যবস্থা যার ফলে রক্তপাত ওপেন সার্জারি করা হয়। 

অনেক সময় নবজাতক শিশুদের চোখের সমস্যা হয় তারা বলতে পারে না সেগুলো বড়দের খেয়াল করতে হয় না হলে সেই শিশুটি ছোট থেকেই চোখের সমস্যা নিয়ে বড় হতে থাকে। এখানে ছোটদের চোখের চিকিৎসা করা হয় সঠিকভাবে। যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে তাদের জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালটির সকাল 8 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত খোলা থাকে এবং রবিবার সারে নয়টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত খোলা থাকে।আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে খ্রিস্টান মিশন চক্ষু হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেয়ে যাবেন। অনেক সময় চিকিৎসার জন্য অন্য মানুষের কাছে ছোটাছুটি করা লাগে তবে আপনার হাতের নাগালের মধ্যে যদি সব তথ্য গুলো থাকে আপনি খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। চোখের যে কোন সমস্যার জন্য ডাক্তারদের সাথে কথা বলে পরামর্শ গ্রহণ করতে পারবেন। 

এখানে যে সকল রোগীরা চোখের অপারেশন করে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য রয়েছে নার্সের ব্যবস্থা। তারা যে কয়দিন ভর্তি থাকে সে কয়দিন উন্নত সেবার মধ্যে থাকে। যাদের চোখে ছানি পড়েছে তাদের এ অপারেশন এর ব্যবস্থা রয়েছে। 

এখানে চোখের লেন্স পরিবর্তন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার ফলে খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় করা হয়। চোখের যে কোন সমস্যায় জন্য আপনাদের এদিকে ওদিকে ছোটাছুটি না করে আপনাদের নিকটস্থ খ্রিস্টান মিশন হাসপাতালে যোগাযোগ করুন কারণ এখানে আধুনিক ও উন্নত মানের চিকিৎসা দেয়া হয়। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.