জামালপুরময়মনসিংহ বিভাগ

এম এ রশিদ হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

এম এ রশিদ হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার বর্তমানে সংগ্রহ করার জন্য আর হাসপাতাল পর্যন্ত যেতে হয় না আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে সকল তথ্য এখানেই পেয়ে যাবেন। এম এ রশিদ হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং এখানে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। এই হাসপাতালে রয়েছে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে সকল রোগীদের সেবা প্রধানের ব্যবস্থা। 

এই হাসপাতালটি অনেক বড় একটি হাসপাতাল এবং এখানকার চিকিৎসা আধুনিক পদ্ধতিতে করানো হয়। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয় আর যখনই ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হবে তখনই রোগ নির্ণয় করা সহজ হবে এবং রোগীরা সঠিক চিকিৎসা পাবে। তাই আপনারা চিকিৎসার জন্য নানারকম চিন্তা মাথায় না নিয়ে এসে চলে আসুন আপনাদের নিকটস্থ এই হাসপাতালে দেখুন এখানকার সার্ভিস কেমন। অনেক সময় অনেক হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সমস্যার কথা ভালোভাবে শুনতে চায় না এবং তাদের সাথে ভালো ব্যবহার করে না তবে আপনারা যদি এই হাসপাতালে এসে থাকেন তাহলে দেখবেন এখানকার নার্সরা এবং ডাক্তার রোগীদের সাথে অনেক ভাল ব্যবহার করে। 

এখানে যে সকল ডাক্তাররা চেম্বারে বসে তারা ঠিক সময় মত আসে এবং সময়মতো রোগীদের দেখে। এখানে রয়েছে অপারেশন থিয়েটার। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এখানে আধুনিক পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা রয়েছে। এছাড়াও আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে বাংলাদেশের সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন। আপনার এখান থেকে জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। 

আপনি দেশের যে কোন প্রান্ত থেকে যেকোনো হাসপাতালে খুব সহজেই সিরিয়াল দিতে পারবেন আমাদের ওয়েবসাইটে আসলে। প্রতিটা হাসপাতালে নির্দিষ্ট কিছু ডাক্তার ডিউটিতে থাকে এবং তার বাইরেও কিছু বিশেষজ্ঞ ডাক্তার চেম্বারে বসেন তাই অনেক সময় মানুষ সঠিক চিকিৎসার জন্য চেম্বারে চিকিৎসকের কাছে যাই কিন্তু এই সকল ডাক্তারদের সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসা গ্রহণ করতে পারেন না। সেজন্য আমরা আপনাদের জন্য এই আয়োজনটি করেছি আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে সকল তথ্য পেয়ে যাবেন চেম্বারে বসার বিশেষজ্ঞ ডাক্তারদের। আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

এম এ রশিদ হাসপাতাল জামালপুর ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ২৪ ঘন্টায় সঠিকভাবে সার্ভিস প্রদান করা হয়। কিছু কিছু হাসপাতালে এমন রয়েছে ডিউটিরত ডাক্তাররা রোগীদের ভালোভাবে চিকিৎসা প্রদান করেন না আর তখনই তারা চেম্বারে বসা ডাক্তারদের সাথে যোগাযোগ করতে চাই এবং যখন চেম্বারের ডাক্তারদের সাথে যোগাযোগ হয় তখন দেখা যায় যে তারা অনেক সময় ধরে ভালোভাবে রোগীদের সকল সমস্যার কথা শুনে চিকিৎসা প্রদান করছেন। 

সেজন্য আপনারা আমাদের ওয়েবসাইটে এসে এই সকল সুবিধাগুলো সংগ্রহ করতে পারেন খুব সহজেই। এম এ রশিদ হাসপাতালে রয়েছে ডিজিটাল আল্টোসেনোগ্রাফি মেশিনের মাধ্যমে মহিলাদের পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। এখানে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে এবং প্রেগন্যান্ট অবস্থাতে কোন সমস্যা থাকলে তার চিকিৎসা দেওয়া হয়। যে সকল মহিলাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর বেস্ট প্রবলেম ক্যান্সার আনসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য এখানে সঠিকভাবে চিকিৎসা প্রদান এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে ডিজিটাল পদ্ধতিতে।

ডাক্তারের ফোন নাম্বার

এম এ রশিদ হাসপাতালের সকল হটলাইন নাম্বার এবং ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার রয়েছে আমাদের ওয়েবসাইটে এখান থেকে আপনি সেই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যে ডাক্তার গুলোর চিকিৎসা আপনার প্রয়োজন। 

এখানে রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তার। চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার।টাইফয়েড জন্ডিস এলার্জি হাঁপানি রোগের চিকিৎসা প্রদান করা হয়। নাক কান গলার বিশেষজ্ঞ ডাক্তার চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার শিশু বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও এখানে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় সঠিক পদ্ধতিতে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.