A রাজশাহী বিভাগ

রাজশাহী দন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, ঠিকানা চেম্বার ,বসার সময় এবং মোবাইল নম্বর

আপনারা যারা রাজশাহী দন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেতে যাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইটে এসে ভালো করেছেন। কারণ আপনারা আমাদের ওয়েবসাইট থেকে নির্ভুলভাবে রাজশাহী দন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন। আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে দন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, ঠিকানা , তাদের বসার চেম্বার, তাদের বসার সময় এবং তাদের সিরিয়াল পাওয়ার জন্য মোবাইল নাম্বারের ব্যবস্থা করেছি।

আশা করছি যে এই পোষ্টের মাধ্যমে আপনারা অনেক উপকৃত হবেন। তাই দেরি না করে চলুন আমাদের ওয়েবসাইটের নিচের দিকে গিয়ে রাজশাহী দন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য জেনে নিই।

ডা: ইমতিয়াজ-ই-আজম (এমিল) রাজশাহীর একজন মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ ও সার্জন। স্যারকে সকলেই কমবেশি চিনে থাকেন। স্যারের অর্জিত ডিগ্রী হলো বিডিএস, পিজিটি(প্রস্থডন্টিক্স)। ইমতিয়াজ স্যার যে চেম্বারে বসে বসেই চেম্বারের ঠিকানা হলো শিরিন ডেন্টাল কেয়ার। ডেন্টাল কেয়ারে স্যারের বসার সময় হল : বিকাল ৪টা-৯টা পর্যন্ত। নিচের দেওয়া নাম্বারে আপনারা সরাসরি স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। তাছাড়াও এই নম্বরের মাধ্যমে আপনারা সিরিয়াল আগে নিতে পারবেন। ০১৭৬২২১৪০৮০।

ডা: আরিন আকবর (মৌ) ম্যাডাম একজন মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ। আরিন আকবর ম্যাডাম উদয়ন ডেন্টাল কলেজ রাজশাহী এর একজন মেডিকেল অফিসার। ম্যাডামের ডিগ্রী সমূহ হলো বিডিএস, পিজিটি(কনজারভেটিভ ডেন্টিষ্ট্রি এন্ড এন্ডোডন্টিক্স, ওরাল এন্ড মেক্সিলোফেসিয়াল সার্জারী)। ম্যাডাম ডেন্টাল আর্টে রোগী দেখে থাকেন।

সাধারণত সেখানে ম্যাডামের রোগী দেখার সময় বিকাল ৪টা-৮.৩০টা পর্যন্ত। নিচে দেওয়া নাম্বারে ফোন করে আপনারা ম্যাডামের সিরিয়াল নিতে পারবেন এবং ম্যাডাম সম্পর্কে আরও তথ্য জানার থাকলে আপনারা জেনে নিতে পারবেন। ফোন: ০১৭৬০৫৫৩৪০০।

ডা: মীর ইউনুস আলী (রিমন) স্যার রাজশাহী সিটি হাসপাতাল রাজশাহী মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ। স্যার বর্তমান সময়ের একজন স্বনামধন্য ডেন্টাল চিকিৎসক। স্যার এর যোগ্যতা হলো বিডিএস, পিজিটি(কনজারভেটিভ ডেন্টিষ্ট্রি এন্ড এন্ডোডন্টিক্স)। রিমন স্যার ডেন্টাল আর্টে রোগী দেখেন। সেখানে ইউনুস আলি রিমন স্যারের রোগী দেখার বিকাল ৪টা-৮.৩০টা পর্যন্ত। আপনারা যদি দূর-দূরান্তের হয়ে থাকে তাহলে আগেই নিচের নম্বরে কল দিয়ে সিরিয়াল নিশ্চিত করুন।‌ ০১৭৬০৫৫৩৪০০ নম্বরে কল করুন।

ডা: মোহাম্মদ সুজন মন্ডল স্যারের ডিগ্রী হলো বিডিএস, এমফিল(ফেলো)। মোহাম্মদ সুজন মন্ডল স্যার বিশেষত ভাবে একজন মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ ও সার্জন। সুজন স্যার সুজনস ডেন্টালে রোগী দেখেন। সেখানে স্যারের নিয়মিতভাবে রোগী দেখার সময় বিকাল ৪টা থেকে ৯টা। নিচে স্যারের নম্বর দেওয়া আছে। এই নম্বরে কল করলে আপনারা স্যার কে পেয়ে যাবেন। তাছাড়া নির্দিষ্ট নম্বরে কল করে আপনারা আগে থেকেই সিরিয়াল নিশ্চিত করতে পারবেন। ফোন: ০১৭৯১৩৪০৩১৬।

ডা: ফারহানা ইসলাম (শান্তা) একজন বিডিএস। ম্যাডাম মূলত মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ ও সার্জন। তিনি সুজনস ডেন্টাল এর চেম্বারে বসেন। সেখানে ম্যাডামের রোগী দেখার সময়: বিকাল ৪টা থেকে ৯টা পর্যন্ত। সরাসরি সিরিয়াল নিতে হলে আপনারা অবশ্যই আগে এসে উপস্থিত হবেন। আর যদি ফোনের মাধ্যমে সিরিয়াল পেতে চান তাহলে আপনারা সুজনস ডেন্টালের এই নম্বরে ফোন করুন। ০১৭৯১৩৪০৩১৬ নম্বরে ফোন করলেই চেম্বারে সকল ডাক্তারের সিরিয়াল আপনারা নিশ্চিত করতে পারবেন।

ডা: মাহফুজুর রহমান স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন দন্তরোগ বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রি হল বিডিএস। স্যার ডেন্টাল এইড চেম্বারে বসেন। বিকাল ৪টা-৯টা পর্যন্ত সেখানে নিয়ম করে রোগী দেখেন তিনি। নিচের দেওয়া নাম্বারে যোগাযোগ করে আপনারা দূর-দূরান্তের মানুষজন আগে থেকে সিরিয়াল নিতে পারবেন। ০১৭৪৪৭৪৪৪৪৪ নাম্বারে কল করুন প্রয়োজনে

ডা: এ এস এম জাকী আযম স্যার এর ডিগ্রী বিডিএস, এমএস, এফআইসিডি( ইউ এস এ), বিসিএস (স্বাস্থ্য)। জাকী আজম স্যার একজন দন্তরোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দন্ত বিভাগের একজন সহকারি অধ্যাপক ও বটে। স্যার নিয়ম করে কসমেটিক ডেন্টাল সেন্টারে রোগী দেখেন। ০১৮৪২০৩৩৩২৪ নম্বরে কল করলে আপনারা স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট নিতে পারবেন। তাই প্রয়োজনে ওই নম্বরে ফোন করুন। স্যারের চেম্বার এ বসার সময়: বিকাল ৪টা হতে রাত ৮টা পর্যন্ত।

ডা: একেএম আসাদ পলাশ স্যার ডেন্টাল কলেজ রাজশাহী এর একজন প্রভাষক। পলাশ স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলোৎবিডিএস, পিজিটি ওরাল সার্জারী,এমপিএইচ। স্যার রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য বসেন। সেখানে তিনি বিকেলবেলা রোগী দেখার জন্য বসেন। সেখানে তার বসার সময়: বিকাল ৫টা – রাত ৯টা পর্যন্ত। ০১৭৬৬৮৬৫৭১১ নম্বরে কল করে আপনারা আগে থেকেই ডায়াগনস্টিক সেন্টারে পলাশ স্যারের সিরিয়াল নিতে পারবেন। তাই প্রয়োজনে উপরিউক্ত নম্বরে কল করুন।

ডা: মো: ইসমাইল হোসেন স্যার একজন মুখ ও দন্তরোগ বিভাগের প্রভাষক। তাছাড়াও স্যার একজন বিশিষ্ট রুট ক্যানেল ও ফিলিং বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী হলো বিডিএস, এফসিপিএস।‌ ০১৭১৮-৮৮০৮৫১ নম্বরে ফোন করে ইসমাইল হোসেন স্যার কোথায় বসেন এবং কোন সময় বসেন তার সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

ডা: নাঈমা তামান্না ইসলাম ম্যাডামের ডিগ্রী হলো বিডিএস, পিজিট(বিএসএমএমইউ)। নাইমা তামান্না ইসলাম ম্যাডাম একজন দন্তরোগ বিশেষজ্ঞ। তিনি ফ্যামিলি ডেন্টাল চেম্বার এ বসে থাকেন। ০১৭১৬৭৩১৬৭৮ নম্বরে কল করে আপনারা ফ্যামিলি ডেন্টাল কেয়ার এর রিসিপশনিস্ট এর সঙ্গে কথা বলে আগে থেকে সিরিয়াল নিতে পারবেন।

ডা: নাজনীন সুলতানা মুন্নী ম্যাডামের ডিগ্রি হল বিডিএস, এফসিপিএস(অর্থো ডেন্টিকস এন্ড ডেন্টোফেসিয়াল অর্থোপেডিকস)। নাজনীন সুলতানা মুন্নির ম্যাডাম একজন সুপরিচিত এবং অভিজ্ঞ দন্তরোগ বিশেষজ্ঞ। মুন্নি ম্যাডাম মেট্রো ডায়াগনস্টিক সেন্টারে বসেন। সেখানে তিনি শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে তাঁর রোগী দেখার সময় হল বিকাল ৫টা-৯টা পর্যন্ত। নিচের দেওয়া নম্বরে কল করে আপনারা মুন্নি ম্যাডামের সিরিয়াল দিতে পারবেন আগে থেকেই। ফোন: ০১৩১১৩১২৫৫২।

ডা: মো: হাবিবুল হক তাজ স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন রেজিস্টার এবং বিশেষজ্ঞ। তিনি ওরাল, ডেন্টাল ও ম্যাক্সিলোফেসিয়াল সার্জারী বিশেষজ্ঞ। তার ডিগ্রী বিডিএস, এমএস। হাবিবুল হক তাজ স্যার ডক্টরস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে বসেন। নিচের নম্বরে কল করে আপনারা স্যারের বসার সময় এবং সপ্তাহের কোন কোন দিন বসেন তার সম্পর্কে বিস্তারিত জেনে নিন। ফোন নম্বরটি হলো: ০১৭১৬৪৭২০০৬।

ডা: মো: মুরশেদুল আলম স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন প্রভাষক এবং দন্তরোগ বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো বিডিএস, পিজিটি ওরাল সার্জারী। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর এর খোঁজ করলেই স্যারকে পেয়ে যাবেন আপনারা।

ডা: মো: হাসিবুল হাসান ইমন স্যার উদয়ন ডেন্টাল কলেজ রাজশাহী এর একজন সহকারী অধ্যাপক। স্যারের ডিগ্রী হল বিডিএস, পিজিটি, এমএস(এন্ডো ডেন্টিক)। হাসিবুল ইসলাম ইমণ স্যারের চেম্বার হলো ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুর। হাসিবুল স্যারের সেখানে রোগী দেখার সময়: বিকাল ৩টা – ৪.৩০টা পর্যন্ত। ইসলামী ব্যাংক হাসপাতালের ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ নম্বরে কল করে আপনারা আগে থেকে সিরিয়াল নিশ্চিত করতে পারবেন।

ডা: মো: আসিফুজ্জামান রায়হান স্যার একজন বিশিষ্ট রুট ক্যানেল ও ফিলিংএ বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ব্যক্তি। তাছাড়াও স্যার মুখ ও দন্তরোগ বিশেষজ্ঞ ও সার্জন। আশিফুজ্জামান রায়হান সালের ডিগ্রী বিডিএস, পিজিটি(ওরাল এন্ড ম্যাক্সিলোফেসিয়াল সার্জারী)। স্যারের ব্যক্তিগত ফোন নম্বর: ০১৭১৯-১২৯৫৯১।

স্যারের বসার চেম্বার ওরাল হেলথ কেয়ার সেন্টার। সেখানে তিনি নিয়মিত ভাবে : বিকাল ৪টা-৯টা পর্যন্ত রোগী দেখে থাকেন। যদি আপনারা ওরাল হেলথ কেয়ার সেন্টারে আগে থেকেই স্যারের সিরিয়াল নিষিদ্ধ করতে চান তাহলে নিচের দেওয়া নম্বরে অবশ্যই যোগাযোগ করবেন। ফোন: ০১৭৪৯-৯৬৪৯১৫।

আপনারা যদি আরো অন্যান্য বিশেষজ্ঞদের যাবতীয় তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের সূচিপত্রে গেলেই পেয়ে যাবেন। সেখানে বাংলাদেশের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং যাবতীয় তথ্য নির্ভুলভাবে এবং সারিবদ্ধ ভাবে দেওয়া আছে। রোগ নিরাময়ের জন্য আপনারা আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করে বিশেষজ্ঞ ডাক্তারদের দেখিয়ে এবং সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে রোগ মুক্তি পেতে পারেন। আপনাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *