A বিশেষজ্ঞ ডাক্তার

চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম শেভরন তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

সবার প্রথমে আপনাদের আমি চট্টগ্রামে অবস্থিত শেফরান ক্লিনিক্যাল ল্যাবরেটরি এর একটি ধারণা দিচ্ছি। সাধারণত চট্টগ্রামে যে কয়টি বেসরকারি ক্লিনিক্যাল ল্যাবরেটরি অথবা হাসপাতাল এছাড়াও ডায়াগনস্টিক সেন্টার আছে তার মধ্যে অন্যতম হচ্ছে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি। চট্টগ্রাম অঞ্চলে এই ল্যাবরেটরী বেশ সুনাম রয়েছে এবং সুনামের পেছনে বেশ কয়েকটি কারণ দায়ী।

প্রথম কারণ হিসেবে আমরা বলতে পারি এই ল্যাবরেটরীতে একজন ব্যক্তি যদি রোগী নিয়ে আসে তাহলে এখানকার পরিবেশ দেখে মুগ্ধ হবে। সাধারণত বেসরকারি ল্যাবরেটরিগুলো অত্যন্ত উন্নত মানের পরিবেশ থাকে এছাড়াও তারা চেষ্টা করে সব সময় রোগীদের সেবা প্রদান করতে। শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরীতে রয়েছে সেই আধুনিক মানের পরিবেশ এবং সেখানে গেলে রোগী অত্যন্ত স্বাচ্ছন্দে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবে।

উন্নত মানের এবং আন্তর্জাতিক মানের চিকিৎসা সরঞ্জাম রয়েছে এখানে যার কারণে একজন ডাক্তার অনায়াসে একজন রোগীর রোগ নির্ণয় করতে পারে। আর সব থেকে গুরুত্বপূর্ণ যে বিষয়টি হচ্ছে সেটি হচ্ছে এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। বিশেষজ্ঞ ডাক্তার বলতে সাধারণত তাদেরকে বোঝানো হয়েছে যারা এ বিষয়ে অনেক অভিজ্ঞ।

শেভরন এর সকল চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের মোবাইল নাম্বার

এখন আমরা আলোচনা করব চর্মরোগ নিয়ে এবং এর চর্মরোগ সমাধানের ক্ষেত্রে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি কিভাবে চট্টগ্রামের মানুষের সেবা প্রদান করে আসছে সেটা জানাবো। সাধারণত চর্মরোগ আমাদের শরীরে বলে কয়ে আসেনা এবং এই চর্মরোগ সহজে চলেও যায় না। যার কারণে যখন আমাদের শরীরে এই চর্মরোগ আসে তখন আমাদের উচিত একজন বিশেষজ্ঞ ডাক্তার দেখানো।

সচেতন নাগরিক হিসেবে যারা চট্টগ্রামে অবস্থান করছে তারা হয়তো অবগত আছেন যে চট্টগ্রামে এমন কিছু চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার আছে যারা খুব ভালো চিকিৎসা প্রদান করে। এ বিষয়গুলো নিয়ে আমরা অনেক বেশি লজ্জা পায় এবং যার কারণে রোগ আরো বেশি সুযোগ পায়। লজ্জা যদি না করেন এবং নিজের সমস্যা ডাক্তারকে শেয়ার করতে চান তাহলে চলে আসুন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরীতে।

ডাক্তার সামিরা জামাল
ডিগ্রি: এম বি বি এস,বিসিএস(স্বাস্থ্য) এমডি(ডার্মাটোলজী) পদবী: চর্মরোগ ও এলার্জি বিশেষজ্ঞ আমেরিকান হাসপাতাল,আগ্রাবাদ,চট্টগ্রাম সাক্ষাৎ: রুম নং-১০,২য় তলা বিকাল ৪টা- সন্ধ্যা ৭টা শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি শুক্রবার বন্ধ সিরিয়াল: ০১৭৫৬-২০৩৭২০ ০১৭১৩-৪৮৭৯১৩-১৪
ডাক্তার জুনায়েদ মাহমুদ খান
ডিগ্রি: এম বি বি এস,বিসিএস(স্বাস্থ্য) ডিডিভি(চর্ম ও যৌনরোগ) পদবী: সহকারী অধ্যাপক(চর্ম ও যৌনরোগ বিভাগ) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সাক্ষাৎ: রুম নং-৬১৪,৬ষ্ঠ তলা শনি,সোম,বুধ সন্ধ্যা ৭টা- রাত ৯টা শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি সিরিয়াল: ০১৭১৩-৪৮৭৯০১-২
ডাক্তার এস এম এম হাসান
ডিগ্রি: এম বি বি এস,এফ এ এডি(আমেরিকা) ফেলো-ডারমাটো-লেজার ও কসমেটিক ডারমাটোলজি ট্রেইন্ড ইন লেজার ট্রেইন্ড ইন পি আর পি ট্রেইন্ড ইন ডারমাটো সার্জারী(ভারত) পদবী: সহকারী অধ্যাপক(প্রাক্তন) চর্ম ও যৌন রোগ বিভাগ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সাক্ষাৎ: শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি সিরিয়াল: ০১৫৫৪-৩২৯৪৬০ শনি ও মঙ্গলবার, সকাল ১০টা থেকে ১০.৩০টা মধ্যে সিরিয়াল নিতে হবে বৃহস্পতিবার ও শুক্রবার

শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরীতে কোন কোন চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার আছে সেটা এখন আমরা আপনাদের জানাবো। তাই আপনারা অপেক্ষা না করে ঝটপট আমাদের এখান থেকে তথ্যগুলো জানুন এবং সেই অনুযায়ী ডাক্তার দেখান।

চট্টগ্রামের বড় বড় যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার

সাধারণত যৌনরোগ গুলো আমরা গোপনে রাখার চেষ্টা করি যার কারণে আমরা সব থেকে বেশি ক্ষতি করি। সামান্য রোগ আছে একথা বুঝতে পারলে আমাদের উচিত বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে। বিশেষজ্ঞ ডাক্তাররা তাদের রোগ নির্ণয় করার ক্ষমতা বেশি রাখেন এবং রোগীদের সঙ্গে কথা বলা মাত্রই এ ধরনের যৌন রোগ তারা চিহ্নিত করতে পারেন এবং খুব অল্প পরিমাণ ওষুধ এবং সবথেকে বেশি মানসিক সহায়তা প্রদান করেন।

ডাঃ লেঃ কর্ণেল মোঃ শাহজাহান সিরাজ
এমবিবিএস, এমসিপিএস, ডিডিভি,
এফ সি পি এস (চর্ম ও যৌন ) চর্ম,যৌন,শ্বেতী, এলার্জী ও কুন্ঠরোগ বিশেষজ্ঞ
বিভাগীয় প্রধান, চর্ম ও যৌন রোগ বিভাগ
বাংলাদেশ নৌ বাহিনী হাসপাতাল, চট্টগ্রাম।
ডাঃ কাজী জয়নাল আবেদীন
এম.বি.বি.এস, বি.সি.এস. ডি.ডি (ডার্মাটোলজি)
সিনিয়র কনসালটেন্ট
কেন্দ্রীয় চর্ম ও সামাজিক স্বাস্থ্যকেন্দ্র, আগ্রাবাদ, চট্টগ্রাম।
ডাঃ কামরুন নাহার
এমবিবিএস, ডিএমইউ ডিপেণ্ঢামা ইন ডার্মাটোলজি(ইউকে)
সিসিডি-ডায়বেটিস (বারডেম)
এফএএম (লেজার-ইন্ডিয়া)।

আপনারা যারা চট্টগ্রামে অবস্থান করে এরকম যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা জানতে চাচ্ছেন তারা আমাদের এই তালিকা থেকে সেগুলো খুজে পাবেন। আশা করবো এখান থেকে আপনি ডাক্তারদের তালিকা সংগ্রহ করতে পারবেন এবং সে অনুযায়ী নিজের চিকিৎসা সেবা গ্রহণ করে সুস্থ থাকবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.