A বিশেষজ্ঞ ডাক্তার

চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার বরিশাল তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

সাধারণত চর্ম রোগ আমাদের শরীরে এমন ভাবে আসে যেখানে আমরা এর গুরুত্ব কমবে এবং বিভিন্ন ধরনের ওষুধ সেবন করার পরে যখন সে চর্মরোগ ভালো হয় না তখন দুশ্চিন্তায় পড়ি। এ ধরনের চর্মরোগ থেকে মুক্তি পাওয়ার জন্য বরিশালে অনেক বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে আপনারা চাইলে এই বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে পারে। চর্ম যেটাকে আমরা স্বাভাবিক ভাষায় অ্যালার্জি বলে থাকি সে এলার্জি থেকে মুক্তি পেতে বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যান।

বাস্তব অভিজ্ঞতা থেকে এক ধরনের এলার্জিতে আক্রান্ত হওয়ার পরে আমি প্রায় দুই বছর থানা পর্যায়ের চিকিৎসকের মাধ্যমে সেবা গ্রহণ করি। এতে করে দেখা যায় কোন সময় আমার সেই রোগটি কমে যায় আবার কোন সময় বেড়ে যায় এইভাবে চলতে থাকে প্রায় দুই বছর। অত্যন্ত বিরক্তিকর একটি অভিজ্ঞতা যার মাধ্যমে আমি অনেক বেশি মনঃক্ষুণ্য হয় এবং পরবর্তীতে একটি সিদ্ধান্ত গ্রহণ করি শহরে গিয়ে একজন বিশেষজ্ঞ ডাক্তার দেখাবো।

দুই বছর পরে এত সময় এবং এত টাকা খরচ করার পরে আমি যখন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যাই তখন বিশেষজ্ঞ ডাক্তারের দেওয়া প্রথম ওষুধ তিন মাস ব্যবহার করেই আমি পুরোপুরি সুস্থ হই। এটা সত্যি খুশির খবর এবং এটা দ্বারা আমি বোঝাতে চেয়েছি যে আপনাদেরও বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হবে।

বরিশালের সকল চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারের একটি তালিকা

বর্তমানে বিশেষজ্ঞ ডাক্তার বিভিন্ন জেলা শহরে তাদের চেম্বার করছে এবং বরিশালে আপনি এই বিশেষজ্ঞ ডাক্তার এর কাছে নিজের রোগ দেখাতে পারবেন। বর্তমানে বরিশালে যে চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তার গুলো বসে তাদের সঠিক চেম্বারের ঠিকানা এবং মোবাইল নাম্বার আমরা সংগ্রহ করেছি। যার মাধ্যমে আপনারা এর মধ্যে যারা বরিশাল শহরে চর্মরোগ বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে চান তারা সঠিক ডাক্তার দেখাতে পারবে।

ডাঃ মোঃ মোর্শেদুর রহমান
এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), ডিডিভি (বিএসএমএমইউ) ঢাকা, ট্রেইন্ড ইন ডার্মাটোসার্জারি (থাইল্যান্ড), কনসালটেন্ট চর্ম ও যৌন রোগ বিভাগ – শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল
চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  পপুলার ডায়াগনস্টিক সেন্টার (বাংলা বাজার), বরিশাল।

ডাঃ মোঃ ফয়সাল মাহামুদ
এমবিবিএস (ঢাকা), পিজিটি (মেডিসিন), এক্স মেডিকেল অফিসার – ফরিদপুর ডায়াবেটিক এ্যাসোসিয়েশন মেডিকেল কলেজ।
মেডিসিন বিশেষজ্ঞ | চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  মডার্ন মেডিকেল সার্ভিসেস, বরিশাল।

বরিশালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার ভালো কে আছে এবং তারা কোথায় বসে

সাধারণত চর্ম ও যৌন রোগ দুইটি হচ্ছে গোপন রোগ এবং এই ধরনের গোপন রোগ থেকে মুক্তি পাওয়ার জন্য সবার প্রথমে আপনাকে যেতে হবে বিশেষজ্ঞ ডাক্তারের কাছে। আর কি বিশেষজ্ঞ ডাক্তারের ঠিকানা আপনারা কেবল পাবেন আমাদের এখান থেকে এবং আমরা সবসময় চেষ্টা করি আপনাকে সঠিক ঠিকানা দিতে।

সাধারণত আমরা চেষ্টা করেছি এখানে ছেলে-মেয়ে উভয়ের জন্য ছেলে মেয়ে উভয় বিশেষজ্ঞ ডাক্তারের একটি তালিকা আপনাদের দিতে যার মাধ্যমে আপনারা তাদের চেম্বারে গিয়ে নিজের গোপন রোগ গুলো দেখাতে পারবেন এবং আশা করছি তাদের মাধ্যমে চিকিৎসা সেবা গ্রহণ করে আপনি পুরোপুরি সুস্থ হতে পারবেন।

সহকারী অধ্যাপক ডাঃ মোঃ কামরুজ্জামান
এমবিবিএস (ঢাকা), ডিডিভি (ডিইউ), এমসিপিএস (বিসিপিএস), সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান (চর্ম ও যৌন বিভাগ) -শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল।
চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ
ঠিকানা  পপুলার ডায়াগনস্টিক সেন্টার (বাংলা বাজার), বরিশাল।

দীর্ঘদিন ধরে যারা বরিশাল শহরে বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা সংগ্রহ করতে চাচ্ছিলেন তাদের অনুরোধ জানাচ্ছি আমাদের দেওয়া তালিকা ফলো করতে যেখানে আপনারা অবশ্যই বরিশাল শহরের এই ধরনের চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্তারের সঠিক তথ্য সংগ্রহ করতে পারবেন। বাস্তব অভিজ্ঞতা থেকে বলছি সব সময় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করুন এতে করে আপনার রোগ নিরাময় হওয়ার সম্ভাবনা সব থেকে বেশি থাকে।

 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *