A বিশেষজ্ঞ ডাক্তার

বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার আলী হাসান মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

আজকে আমরা বাংলাদেশের এমন একজন বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তারের তথ্য নিয়ে আপনাদের সামনে চলে আসলাম যে ডাক্তার এর তথ্য অনেকেই খুঁজে থাকেন। সাধারণত বয়স্কদের ক্ষেত্রেই বক্ষব্যাধির নানা সমস্যা দেখা দেয়। তবে এই সমস্যা থেকে বেরিয়ে আসতে এবং এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য সময়মতো একজন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যাওয়া উচিত।

আপনি বা আপনার পরিবারের যদি কেউ একজন বক্ষব্যাধি ডাক্তারের প্রয়োজনীয়তা অনুভব করেন তাহলে বলব সবার আগে ডঃ প্রফেসর আলী হাসান এর কাছে যেতে পারেন। বাংলাদেশের নামকরা বক্ষবাদী ডাক্তারদের মধ্যে তিনি একজন এবং আপনি যদি তার কাছে যেতে চান তাহলে আমাদের তালিকা থেকে তার সম্পূর্ণ ঠিকানা সংগ্রহ করতে পারবেন।

আপনারা হয়তো খেয়াল করেছেন আমরা আমাদের এই ওয়েবসাইটে বেশ কিছু ডাক্তারদের তথ্য নিয়ে কাজ করি এবং সবসময় চেষ্টা করি অসহায় রোগীদের পাশে থাকতে। বর্তমান যুগে ইন্টারনেটের প্রভাবে তথ্যগুলো অনায়াসেই পাওয়া যাচ্ছে কিন্তু ইন্টারনেটের খারাপ প্রভাবে এই তথ্যগুলো সঠিক পাওয়ার সম্ভাবনাও কমে গেছে।

সবমিলিয়ে আপনি যদি একজন বক্ষব্যাধি ডাক্তার এর প্রয়োজনীয়তা অনুভব করেন এবং সেটা ঢাকা জেলাতে হয়ে থাকে তাহলে আজকের আর্টিকেল আপনার জন্য। আমরা আপনাদের জন্য এমন ডাক্তারের খোঁজ নিয়ে এসেছি যে ডাক্তারকে দেখালে আপনি অবশ্যই সুস্থ হবেন।

বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার ল্যাবএইড

আমরা সকলেই ল্যাবএইড হাসপাতাল সম্পর্কে কমবেশি জানি। বাংলাদেশের বেসরকারি পর্যায়ে যে বড় বড় হাসপাতালগুলো রয়েছে তার মধ্যে ল্যাবএইড হাসপাতাল হচ্ছে অন্যতম। ল্যাবএইড হাসপাতালের শাখা শুধুমাত্র যে ঢাকাতেই রয়েছে এমন নয় বর্তমানে এই লেবেট হাসপাতালের শাখা রাজশাহী জেলা থেকে শুরু করে চট্টগ্রাম বিভাগ পর্যন্ত বিস্তৃত আছে।

যারা লেবেট হাসপাতালে রোগী দেখাতে পছন্দ করেন অথবা লেবেট হাসপাতালে রোগী দেখার সিস্টেম যাদের পছন্দ তারা আমাদের এখান থেকে একজন বক্ষব্যাধি ডাক্তারের সম্পূর্ণ তথ্য জানতে পারবেন। বাংলাদেশের সেরা বক্ষবাতি ডাক্তার প্রফেসর ডঃ আলী হাসান ল্যাবএড হাসপাতালে তার নিজস্ব চেম্বার রেখেছেন। আপনারা চাইলে তার কাছে যেতে পারেন এবং চিকিৎসা সেবা গ্রহণ করতে পারেন।

বাংলাদেশের সেরা বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার

যদি বাংলাদেশের সেরা বক্ষব্যাধি ডাক্তারদের কথা বলতে হয় তাহলে ডক্টর আলী হোসেনের কথা কোনভাবেই বাদ দেওয়া যাবে না। বাংলাদেশে যে কয়টি ভাল মান এবং বিশেষজ্ঞ ডাক্তার আছে তাদের মধ্যে ডঃ আলী হাসান হচ্ছে সবথেকে বেশি অভিজ্ঞ। আপনারা যারা নিজের পরিবারের কাউকে নিয়ে ডঃ আলী হাসানের কাছে দেখাতে চাচ্ছেন আমি বলবো তারা একেবারে সঠিক পথে হাঁটছেন।

আমরা আপনাদের আজকের একটি লিস্ট দেখাবো যেখানে দেশেরা বক্ষবাদী ডক্টর প্রফেসর ডঃ মোঃ আলী হোসেনের সম্পূর্ণ তথ্য পাবেন। আমরা বরাবরের মতো আপনাদের সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করি সেই ধারাবাহিকতা বজায় রাখতে আজকের এই আর্টিকেল।

তবে সবার প্রথমে আপনাকে খেয়াল রাখতে হবে বক্ষব্যাধি চিকিৎসার ক্ষেত্রে কিছু নিয়ম মানলে এই রোগের কষ্ট অনেকটাই কমে যায়। তার মধ্যে সবার প্রথমে হলো ধূমপান ত্যাগ করা যারা ধূমপান করেন তাদের শেষ বয়সে বক্ষব্যাধির নানা রোগে আক্রান্ত হতে দেখা যায়। তাই সকলের কাছে অনুরোধ থাকবে ধূমপান ত্যাগ করুন।

প্রফেসর ডঃ আলী হাসান

আপনারা সকলে অবগত আছেন যে বাংলাদেশে যে বক্ষবাদী ডাক্তার গুলো রয়েছে তার মধ্যে সবথেকে বড় এবং সবথেকে ভালো মানের বিশেষজ্ঞ ডাক্তার হচ্ছে প্রফেসর ডঃ মুহাম্মদ আলী হোসেন। আজকে আমরা ডাক্তার আলী হোসেন এর প্রোফাইল এবং চেম্বারের ঠিকানা নিয়ে আপনাদের সঙ্গে কথা বলব।

প্রফেসর ডঃ মোঃ আলী হোসেন
এমবিবিএস, এফসিপিএস (মেডি), এমডি (চেস্ট), পালমনোলজি।
জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, মহাখালী, ঢাকা, বাংলাদেশ।
মেডিসিন এবং বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার
রোগী দেখার চেম্বারে ঠিকানা:- হাউস নামবার ৬, রোড নাম্বার ৪, ধানমন্ডি, ঢাকা-১২০৫, বাংলাদেশ।
সিরিয়ালের জন্য যোগাযোগ করুন:-০২৫৮৬১০৭৯৩-৮ এই নাম্বারে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *