জয়পুরহাটরাজশাহী বিভাগ

ইমু জেনারেল হাসপাতাল জয়পুরহাট ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ইমু জেনারেল হাসপাতাল জয়পুরহাট ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সম্পর্কে জানতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। এখানে আসলে আপনারা পেয়ে যাবেন ইমু হাসপাতাল জয়পুরহাটের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার। আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সূচি ও তাদের সাথে যোগাযোগের জন্য নাম্বার। 

এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে আলাদা আলাদা রোগের জন্য আলাদা আলাদা ডাক্তারের চিকিৎসা। আপনাদের ছোট থেকে বড় পর্যন্ত যেকোনো সমস্যার জন্য আপনারা এখানে যোগাযোগ করে সঠিক চিকিৎসা পাবেন। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের অনেক সময় ধরে পরীক্ষানিরীক্ষা করে তারপরে চিকিৎসা দেয় যার ফলে রোগীদের খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় হয় এবং তারা খুব তাড়াতাড়ি সুস্থ হতে পারে। 

হঠাৎ করে যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে রোগীকে সুস্থ হতে পারে। তবে তখন নানা রকম চিন্তা মাথায় আসে কিভাবে ডাক্তারের কাছে যাবেন ডাক্তার কোন চেম্বার এ বসেছেন এই সকল। তবে আপনি যদি তখন চটজলদি আমাদের ওয়েবসাইটে চলে আসেন তাহলেই পেয়ে যাবেন কোন হাসপাতাল কোন রোগের জন্য কোন ডাক্তার কোথায় চিকিৎসা দিচ্ছেন। 

এই সকল তথ্য গুলো আপনার হাতের নাগালের মধ্যে থাকলে আপনি যত দ্রুত সম্ভব ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। তবে মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে তাই তাড়াহুড়া করে কখনোই ভুল সিদ্ধান্ত নেয়া যাবে না। ইমু জেনারেল হাসপাতালে রয়েছে আধুনিক চিকিৎসার ব্যবস্থা। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ইমু জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে ইমু জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন আপনার হাতের নাগালের মধ্যে। ইমু জেনারেল হাসপাতাল টি 24 ঘন্টা খোলা থাকে ইমারজেন্সি চিকিৎসা প্রদানের জন্য। আপনারা যে কোন সমস্যা হলে 24 ঘন্টার মধ্যে এই হাসপাতলে আসলেই সঠিক চিকিৎসা পেয়ে যাবেন। 

আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং তাদের চেম্বারে সময়সূচি গুলো। ইমু জেনারেল হাসপাতালে রয়েছে নিউরোমেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। এসকল ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন চিকিৎসা প্রদানের জন্য। 

রক্ত জনিত যে কোন সমস্যা বা ব্লাড টেস্ট ইউরিন টেস্ট সহ নানা রকম পরীক্ষানিরীক্ষা এখানে করা হয় সঠিক পদ্ধতিতে। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা। টাইফয়েড জন্ডিস এলার্জি সহ উচ্চ রক্তচাপের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এখানে। বর্তমানে ডায়াবেটিকস এবং উচ্চ রক্তচাপ একসাথে হয়ে নানা রকম রোগের সৃষ্টি তৈরি করে যেমন হার্ট অ্যাটাক স্ট্রোক ইত্যাদি। 

এখানে হার্ট অ্যাটাক বা স্ট্রোক রোগের চিকিৎসার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। অর্থোপেডিক্স যেকোন সমস্যার জন্য আপনার এখানে চিকিৎসা গ্রহণ করতে পারেন। এখানে রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জেন্ট যার মাধ্যমে অপারেশন সুষ্ঠুভাবে করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

ইমু জেনারেল হাসপাতালে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার সুযোগ। এখানে আধুনিক আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে মহিলাদের পরীক্ষানিরীক্ষা করা হয়। প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে এখানে। নিয়মিত প্রেগন্যান্ট মহিলা আলট্রাসনোগ্রাফি করলে তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানতে পারে। 

এই সকল বিষয়গুলো জানা থাকলে গর্ভকালীন অবস্থায় কোন রোগ বালাই ধরা পড়ে না এবং বাচ্চার কোন ক্ষতি হয় না। এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে। মহিলাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস সহ নানা রকম রোগের অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

নাককানগলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং উন্নত যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। এখানে সঠিকভাবে প্রতিটি পরীক্ষানিরীক্ষা করা হয় যার ফলে খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় করা সম্ভব হয়। আপনারা চিকিৎসার জন্য এদিকে দিখেছোটাছুটি না করে আপনাদের নিকটস্থ হাসপাতালে জেনারেল হাসপাতালে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *