A ঢাকাফরিদপুর

সমরিতা জেনারেল হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সমরিতা জেনারেল হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর হয়রানি হতে হবে না আপনারা ঘরে বসে এখন সকল তথ্য পেতে পারেন। জানতে পারবেন এই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে এবং কোন কোন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে কোন কোন রোগের চিকিৎসা হয়। এ সকল তথ্যগুলো না জানার কারণে অনেক মানুষ চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটেছুটি করে। তবে আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই সকল তথ্য জানতে পারবেন এবং ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

সমরিতা হাসপাতাল একটি উন্নত মানের হাসপাতাল এখানে রয়েছে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা অনেক বেশি উন্নত তাই আপনারা যে কোন সমস্যা নিয়ে আসলে খুব সহজেই চিকিৎসা পেয়ে যাবেন। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে বিশেষজ্ঞ ডাক্তারের রোগীদের সাথে খারাপ ব্যবহার করে এবং তাদের সমস্যার কথা ভালোভাবে শুনতে চায় না যার ফলে রোগীরা তাদের সমস্যার কথা না বলতেই ডাক্তার যে কোনো ধরনের ওষুধ বা পরীক্ষানিরীক্ষা দিয়ে ফেলে।

কিন্তু আপনারা শমরিতা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য গেলে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করে আবার তাদের সমস্যার কথা ভালোভাবে শুনে যার ফলে রোগ নির্ণয় করা সহজ হয়। একটি মানুষ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তার ও নার্সের আপ্রাণ চেষ্টা করলে সেই মানুষটি সুস্থ হতে পারে এটা কিন্তু ডাক্তারের দায়িত্ব রোগীকে সুস্থ করে তোলা কিন্তু কিছু কিছু প্রতারক দাতা রয়েছে যারা রোগীদের কাছ থেকে শুধু টাকা হাতে নেয় কিন্তু চিকিৎসা প্রদান করে না। 

কারণ এই সকল ডাক্তাররা আসলে ডাক্তার কিনা তারও সন্দেহ রয়েছে কারণ বর্তমানে এত বেশি রোগ সৃষ্টি হয়েছে আর এত বেশি হাসপাতাল তৈরি হয়েছে যেখানে কোনটা আসল ডাক্তার এবং কোনটা নকল সেটা বোঝা যায় না। তাই আপনারা যেকোনো রোগ নিয়ে যেকোনো ডাক্তারের কাছে না গিয়ে খোঁজ খবর নিয়ে সঠিক ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করুন তাহলে আর কোনরকম বিপদের সম্মুখীন হতে হবে না।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। আরো রয়েছে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। আপনি দেশের যেকোন প্রান্ত থেকে যে কোন হাসপাতালে জন্য সিরিয়াল দিতে পারবেন। 

আবার সকল ডাক্তার একই দিনে চিকিৎসা প্রদান করেন না ডাক্তারদের মধ্যে কিছু ডাক্তার আলাদা আলাদা দিনে চিকিৎসা দেন তাই আপনাকে এগুলো খেয়াল রাখতে হবে। আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এই সকল তথ্যগুলো পাবেন কারণ আপনাদের সুস্থতা আমাদের কাম্য আর আপনাদের সুবিধার জন্য এই আয়োজন করা।

ডাক্তারের তালিকা

সমরিতা জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এই ২৪ ঘণ্টার মধ্যে আপনারা যে কোন ধরনের ইমার্জেন্সি চিকিৎসার জন্য আসতে পারেন এখানে ২৪ ঘন্টায় বিশেষজ্ঞ ডাক্তাররা থাকেন। ভর্তি থাকা রোগীদের অভিজ্ঞ নার্সের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয় যার ফলে কোন সমস্যা হয় না।এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। 

ডাক্তারের ফোন নাম্বার

সমরিতা জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারের ফোন নাম্বার না জানা থাকলে কিভাবে আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করবেন তাই আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করুন সকল নাম্বার।বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে। সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *