বরিশালবরিশাল বিভাগ

গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল বরিশাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

গ্রামীণ জিসি চক্ষু হাসপাতাল বরিশাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল যোগাযোগের মাধ্যম পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে আপনি সকল ডাক্তারদের সাথে খুব সহজে যোগাযোগ করতে পারবেন। এই সকল যোগাযোগের মাধ্যম গুলো জানতে হলে আপনাকে আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং লেখাগুলোও শেষ পর্যন্ত পড়তে হবে তাহলে আপনারা বুঝতে পারবেন এখানে কোন কোন সুবিধার কথা আমরা উল্লেখ করেছি। 

গ্রামীণ জিসি চক্ষু হাসপাতালে রয়েছে চোখের সকল সমস্যার জন্য সমাধান এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে সকল বয়সী মানুষদের চিকিৎসা দেয়া হয় চোখের জন্য। ছোট বাচ্চা থেকে শুরু করে অনেক বয়স্ক মানুষ পর্যন্ত এখানে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল সমস্যার সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। যখনই আপনি ভালো যন্ত্রপাতির মাধ্যমে ভালো করে কোন সমস্যা পরীক্ষানিরীক্ষা করাবেন ঠিক তখনই দেখবেন আপনি ভালো চিকিৎসা পাচ্ছেন কারণ অনেক জায়গাতে আছে যেখানে পরীক্ষানিরীক্ষা করার জন্য ভালো যন্ত্রপাতি থাকে না যার ফলে রোগীদের বাইরে যেতে হয় পরীক্ষানিরীক্ষার জন্য। 

এতে নানা রকম হয়রানির শিকার হতে হয় আবার অনেক টাকা পয়সা নষ্ট হয় তবে আপনি যেখানে চিকিৎসা গ্রহণ করবেন সেখানেই যদি পরীক্ষার সকল ব্যবস্থা থাকে তাহলে আপনার সময় বাঁচবে এবং আপনি খুব সহজেই চিকিৎসাটি গ্রহণ করতে পারবেন। চোখ এমন একটি জিনিস যেটা নষ্ট হয়ে গেলে পৃথিবীতে আর কিছুই দেখা যায় না এবং আপনি কোন কিছুই করতে পারবেন না নিজে থেকে। আপনি সকল কাজ করবেন অন্য মানুষের উপর নির্ভরশীল হয়ে। 

সেজন্য চোখের হালকা কিছু সমস্যা দেখা দিলেই যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে আসতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে যদি আপনার অপারেশনের প্রয়োজন পড়ে তাহলে অপারেশন করবেন যদি আপনার চোখের চশমা বা যে কোন মেডিসিন গ্রহণের পরে ভালো হয়ে যায় তাহলে সেটা গ্রহণ করতে হবে। কিন্তু এ সকল সমস্যা নিয়ে ঘরে বসে থাকা যাবে না কারণ আপনি যত ঘরে বসে থাকবেন সমস্যা নিয়ে তত বেশি আপনার ক্ষতি হবে। অনেক সময় অনেক মানুষ এটা ভাবে যে হালকা একটু সমস্যা হয়েছে আমি পরে ডাক্তার দেখিয়ে নিব বা এখন চিকিৎসা করাবো না পরে ডাক্তার দেখিয়ে নিব এমন ভাবনা ভাবা যাবে না। 

কারণ যখনই আপনি চোখের কোন বিষয়কে অবহেলা করবেন ঠিক তখনই আপনার বেশি ক্ষতি হয়ে যাবে চোখ যদি নষ্ট হয়ে যায় সে চোখ আপনি আর ফিরে পাবেন না সেজন্য আপনাকে চোখের প্রতি বিশেষ সতর্ক হতে হবে এবং যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে। গ্রামীণ জি সি চক্ষু হাসপাতাল বরিশাল এখানে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয় এবং এখানে সকল সমস্যার জন্য অপারেশনের ব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এখানে অপারেশন করানো হয়।

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের চোখ পরীক্ষা নিরীক্ষা করেন যার ফলে তাদের চোখের সমস্যাটি তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয়। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে অভিজ্ঞ নার্স এর মাধ্যমে রোগীদের সেবা প্রদানের ব্যবস্থা। যে সকল রোগীরা এখানে অপারেশনের পরে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য কোন সমস্যা হয় না এবং নার্সরা খুবই আন্তরিকতার সাথে এ সকল রোগীদের সেবা প্রদান করেন যেন তারা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

ডাক্তারের তালিকা

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে গ্রামীন জিসি হাসপাতাল বরিশালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন এখান থেকে আপনি জানতে পারবেন কোন ডাক্তার চিকিৎসা নিলে আপনার চোখ তাড়াতাড়ি ভালো হবে। এখানে ডিজিটাল পদ্ধতিতে ফ্যাকো সার্জারি করা হয় যার ফলে রক্তপাত বিহীন চোখ অপারেশন করা হয়। চোখের লেন্স পরিবর্তন করা। যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে তাদের চোখের অপারেশন করা। 

ডাক্তারের ফোন নাম্বার

সকল ডাক্তারের ফোন নাম্বার রয়েছে এখানে এবং অনেক ভালো চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতালে।আবার অনেকেই দূরের জিনিস এবং কাছে জিনিস কিছুই দেখতে পায় না ছোট অক্ষর দেখতে পায় না তাদের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালের মধ্যেই রয়েছে ফার্মেসির ব্যবস্থা যেখান থেকে আপনি চশমা বা যেকোনো মেডিসিন কিনতে  পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.