A ঢাকাফরিদপুর

গ্রীন হাসপাতাল লিমিটেড ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

গ্রীন হাসপাতাল লিমিটেড ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে সংগ্রহ করুন এই হাসপাতালের সকল তথ্য। জানতে পারবেন এখানে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এই সকল তথ্যগুলো জানা থাকলে যেকোনো সময় আপনারা চিকিৎসা নিতে পারবেন। 

একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমেই তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণচেস্টার ফলে সে মানুষটি সুস্থ হতে পারে। কিন্তু এমন বিপদের সময় যদি আপনি কোন ডাক্তারের চেম্বারে সিরিয়াল দিতে না পারেন বা চিকিৎসা নিতে না পারেন তাহলে তো অনেক ক্ষতি হয়ে যাবে। তখন আপনি ঘরে বসেই ডাক্তারদের চেম্বারে সিরিয়াল এবং সকল তথ্য নিতে পারবেন যার ফলে খুব সহজেই চিকিৎসা পেয়ে যাবেন। গ্রীন হাসপাতালে রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। এখানে আলাদা আলাদা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

এই হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা যার ফলে সুষ্ঠু রিপোর্ট তৈরি হয় এবং সুষ্ঠু চিকিৎসা প্রদান করতে দেরি হয় না। এখানে সীতা তাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের ব্যবস্থা রয়েছে এবং বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত প্রতিটা রোগের অপারেশন করে থাকেন। ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে এমনভাবে অপারেশন করা হয় যেন রোগেরা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারে। যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ হাসপাতালের কারণ ডাক্তার ছাড়া কোন অসুখ ভালো হয় না এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টা করলেই মানুষ সুস্থ হতে পারে। 

তবে একটা বিষয় মাথায় রাখবেন ভুল চিকিৎসা রোগের মৃত্যু হতে পারে সে ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে এবং যেকোনো রোগ নিয়ে যেকোনো ডাক্তারের কাছে চিকিৎসার জন্য যাবেন না। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এখান থেকে আপনি দেশের যেকোন প্রান্তের হাসপাতালে যোগাযোগ করতে পারবেন এবং হাসপাতাল সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন জানতে পারবেন কোন কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন কোন হাসপাতালে। এছাড়াও এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বার পেয়ে যাবেন। এ সকল তথ্যগুলো জানা থাকলে চিকিৎসা আপনাদের জন্য আরো সহজ হয়ে যাবে তাই আপনারা আমাদের ওয়েবসাইটে আসুন এবং এই সকল সুবিধা গুলো উপভোগ করুন।

ডাক্তারের তালিকা

গ্রীন হাসপাতাল ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য আপনারা এই ২৪ ঘন্টার মধ্যে চিকিৎসা নিতে আসলে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা পাবেন। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। যাদের বেস্ট টিউমার বেস্ট ক্যান্সার জড়ায়ুতে টিউমার আলসার অ্যাপেন্ডিসাইটিস সহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য অপারেশনের ব্যবস্থা রয়েছে। 

প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং গর্ভকালীন অবস্থায় যেকোনো সমস্যার জন্য সঠিকভাবে চিকিৎসা দেয়া হয় যেন মা ও বাচ্চা দুজনে সুস্থ থাকে। জন্মের পর নবজাতক বাচ্চাদের পরিচর্যা এবং যে কোন সমস্যার জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। যেকোনো ধরনের টিউমারের জন্য এখানে সার্জারির ব্যবস্থা রয়েছে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। রয়েছে নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার।

ডাক্তারের ফোন নাম্বার

গ্রীন হাসপাতালে রয়েছে চোখের জন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এবং ডিজিটাল পদ্ধতিতে চোখের অপারেশন রক্তপাত বিহীন। এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের সেবা প্রধানের জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালে রয়েছে এক্সরে মেশিন যার মাধ্যমে অল বডি এক্সরে করা যায় এবং অভিজ্ঞ ডাক্তারদের মাধ্যমে ইসিজি ও এনজিওগ্রামের ব্যবস্থা রয়েছে। ডায়াবেটিস রোগীদের নিয়মিত পরীক্ষানিরীক্ষা এবং ডায়াবেটিস সংক্রান্ত সকল জটিলতার জন্য সঠিকভাবে চিকিৎসা দেয়া হয়। 

হাড়জোড়া হাড়ভাঙ্গা বাত ব্যথা সহ যে কোনো হাড়ের সার্জারির জন্য রয়েছে অর্থপেডিক বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জান। স্টক হার্ট অ্যাটাক এর জন্য রয়েছে চিকিৎসা। ডায়রিয়া আমাশা ডেঙ্গুজ্বর সহ সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। এছাড়া সকল সুযোগসুবিধা রয়েছে এখানে তাই আপনারা সুষ্ঠু চিকিৎসা পেতে চাইলে চলে আসুন আপনাদের নিকটস্থ গ্রীন হাসপাতালে। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *