কক্সবাজারচট্টগ্রাম বিভাগ

হোপ হাসপাতাল কক্সবাজার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

হোপ হাসপাতাল কক্সবাজার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর এদিকে ওদিকে ছোটাছুটি করতে হবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য এবারের আয়োজনে নিয়ে এসেছি সকল তথ্য। আপনারা হোপ হাসপাতাল কক্সবাজার এর যেকোন সমস্যার জন্য বা ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য আমাদের ওয়েবসাইটে আসতে পারেন এবং এই সকল তথ্যগুলো সংগ্রহ করে রাখতে পারেন। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। 

এই হাসপাতালে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশুনার জন্য নার্স টা সবসময় সতর্ক থাকেন এবং সেবা প্রদান করে থাকেন সঠিকভাবে। এখানে রয়েছে ডায়াগনস্টিক সকল সুবিধা এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। এখানে আরো রয়েছে সেটা তাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করার সুযোগ সুবিধা। যখন কোন মানুষ মৃত্যুর সাথে যুদ্ধ করে ঠিক সেই সময় যদি একটি বিশ্বস্ত ডাক্তার এবং ডাক্তার এর সঠিক ব্যবহার পাওয়া যায় তবে সেই মানুষটি মনের দিক থেকে অনেক সাহস এবং জোর পায় বেঁচে থাকার জন্য। 

ডাক্তারের ভালো ব্যবহার এই সেই মানুষটির মনোবল বৃদ্ধি পায় সেজন্য সব সময় ভালো কোন ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে তাহলে ভালো হওয়া সম্ভব।অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকওদিক ছোটাছুটি করে চিকিৎসার জন্য আবার যে কোনো ডাক্তারের কাছে গিয়ে ভুল চিকিৎসা গ্রহণ করে নানা রকম ক্ষতির সম্মুখীন হয়। তবে চিন্তার কোন কারণ নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসছে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন কোথায় কোন ডাক্তার কেমন চিকিৎসা প্রদান করছেন। কারণ আমরা আমাদের ওয়েবসাইটের সম্পূর্ণ সঠিক তথ্য দিয়ে আপনাদের সাহায্য করার চেষ্টা করি। 

দীর্ঘদিন ধরে কোন রোগ নিয়ে ঘরে বসে থাকা উচিত নয় কারণ আস্তে আস্তে সেই শক্তি বৃদ্ধি পায় এবং অনেক বড় আকার ধারণ করে যার ফলে রোগীদের ক্ষতি হতে থাকে অনেক সময় মৃত্যু হতে পারে। সেজন্য সব সময় সতর্ক থাকতে হবে এবং সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করতে হবে। হোপ হাসপাতালে রয়েছে আইসিইউ এবং সিসিইউ এর ব্যবস্থা। এখানে সকল জটিল রোগের চিকিৎসা দেয়া হয় সঠিক ভাবে। অনেক সময় বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে এসে চিকিৎসা এবং অপারেশন এর ব্যবস্থা করা হয় এই হাসপাতালে। 

আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনার আরও জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এবং সময়সূচী এবং তার চেম্বারে সিরিয়াল দেন হটলাইন নাম্বার টি। 

ডাক্তারের তালিকা 

হোপ হাসপাতাল কি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে।এই হাসপাতালে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা রয়েছে যার ফলে অনেক দূর দূর থেকেও মানুষ চিকিৎসার জন্য এখানে আসেন। কক্সবাজারের আশেপাশের সকল এলাকা থেকে এখানে চিকিৎসার জন্য আসে কারণ বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগের সমস্যার কথা শোনেন এবং সঠিক পরীক্ষানিরীক্ষা করার পর এর চিকিৎসা প্রদান করেন। 

তাই আপনারা চলে আসেন আমাদের ওয়েবসাইটে এবং সকল তথ্য সংগ্রহ করে নিজের হাতের নাগালের মধ্যে রাখুন। তাহলে যে কোনো বিপদের সময় খুব তাড়াতাড়ি আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের ফোন নাম্বার

হোপ হাসপাতাল কক্সবাজার রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। হৃদরোগ বিশেষজ্ঞ অর্থোপেডিক্স বিশেষজ্ঞ মেডিসিন এবং নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন। এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। 

নরমাল ডেলিভারি এবং সিজার করানো হয়। মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস অপারেশন সহ সুষ্ঠু চিকিৎসা প্রদান করা হয়। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। আপনাদের যেকোন চিকিৎসার জন্য আপনারা নিকটস্থ হোপ হাসপাতালে যোগাযোগ করতে পারেন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকতে পারেন

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *