মৌলভীবাজারসিলেট বিভাগ

হোপ প্রাইভেট হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

হোপ প্রাইভেট হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা পেয়ে যাবেন হোপ প্রাইভেট হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য। 

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করে সিরিয়াল নাম্বার দিতে পারবেন। কোন হয়রানির ছাড়া ঘরে বসেই সকল তথ্য পেয়ে যাবেন। আপনি যে রোগে ভুগছেন যে সমস্যায় আছেন সেটা খুব তাড়াতাড়ি সমাধান করতে পারবেন যদি আপনি সঠিক ডাক্তারের খোঁজ পান।

 আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের। আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজন টি করেছি। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। যে কোন রোগের জন্য যদি সঠিক চিকিৎসক না পাওয়া যায় তবে রোগ তাড়াতাড়ি সারে না।

ডাক্তারের তালিকা

হোপ প্রাইভেট হাসপাতাল শ্রীমঙ্গল রোড (চুবরা) মৌলভীবাজার। এই হাসপাতাল দিতে সব ধরনের রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। বিশেষজ্ঞ ডাক্তারগণ আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে তারপরে রোগীকে চিকিৎসা দিয়ে থাকেন। এখানে মহিলাদের জন্য রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। 

হোপ প্রাইভেট হাসপাতাল টি তে রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। যে সকল রোগীর হার্ট পানি জমে শ্বাস নিতে সমস্যা হয় ইত্যাদির জন্য এখানে আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষা করা হয়। যাদের অপারেশন প্রয়োজন হয় এখানে তাদের জন্য রয়েছে হার্ট সার্জারি বিশেষজ্ঞের ব্যবস্থা। এই হাসপাতাল টি তে রয়েছে চর্ম বিশেষজ্ঞ স্কিন ডেন্টাল কেয়ার ইত্যাদি ডাক্তারের ব্যবস্থা। 

এসকল রোগের জন্য ভালোভাবে পরীক্ষা করার পরে ডাক্তার চিকিৎসা প্রদান করেন। নাককানগলার জন্য এখানে রয়েছে আলাদা চেম্বারে ব্যবস্থা।অনেক সময় মানুষ কানে শুনতে পায় না কান দিয়ে পুঁজ বের হয় রক্ত বের হয় কানে অনেক জ্বালাপোড়া হয় তারা এখানে এসে সুচিকিৎসা পেয়ে থাকে। 

আবার অনেকেই গলায় টিউমার হয় ক্যান্সার হয় তাদের অপারেশনের ব্যবস্থা রয়েছে এই হাসপাতাল টিতে। নাকের মাংস বৃদ্ধি পাওয়ায় একটি কমন রোগ বর্তমানে প্রায় অনেক মানুষেরই এই রোগটি হচ্ছে। এখানে নাকের জন্য এই অপারেশনের ব্যবস্থাও রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এগুলো সম্পন্ন করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

হোপ প্রাইভেট হাসপাতাল টি একটি আধুনিক হাসপাতাল এখানে খুব যত্ন সহকারে প্রতিটি রোগীকে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতাল টি তে রয়েছে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয়ে থাকে যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর পিত্তথলিতে টিউমার ইত্যাদি সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

প্রেগন্যান্ট মহিলাদের জন্য আলট্রাসনোগ্রাফি একটি গুরুত্বপূর্ণ বিষয়।কারণ বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সুস্থ আছে কিনা সবকিছুই আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে বোঝা যায় এবং এই হাসপাতালে নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। 

হোপ প্রাইভেট হাসপাতালের শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। নবজাতক থেকে শুরু করে শিশুদের সকল রোগ এখানে নিরাময় করা হয়। এই হাসপাতালটিকে চোখের জন্য বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার নিয়ে বসেন। যে সকল মানুষ দূরের জিনিস দেখতে পায় না কাছের জিনিস দেখতে পায় না কোন অক্ষর দেখতে পায় না চোখে ঝাপসা দেখে চোখে মাংস বৃদ্ধি পেয়েছে লেন্স পরিবর্তন করা দরকার।

তাদের এসকল সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। আধুনিক মেশিনের মাধ্যমে চোখ পরীক্ষা করে তারপরে চিকিৎসা দেয়া হয়। যাদের অপারেশন প্রয়োজন পড়ে তাদের এখানে অপারেশনের ব্যবস্থাও করা হয়।আধুনিক পদ্ধতিতে চক্ষুঅপারেশন করা হয় এখানে। 

রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন হয় ফলে রোগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।এখানে যে সকল রোগী ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা যে কোন সমস্যার জন্য তারা সব সময় তাদের সেবায় নিয়োজিত থাকে। আপনারা যারা নানারকম রোগে ভুগছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারদের সাথে যোগাযোগের নাম্বার নিতে পারেন।

 ঘরে বসে পেয়ে যাবেন সকল রোগের সমাধান। তাই আর দেরি না করে আমাদের ওয়েবসাইটে আসুন এবং এই সকল তথ্য সংগ্রহ করে চিকিৎসার জন্য জন্য হোপ প্রাইভেট হাসপাতাল টি তে যেতে পারেন। সুস্থ থাকুন নিরাপদে থাকুন। আপনাদের সুবিধার জন্য আমরা সবসময় নিয়োজিত রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *