সিলেটসিলেট বিভাগ

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেড Sylhet ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। এখানে আপনারা সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে। 

এখান থেকে আপনারা ঘরে বসেই সকল প্রকার ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন এবং জেনে নিতে পারবেন কোন ডাক্তার কখন চিকিৎসা প্রদান করে। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন করা। চলুন তাহলে আমাদের ওয়েবসাইটের নিচের দিকে দেখে আসি ডাক্তার তালিকা ও ফোন নাম্বার গুলো।

সিলেট ইবনে সিনা হাসপাতাল ডাক্তার লিস্ট

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ মিরাবাজার, সুবহানিঘাট রোড সিলেট। এ হাসপাতাল থেকে সকল প্রকার রোগ দেখা হয় বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে। 

এখানে সকল প্রকারপরীক্ষানিরীক্ষা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে করা হয়। যার ফলে প্রতিটি রোগী সঠিক চিকিৎসা পেয়ে থাকে। এই হাসপাতাল যেতে না কান চোখ জ্বলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। নাককানগলার যে কোন রোগের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা। এখানে চোখের জন্য রয়েছে বিশেষজ্ঞ চিকিৎসক।

চোখ নিয়ে যাদের নানারকম সমস্যা রয়েছে যেমন চোখে ছানি পড়েছে চোখ দিয়ে পানি পড়া চোখে মাংস বৃদ্ধি পাওয়া কাছে জিনিস দূরের জিনিস দেখতে না পাওয়া ইত্যাদি।যে সকল রোগের চোখ অপারেশনের প্রয়োজন আছে তাদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন চোখ অপারেশন করা হয়। এবং খুব সহজেই চোখ ঠিক হয়ে যায়।এখানে মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তার।মহিলাদের সকল প্রকার সমস্যার চিকিৎসা এখানে মহিলা ডাক্তারের মাধ্যমে করানো হয়।

হাসপাতাল থেকে সকল প্রকার সুযোগসুবিধা রয়েছে। মহিলাদের জন্য রয়েছে আল্ট্রাসনোগ্রাফির বিশেষ ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার এপেন্ডিসাইটিস সমস্যা কিডনিতে পাথর পিত্তথলিতে পাথর ইত্যাদি সমস্যার জন্য এখানে রয়েছে অপারেশনের ব্যবস্থা। এখানে রয়েছে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তার।

যাদের  যাদের মেরুদন্ডের হাড় ব্যথা করে, যারা হাঁটতে পারে না হাঁটুর হাড় ক্ষয়ে যায় ইত্যাদি সমস্যার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার।অর্থোপেডিক্স এর আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল অপারেশন করা হয় এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

এসকল বিশেষজ্ঞ ডাক্তারগণ অনেক অভিজ্ঞ এবং এদের সাথে অভিজ্ঞ নারী ও সুযোগসুবিধা রয়েছে। এখানে যে সকল রোগী ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের সুবিধা তাদের সকল প্রকার সুযোগসুবিধা এখানে প্রদান করা হয়। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনার এখানে আসতে পারেন এবং ডাক্তারের সাথে যোগাযোগ করে রোগী দেখাতে পারেন।

ডাক্তারের ফোন নাম্বার

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এই হাসপাতালকে 24 ঘন্টাই খোলা থাকে। এখানে এম্বুলেন্স এর সুবিধা রয়েছে পর্যাপ্ত পরিমাণে।

হাসপাতাল যেতে আইসিইউসিসিইউ এর ব্যবস্থা রয়েছে। এই হাসপাতাল টিতে ইসিজি করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। এখানে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে এক্সরে সুবিধা রয়েছে। যেকোনো ধরনের ব্যথা জনিত সমস্যার জন্য এখানে এক্সপ্রেস করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। এখানে পর্যপ্ত পরিমাণে অপারেশন থিয়েটার রয়েছে। 

এই হাসপাতালের প্রসূতি মায়ের জন্য রয়েছে বিশেষ সুবিধা।মা ও শিশু যেন দুজনেই সুস্থ থাকে সেদিকে ও ডাক্তার গুলো বিশেষ খেয়াল রাখে। এখানে আলাদাভাবে রয়েছে শিশু এই নেট। শিশুদের যাবতীয় সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করে থাকে। এখানে এমার্জেন্সি তে সব রকম রোগের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হাসপাতাল দিতে হূদরোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে।

হৃদরোগের যেকোন সমস্যার অপারেশনও এখানে করা হয়। ইউরোলজি ও নিউরোলজি এবং ফিজিওথেরাপি থেকে শুরু করে প্রতিটি রোগের চিকিৎসা এখানে প্রধান করা হয়।পারবেন এবং তাদের চেম্বারে রোগী দেখাতে পারবেন। হয়রানি ছাড়া আপনারা এই সুযোগটি পেয়ে যাবেন। অনেকেই ভাবছেন যে কোন ডাক্তার কখন বসে কিভাবে রোগী দেখেন কিছুই বুঝতে পারেন না তাদের জন্য অনেক সুবিধা হবে আপনারা আমাদের ওয়েবসাইটে এসে সকল প্রকার তথ্য সংগ্রহ করে খুব সহজেই চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

তাই আর দেরি না করে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ চিকিৎসা গ্রহণ করতেই পারেন এখানে অনেক ভালো চিকিৎসা প্রদান করা হয়। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

একটি মন্তব্য

  1. আমার বয়স ৩৮ বছর। আমি আগে যেভাবে ছোট লেখা পড়তে পারতাম এখন ছোট লেখা পড়তে আমার খুব কষ্ট চোখে ঝাপসা লাগে।এখন আমার করণীয় কি? আপনাদের এখানে আসলে কি দেখাতে পারবএবং কোথায় চেম্বার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *