দিনাজপুররংপুর বিভাগ

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল দিনাজপুর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল দিনাজপুর লিমিটেড ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের সুবিধার জন্য আমরা নিয়ে এসেছি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার। এখান থেকে আপনারা খুব সহজেই ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের ডাক্তার তালিকা ফোন নাম্বার দিতে চলেছি আমরা। আপনাদের সুবিধার জন্য আমরা আয়োজনটি করেছি। চলুন আমাদের ওয়েবসাইটে নিচের দিকে দেখে আসি ডাক্তার তালিকা ও ফোন নাম্বার।

ডাক্তার তালিকা

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল দিনাজপুর লিমিটেড, মেডিকেল কলেজ রোড, উপশহর দিনাজপুর। এই হাসপাতালটিকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে সবরকম ব্যবস্থার সুবিধা রয়েছে। এই হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে। এই হাসপাতাল টি তে রয়েছে জরুরি বিভাগে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। এখানে যে কোন সিরিয়াস রোগী আসলে তৎক্ষণাৎ ভালো চিকিৎসা পাবে। এই হাসপাতালটির মধ্যে রয়েছে নিজস্ব ফার্মেসির ব্যবস্থা।এখানে রোগী চিকিৎসা নিয়ে এই ফার্মেসি থেকে ওষুধ নিয়ে বাসায় চলে যেতে পারবে। ওষুধের জন্য কোন হয়রানি হাওয়া লাগবে না। 

এই হাসপাতাল টিতে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল প্রকার অপারেশন করা হয়। এখানকার অপারেশন থিয়েটার পরিষ্কারপরিচ্ছন্ন এবং শীতাতপ নিয়ন্ত্রিত। এই হাসপাতাল টি তে রয়েছে কনসালটেশন সেন্টার।এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে নিউরোলজি কেয়ার এর ব্যবস্থা রয়েছে। নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। রয়েছে হার্ড এর যাবতীয় সমস্যার সমাধান।যদি কারো হার্টের অপারেশন এর প্রয়োজন হয় তাহলে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সেটি করা হয়।

 যেসকল রোগী এখানে চিকিৎসা নিতে আসেন তাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। এসি অনেকেই পছন্দ করেন তাদের জন্য রয়েছে এসির ব্যবস্থা। আবার অনেকেই এসি পছন্দ করেন না তাদের জন্য নন এসি কেবিন এর ব্যবস্থা রয়েছে। রয়েছে সিঙ্গেল ডাবল কেবিন এর ব্যবস্থা।   

এখানে দূর থেকে রোগী আসলেও হাসপাতালে থেকে চিকিৎসা নিতে পারবে খুব সহজেই।এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে রোগী দেখে থাকেন। মহিলাদের জন্য রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তার।সমস্যার জন্য রয়েছে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা। আলট্রাসনোগ্রাফি মাধ্যমে মহিলাদের সকল সমস্যার নির্ণয় করা যায়। যার ফলে মহিলাদের খুব সহজে চিকিৎসা প্রদান করা হয়। আপনাদের জন্য আমরা ডাক্তারের তালিকা দিয়ে দিয়েছি। এখান থেকে আপনারা ডাক্তার এর সকল তথ্য সংগ্রহ করতে পারবেন।

ডাক্তারের ফোন নাম্বার

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেড সব রকম রোগের চিকিৎসা প্রদান করা হয়। এখানে অর্থোপেডিক্স এর জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। এই হাসপাতালের প্রসূতি মায়েদের অপারেশন এর সুব্যবস্থা রয়েছে। এখানে যে সকল রোগীকে ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা এবং সুষ্ঠু চিকিৎসা। ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল দিনাজপুর লিমিটেড গর্ভবতী মেয়েদের জন্য রয়েছে বিশেষ কার্ডের সুবিধা। এই কার্ডের মাধ্যমে তাদের চেকআপের বারবার একই রকম টাকা লাগেনা তারা কিছু সুযোগসুবিধা পায়।

এই হাসপাতাল থেকে রয়েছে পারিবারিক হেলথ কার্ড এর সুবিধা। এখানে একই পরিবারের যদি সকল সদস্য চিকিৎসা গ্রহণ করে থাকে তাহলে তাদের একটি কার্ডের ব্যবস্থা করে দেয়া হয়। তাহলে পরিবারের সকল সদস্যকে সুযোগ সুবিধার মাধ্যমে চিকিৎসা প্রদান করানো হয় বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে। এই হাসপাতাল টিতে সর্বক্ষণিক লিফটের ব্যবস্থা রয়েছে।যার মাধ্যমে যে সকল রোগী চলাফেরা করতে পারে না সমস্যা হয় তাদের জন্য এই সুবিধাটি করা হয়েছে। রোগীরা লিফট দিয়ে যাওয়াআসা করতে পারে। এই হাসপাতাল টিতে চোখের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। রয়েছে ডেন্টাল ইউনিট। 

এখানে ডায়াবেটিসের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। সকল প্রকার সমস্যার সমাধান এই হাসপাতাল দিতে রয়েছে। এক জায়গা থেকেই আপনারা সকল সুবিধা পেয়ে যাবেন। তাই কোন হয়রানি ছাড়াই আপনারা ওয়েবসাইট থেকে ডাক্তারের তালিকা ও নাম্বার সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারেন। 

এদের জন্যই আমরা ডাক্তারের নাম্বার দিয়েছি। কোন হয়রানি ছাড়াই যেন আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের চেম্বার কখন বসে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.