রাজশাহী বিভাগ

ইসলামী হাসপাতাল লক্ষীপুর রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ইসলামী হাসপাতাল লক্ষীপুর রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে এই লেখা টি মনোযোগ সহকারে পড়তে হবে। কারণ আমরা এখানে সকল বিশেষজ্ঞ ডাক্তারের পরিপূর্ণ তালিকা এবং মোবাইল নাম্বার উপস্থাপন করতে চলেছি। আপনারা জেনে আনন্দিত হবেন আমাদের ওয়েবসাইটের বাংলাদেশের সকল মেডিকেল এর ডাক্তারের তালিকা প্রকাশ করা হচ্ছে।

আপনাদের সহযোগিতা করার জন্য মূলত আমাদের এ আয়োজন।আপনারা ঘরে বসেই পেয়ে যাবেন সকল প্রকার ডাক্তারের তালিকা তালিকা এবং ফোন নাম্বার। কোন হয়রানি ছাড়াই পেয়ে যাবেন আপনার পছন্দের ডাক্তারটি। তাই আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে ইসলামী হাসপাতাল লক্ষীপুর রাজশাহী ডাক্তারের তালিকা এবং ফোন নাম্বার দেওয়া হল।

ইসলামী হাসপাতাল লক্ষীপুর রাজশাহী ডাক্তারের তালিকা

মেডিকেল রোড, লক্ষীপুর, রাজশাহী
ফোন: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ইসলামী ব্যাংক হসপিটালে অনেক বিশেষজ্ঞ ডাক্তার বসেন সেখানে আপনারা বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা পাবেন। তাই আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য অনেক ডাক্তারের নাম এবং নাম্বার দিলাম। এই সকল ডাক্তাররা অনেক ভালোভাবে রোগী দেখেন। যদি আপনারা সঠিক সেবা নিতে চান তাহলে ইসলামী ব্যাংক হাসপাতাল এর সাথে যোগাযোগ করতে পারেন। এখানে যে সকল ডাক্তাররা বসেন তারা অভিজ্ঞতাসম্পন্ন।

অনেক সুষ্ঠুভাবে রোগী দেখে তারা রোগ নিরাময় করেন। হাসপাতালে সব ধরনের রোগীর সেবা দেয়া হয়। হাসপাতালে পরিবেশটা অনেক সুন্দর।পরিষ্কার-পরিচ্ছন্ন জায়গায় রোগ তাড়াতাড়ি নিরাময় হয়। তাই বলা যেতেই পারে ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী বেসরকারি হাসপাতালে মধ্যে সেরা। এই হাসপাতলে লিফটের ব্যবস্থা আছে তাই রোগীদের অনেক সুবিধা হয়।

এখানে সকল প্রকার অপারেশন চালু আছে। ইসলামী ব্যাংক হাসপাতালে কখন কোন ডাক্তার বসবে সেটা যদি ঘরে বসে পাওয়া যায় তাহলে তো খুব সহজে চিকিৎসাটা করা হবে। আমাদের ওয়েবসাইটে আপনাদের জন্য ইসলামী ব্যাংক হাসপাতালে কিছু ডাক্তারের তালিকা দেওয়া হল। এগুলো দেখে আপনারা বুঝতে পারবেন কোন ডাক্তার কখন বসবে।

এবং সেই অনুযায়ী আপনারা চিকিৎসা নিতে পারবেন। আমাদের এই ওয়েবসাইটে আপনারা সকল প্রকার ডাক্তারের তালিকা পাবেন। কখন কোন ডাক্তার বসবে যদি এটা না জানা থাকে তাহলে কিভাবে বুঝবেন কিভাবে চিকিৎসা টা নিবেন ডাক্তারের থেকে। তাই ঘরে বসেই ডাক্তারের তালিকাটা বুঝে নিন এবং আপনার রোগের নিরাময় ঘটান।

ইসলামী ব্যাংক হাসপাতাল সব ধরনের ব্যবস্থায় আছেন। এখানে যে সকল ডাক্তাররা বসেন তারা সবাই দক্ষ হাতে কাজ করেন। অনেক সুষ্ঠুভাবে তারা চেকআপ করেন। আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা থাকায় খুব সহজেই রোগ ধরতে পারে । ইসলামী ব্যাংক হাসপাতালের আপনার যে কোন রোগের সুষ্ঠু চিকিৎসা দেবে। সব ডাক্তারে কিন্তু সব রোগ ধরতে। কোন বিশেষজ্ঞ ডাক্তার হলে রোগটা তাড়াতাড়ি ধরা যায় এবং চিকিৎসা পাওয়া যায়।

দীর্ঘদিন যদি শরীরে রগ ব্যথা থাকে সেটার চিকিৎসা যদি না হয় তাহলে অনেক ক্ষতি হয়। তাই রোগ নিয়ে ঘরে না বসে থেকে চিকিৎসার ব্যবস্থা নিন। ইসলামী ব্যাংক হাসপাতালে সকল প্রকার চিকিৎসা পেয়ে থাকবেন। সেখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ ধরা যায়। এবং সকল প্রকার সার্জারি করা হয়। এই হাসপাতাল থেকে 24 ঘন্টায় ডাক্তাররা থাকেন দক্ষ নাস্তা থাকেন।

আর সুষ্ঠু পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে সুষ্ঠু সেবা দেয়া হয়। চলুন আমরা কিছু ডাক্তারের তালিকা দেখে নেই। তালিকাটা দেখে আপনি আপনার রোগের ডাক্তার টি খুঁজে পাবেন। ইসলামী ব্যাংক হাসপাতাল আপনারা সুষ্ঠু চিকিৎসা পাবেন। সেখানে সব ধরনের সুব্যবস্থা আছে। আর আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা সকল প্রকার ডাক্তারের তালিকা পাবেন ঘরে বসেই।

যার ফলে কোনো হয়রানির ছাড়াই অভিজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন এবং সুচিকিৎসা পাবেন। তাই রাজশাহী মধ্যে ইসলামী ব্যাংক হাসপাতালে অনেক ভালো এবং মানসম্মত। এখানে সুচিকিৎসা পাওয়া যায়। অনেকেই আছে যারা ভাবছেন ইসলামী ব্যাংক হাসপাতালে এই রোগের চিকিৎসা আছে কিনা? এইখানে গেলে এই রোগের চিকিৎসা টা পাবো কিনা। ডাক্তার কখন বসবে, কবে বসবে? কখন গেলে পাব ডাক্তারদের, সেখানে সুব্যবস্থা আছে কিনা পরীক্ষা নিরীক্ষার।

তাদের জন্য তো খুবই খুশির সংবাদ। আমাদের এই ওয়েবসাইটে ইসলামী ব্যাংক হাসপাতাল সম্বন্ধে সকল তথ্য দেয়ার রইল। আপনাদের যে ডাক্তারকে প্রয়োজন আমাদের ওয়েবসাইটের তালিকা দেখলেই পেয়ে যাবেন। তাই চিন্তার কোন কারণ নেই আমাদের ওয়েবসাইটে এসে আপনি সব ধরনের ডাক্তার পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই ওয়েবসাইটে ডাক্তারদের তালিকা দেওয়া হল।

মেডিসিন বিশেষজ্ঞ

ইসলামী ব্যাংক হাসপাতালের ৪ জন মেডিসিন বিশেষজ্ঞ বসেন। নিচে তাদের নাম, কোন সময় বসেন এবং মোবাইল নাম্বার তুলে ধরা হলো।

ডা: মো: তারিকুল ইসলাম খান (তারেক)
সময়: দুপুর ২.৩০ থেকে ৪টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: মো: আখতারুল ইসলাম (আখতার)
সময়: দুপুর ২.৩০ থেকে ৫টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: মো: নূরে আলম সিদ্দিকী
সময়: বিকাল ৪টা থেকে ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: মো: সহিদুল ইসলাম
সময়: দুপুর ২.৩০ থেকে রাত ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

সার্জারী বিশেষজ্ঞ

যেকোনো ধরনের সার্জারি করার জন্য দুইজন বিশেষজ্ঞ সার্জন রয়েছে। আপনাদের সুবিধার্থে তাদের নাম মোবাইল নাম্বার এবং কোন সময় হাসপাতাল এ বসেন তার বিস্তারিত তথ্য নিতে উপস্থাপন করা হলো।

ডা: মো: বাহারুল ইসলাম
সময়: বিকাল ৩টা – রাত ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: মো: গোলাম মর্ত্তুজা
সময়: দুপুর ২.৩০ থেকে ৭টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

স্ত্রী রোগ বিশেষজ্ঞ

মহিলাদের যাবতীয় রোগ দেখার জন্য কয়েকজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ নিয়মিত হাসপাতালে উপস্থিত হন। যেকোনো সমস্যায় আপনারা এপয়েন্টমেন্ট নিয়ে রাখতে পারেন।

ডাঃ নাসরিন বেগম ডটি
সময়: সন্ধ্যা ৭ থেকে ৮.৩০টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: নুর এ আতিয়া লাভলী
সময়: দুপুর ২.৩০ থেকে রাত ৭টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: মনোয়ারা বেগম
সময়: দুপুর ১.৩০ থেকে ৩.৩০টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: শরীফা রানী
সময়: দুপুর ২.৩০ থেকে ৭টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: হাওয়া বেগম সিদ্দিকা
সময়: সকাল ১০টা থেকে ২টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

শিশু সার্জারী বিশেষজ্ঞ

ডা: এস এম আহসান শহীদ
সময়: দুপুর ২টা থেকে ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

হৃদরোগ বিশেষজ্ঞ

ডা: মো: হাসনাতু রাব্বী
সময়: দুপুর ২.৩০ থেকে ৫টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: মো: আবুল হোসেন
সময়: দুপুর ১২টা থেকে রাত ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

চক্ষু বিশেষজ্ঞ

ডা: সুলতানুল হক আফতাবী
সময়: দুপুর ২টা থেকে রাত ৭টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

নাক, কান ও গলা বিশেষজ্ঞ

ডা: আব্দুল্লাহ আল যোবায়ের
সময়: সকাল ১০টা থেকে ১টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডাঃ মোঃ হারুন-উর-রশিদ
সময়: দুপুর ৩টা-৫টা, শুক্রবার বন্ধ
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডা: আসাদুর রহমান
সময়: বিকাল ৩টা – রাত ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

হাড়-জোড় বিশেষজ্ঞ

ডা: ওবায়দুল হক
সময়: দুপুর ২.৩০ থেকে ৭টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

ডাঃএম.শরিফ উদ্দীন লিটন
সময়: বিকাল ৪টা – ৫টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

দন্ত বিশেষজ্ঞ

ডা: মো: হাসিবুল হাসান ইমন
সময়: বিকাল ৩টা – ৪.৩০টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

চর্ম ও যৌন বিশেষজ্ঞ

ডা: মরিয়ম নেছা
সময়: বিকাল ৫টা থেকে
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২, ০৭২১-৭৭৪৯৭৫

ডা: মো: মোস্তাফিজুর রহমান
সময়: বিকাল ৩.৩০ থেকে ৬টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ

ডা: রেজা নাসিম আহমেদ রনি
সময়: দুপুর ২.৩০ থেকে ৮টা
যোগাযোগ: ০১৭১১৩৪০৫৮২, ০১৭৭৭২৪২৫৩৬

লিভার ও পরিপাকতন্ত্র বিশেষজ্ঞ

ডা: মো: খালেকুজ্জামান সরকার (কাজল)
সময়: বিকাল ৬টা – রাত ৯টা
যোগাযোগ: ০১৭১১৩৪০৫৮২, ০১৭৭৭২৪২৫৩৬

ডা: মো: রফিকুল ইসলাম
সময়: দুপুর ২.৩০ থেকে ৫টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

প্যাথোলজি বিশেষজ্ঞ

ডা: রেবেকা সুলতানা
সময়: বিকাল ৬টা – ৮টা
যোগাযোগ: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২

 

রক্তরোগ বিশেষজ্ঞ

ডা: এম. মোরশেদ জামান মিয়া
সময়: শনি-বৃহ ৩টা থেকে ৫টা
যোগাযোগ: ০১৭৬৩৯৩০১০১, ০১৭৭৭২৪২৫৩৬

 

আপনারা সবাই খুব সহজে এখন জেনে নিতে পারবেন ইসলামী ব্যাংক হাসপাতালে ডাক্তাররা কখন বসে কখন গেলে আপনি আপনার ডাক্তারকে পাবেন। অনেকেই ভাবতে পারে ইসলামী ব্যাংক হাসপাতালে গেলে যন্ত্রপাতির ভালো ব্যবস্থা আছে কিনা। তাই বলা যায় সেখানে সকল প্রকার মেশিনের ব্যবস্থা আছে। সেখানে খুব সুষ্ঠুভাবে পরীক্ষা-নিরীক্ষার রেজাল্ট দেয়া হয়। আপনার যে সমস্যাটি আছে খুব সহজেই রোগটি ধরা পড়বে।

তাই চিন্তার কোন কারণ নেই ইসলামী ব্যাংক হাসপাতাল আপনাদের খুব সহজভাবে প্রতিটি চেকআপ করে চিকিৎসাটি করবে। ইসলামী ব্যাংক হাসপাতাল হাসপাতালটি রাস্তার পাশে হাওয়াই খুব সহজেই আপনারা সেটা খুঁজে পাবেন। অভিজ্ঞ ডাক্তার দিয়ে চিকিৎসা করানোর ফলে আপনার রোগ তাড়াতাড়ি নিরাময় হবে। তুমি ব্যাংক হাসপাতাল টি পরিষ্কার পরিচ্ছন্ন থাকে।

তাই কোন প্রকার জীবানু রোগীকে স্পর্শ করতে পারে না। তাই কোন ইনফেকশনের ভয় নেই। সুচিকিৎসা সুব্যবস্থা সেখানে দেওয়া হয়। এই হাসপাতালটি খুবই আধুনিক এবং উন্নতমানের। এখানে খুব যত্ন সহকারে চিকিৎসা করা হয়। এখানে কোনো অনিয়ম হয় না। নির্দিষ্ট টাইম এ রোগীর সঠিক চিকিৎসা পায়। এই হাসপাতাল থেকে সকল প্রকার রোগী ভর্তি নেয়া হয়।

এবং সকল প্রকার চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা ইসলামী ব্যাংক হাসপাতাল থেকে চিকিৎসা নিতে পারেন। আর আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের জন্য ইসলামী ব্যাংক হাসপাতাল অভিজ্ঞ ডাক্তার দের তালিকা দিলাম। এখান থেকে আপনারা খুব সহজে প্রতিটি ডাক্তার সম্বন্ধে জানতে পারবেন। এবং চিকিৎসা নিতে পারবেন।

ইসলামী হাসপাতাল লক্ষীপুর রাজশাহী ডাক্তারের নাম্বার

আপনারা যদি ইসলামী ব্যাংক হাসপাতালে র ডাক্তারদের নাম্বার নিতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে থেকে নিতে পারেন। আপনাদের জন্য আমরা এই সুব্যবস্থা করেছি। যেকোন সমস্যার জন্য আপনারা এই ওয়েবসাইট থেকে ডক্টর নাম্বার নিতে পারেন। ঘরে বসে আপনারা সকল প্রকার ডাক্তারের নাম্বার পেতে পারেন। আপনাদের যার যে সমস্যা আছে সে সকল রোগের চিকিৎসা নিতে পারেন।

ইসলামী ব্যাংক হাসপাতালে অভিজ্ঞ ডাক্তারদের পাওয়া যায়। চলুন তাহলে আমরা নাম্বার গুলো দেখে আসি। এবং ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা নেই। এখানে অভিজ্ঞ ডাক্তার দের পাশাপাশি অভিজ্ঞ নার্স থাকে। তারা রোগীদের সাথে ভালো আচরণ করে এবং সুন্দর ভাবে তাদের সেবা করে। ইসলামী ব্যাংক হাসপাতাল সরকারি অনেক অভিজ্ঞ ডাক্তার আসে চিকিৎসা দেওয়ার জন্য।

এখানে বিদেশ থেকে পাস করা অনেক ডাক্তার সেবা দিয়ে থাকে। এই হাসপাতলে সবধরনের যন্ত্রপাতির ব্যবস্থা আছে। তাই কোন অপারেশনের সময় কোন সমস্যা হয় না। পর্যাপ্ত পরিমাণে গ্যাস সিলিন্ডার থাকে তাই সব ধরনের রোগ এখানে সেবা পেয়ে থাকে। এখানে ছোট-বড় সব ধরনের রোগের চিকিৎসা করা হয়। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তাররা থাকেন।

এই সকল ডাক্তাররা খুব সহজেই রোগ নিরাময় করে দিতে পারেন। সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা করে তারা মেডিসিন এর ব্যবস্থা করেন। ইসলামী ব্যাংক হাসপাতাল সুনিদৃষ্ট বেডের এর ব্যবস্থা আছে তাই রোগীদের বেড নিয়ে কোন ঝামেলা হয় না। এই হাসপাতালটি সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে। এখানে ডাক্তার এর পাশাপাশি অধিক নার্সের ব্যবস্থা আছে। তারা অনেক সুষ্ঠু ভাবে কাজ করে।

তারা সবসময় চেষ্টা করে রোগীদের ভালো সেবা দেওয়ার। সেখানে লিফটের ব্যবস্থা থাকায় রোগীদের যাওয়া-আসার কোন সমস্যা হয় না। তাই আমি বলবো ইসলামী ব্যাংক হাসপাতাল টির সকল ধরনের সুযোগ-সুবিধা আছে। সেখানে আপনারা গেলে ভালো চিকিৎসা পাবেন তাই আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে কিছু তথ্য প্রদান করা হলো।

এই সকল তথ্যের মাধ্যমে আপনারা জানতে পারবেন এবং বুঝতে পারবেন ইসলামী ব্যাংক হাসপাতালের সুবিধা সম্বন্ধে। সেখানে যে সকল ডাক্তারের চিকিৎসা দেন তারা সবাই উচ্চমানের ডিগ্রীপ্রাপ্ত যার ফলে সকল রোগের নিরাময় করা সম্ভব হয়। অনেকেই আছেন যারা হাসপাতালটি সম্বন্ধে সঠিক তথ্য না পেয়ে চিকিৎসা থেকে বঞ্চিত হয়ে থাকেন এবং ভালো চিকিৎসা না পেয়ে অনেক রকম সমস্যার সম্মুখীন হন।

ইসলামী ব্যাংক হাসপাতাল তে আপনারা সকল প্রকার সেবা পাবেন। ইসলামী ব্যাংক হাসপাতাল টিতে সব ধরনের সার্জারি করা হয়। উন্নতমানের সকল প্রকারের আধুনিক যন্ত্রপাতি সেখানে আছে তাই কোন সার্জারিতে কোন সমস্যা হয় না। লক্ষ্মীপুরে রাস্তা সংলগ্ন এই হাসপাতালটি খুব সহজে যাওয়ার ব্যবস্থা আছে।

তাই আমি মনে করি এখানে সেবা নেওয়াটা ভালো। আপনারা ঘরে বসেই হাসপাতালটি সম্বন্ধে সকল তথ্য নিতে পারেন। আপনাদের যেকোন সমস্যার জন্য সেখানে অভিজ্ঞ ডাক্তার পাবেন এবং খুব সহজেই রোগ মুক্তি পাবেন।

আপনাদের যে কোন রোগের চিকিৎসা ইসলামী ব্যাংক হাসপাতালে পাবেন। আপনাদের যে সমস্যাটা আছে আমাদের ওয়েব পেজে সেই ডাক্তারের নাম নাম্বার পাবেন। যার ফলে ঘরে বসে বুঝতে পারবেন জানতে পারবেন আপনার রোগের ডাক্তার টা কখন বসবে এবং ঘরে থেকে যোগাযোগ করতে পারবেন। যার ফলে খুব সহজেই চিকিৎসা নিতে পারবেন।

ইসলামী ব্যাংক হাসপাতাল সম্বন্ধে যদি আপনি ভালোমতো না জানেন তাহলে কিভাবে বুঝবেন কিভাবে পাবেন আপনার সেবাটি। তাই আপনাদের সুবিধার জন্য আমাদের এই ব্যবস্থা আপনাদের সুবিধার জন্য আমাদের এই ব্যবস্থা। অনেক সময় সঠিক তথ্যের অভাবে অনেক রোগের সমাধান হয়।অনেকেই জানেনা কোথায় গেলে সেটা ডাক্তার পাওয়া যাবে কোথায় গেলে সেই রোগের নিরাময় করা যাবে।

কোথায় থেকে সেটার ভালো চিকিৎসা পাওয়া যাবে। তাই আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সকল প্রকার রোগের ডাক্তার এবং তাদের নাম্বার দেয়া হয়েছে। আপনারা খুব সহজেই বুঝতে পারবেন ইসলামী ব্যাংক হাসপাতাল এ কোন কোন ডাক্তার বসে কোন সময়ে বসে।এবং সে সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন।

ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা খুবই উন্নত। এখানে সকল প্রকার আধুনিক মেশিনের ব্যবস্থা আছে। আছে অনেক অভিজ্ঞ নার্স। তাই আপনারা আপনাদের রোগ নিরাময়ের জন্য এই হাসপাতালে যেতে পারেন এবং খুব সহজে সুস্থ হতে পারেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *