সিলেট বিভাগহবিগঞ্জ

ইসলমিয়া চক্ষু হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ইসলামী চক্ষু হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে আমরা দিয়েছি ইসলামী চক্ষু হাসপাতাল হবিগঞ্জ এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার। 

আপনারা এখান থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার ফোন নাম্বারটি পেয়ে যাবেন আমাদের এই ওয়েবসাইটে। চোখের সমস্যা নিয়ে ঘরে বসে না থেকে তার চিকিৎসার জন্য চেষ্টা করতে হবে। অল্প থাকতে যদি চোখের চিকিৎসা না করেন তবে আস্তে আস্তে চোখ নষ্ট হয়ে যাবে। 

তাই নিয়মিত চোখের চেকআপ করান বিশেষজ্ঞ ডাক্তারে দিয়ে তাহলে দেখবেন আপনার চোখ অনেক ভালো থাকবে এবং আপনিও স্বাভাবিকভাবে সব কিছু দেখতে পাচ্ছেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন।আপনার জন্য সুস্থ থাকেন সেই চেষ্টাতেই আমরা আমাদের ওয়েবসাইটে এই সকল তথ্য গুলো দিয়েছি।

ডাক্তারের তালিকা

ইসলামী চক্ষু হাসপাতাল, পুরান‌ মন্সিফ রোড, হবিগঞ্জ। এই হাসপাতালে চোখের সব রকম চিকিৎসা করা হয়। আধুনিক মেশিনের মাধ্যমে সফল অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। রয়েছে পরীক্ষানিরীক্ষা করার জন্য ডিজিটাল মেশিনের ব্যবস্থা। ইসলামী চক্ষু হাসপাতাল এ চোখে লেন্স পরিবর্তন করা যায়। 

আধুনিক ইরাক লেজার মেশিনের মাধ্যমে এখানে লেন্স পরিবর্তন করা হয় যার ফলে রক্তপাত ও ব্যান্ডেজ এর প্রয়োজন হয় না। রোগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। চোখে এমন একটি জিনিস যা কিনা থাকলে দুনিয়ার সবকিছু অন্ধকার মনে হয়। 

একা চলাফেরা করা যায়না খাবার খাওয়া যায় না কিছুই করা সম্ভব হয়না চোখ না থাকলে। অন্য মানুষের ওপর নির্ভরশীল হয়ে জীবন যাপন করতে হয়। যখন থেকে আপনাদের চোখের সমস্যার শুরু হবে বা বুঝতে পারবেন তখনই ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলতে হবে। 

চোখ একবার নষ্ট হয়ে গেলে সেটা আর স্বাভাবিক পাওয়া যায় না তবে চোখের অপারেশন করলে কিছুটা ভালো হয় চোখ।  ইসলামী চক্ষু হাসপাতাল হবিগঞ্জ এর অনেক দূর দূরান্ত থেকে বেরিয়ে আসে চোখের জন্য কারণ এখানে যে সকল বিশেষজ্ঞ ডাক্তার চোখ দেখে তারা খুব ভালো সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা দেয়। অত্যাধুনিক কম্পিউটার ও ফ্যাকো সার্জারি দ্বারা চোখের অপারেশন হয় এই হাসপাতলে।

ডাক্তারের ফোন নাম্বার

ইসলামী চক্ষু হাসপাতাল হবিগঞ্জে চোখের জন্য ইসিজি এর ব্যবস্থা রয়েছে। ইসিজির মাধ্যমে চোখের কন্ডিশন বোঝা যায়। সময় অপারেশনের আগে চোখের ইসিজি করা হয়। ইসলামী চক্ষু হাসপাতালে মাঝেমধ্যেই ফ্রী ক্যাম্পেইনের ব্যবস্থা করা হয় যার ফলে গরিবদুঃখী সবাই চিকিৎসা নিতে পারে।

 যে সকল মানুষের চোখের মাংস বৃদ্ধি পায় চোখ দিয়ে পানি পড়ে চোখে জ্বালাপোড়া করে ঝাপসা দেখে তাদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা নিয়ে হাসপাতালে। বিশেষজ্ঞ ডাক্তারগণ এই সকল রোগের অপারেশন করে। আবার যারা দূরের জিনিস দেখতে পাই না কাছের জিনিস দেখতে পাই না তাদের জন্য রয়েছে আধুনিক পদ্ধতিতে চোখ চেকআপের ব্যবস্থা। 

চোখ ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে তাদের চশমা দেওয়া হয়। চশমার মাধ্যমে তাদের চোখে আবার দৃষ্টি ফিরে আসে দৃষ্টি ছাড়া জীবনে কিছুই আলোকিত ময় নয় সবই অন্ধকার। ইসলামী চক্ষু হাসপাতালের রয়েছে চশমার ব্যবস্থা প্রতিটি রোগীর চোখ অনুযায়ী এখানে পাওয়ার আলা চশমা ব্যবস্থা করা। 

চশমার জন্য আলাদাভাবে এদিকেসেদিকে ঘোরাঘুরি করা লাগেনা এসকল রোগীদের। ইসলামী চক্ষু হাসপাতাল হবিগঞ্জ বড়দের পাশাপাশি ছোটদের চোখের চেকআপ করা হয়। ছোটদের যেকোনো চোখের সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা রয়েছে। চোখের যে সমস্যা সেটি যদি সঠিকভাবে নির্ণয় করা না যায় তাহলে চোখ ভালো হতে অনেক সময় লাগবে।

 তাই সঠিক চিকিৎসকের কাছে সঠিক রোগ নিয়ে গেলেই সঠিক চিকিৎসা পাওয়া যায়। আপনারা যারা এখনো চিন্তা করছেন যে কোথায় গেলে চোখের জন্য ভালো চিকিৎসক পাবেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ইসলামী চক্ষু হাসপাতাল হবিগঞ্জ ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের যোগাযোগের সকল মাধ্যম আমাদের ওয়েবসাইটে দিয়েছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *