A রাজশাহী বিভাগনওগাঁ

ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট নওগাঁ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট নওগাঁ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এর সকল তথ্য এবং এই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। এখানে রয়েছে চোখের জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

চোখে যেকোন সমস্যার জন্য এখানে সঠিক চিকিৎসা পাওয়া যাবে। এই হাসপাতাল থেকে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষা নিরীক্ষা করার জন্য সুব্যবস্থা। এখানে আরো রয়েছে আধুনিক অপারেশন থিয়েটারের মাধ্যমে চোখের সকল সমস্যার অপারেশনের ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। চোখ এমন একটি জিনিস যেটি নষ্ট হয়ে গেলে আর কখনো ফিরে পাওয়া যাবে না এবং পৃথিবীতে সবকিছুই অন্ধকার মনে হবে। 

অন্য মানুষের উপর ভরসা করে জীবন যাপন করতে হবে। সেজন্য চোখের ছোটখাটো প্রতিটি রোগকে গুরুত্ব দিতে হবে এবং নিয়মিত ডাক্তারের পরামর্শ এবং চেকআপের মধ্যে থাকতে হবে। ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট চোখের সকল প্রকার সমস্যার জন্য রয়েছে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসার ব্যবস্থা।এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা এমন নিখুত ভাবে পরীক্ষানিরীক্ষা করে খুব তাড়াতাড়ি রোগীরা সুস্থ হয়ে ওঠে এবং স্বাভাবিকভাবে নিজের চোখে দেখতে পায়। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি।এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে চোখের সমস্যা হলে ডাক্তারের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন হয়রানি ছাড়াই। 

মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সেজন্য চোখের বিষয়ে ভুল চিকিৎসকের কাছে যাওয়া যাবে না এবং তাদের পরামর্শ গ্রহণ করা যাবে না। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনি জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আপনারা আরও জানতে পারবেন বিশেষজ্ঞ ডাক্তাররা কয়টা থেকে তাদের চেম্বারে বসেন। এই সকল তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে যে কোন রোগের জন্য যেকোনো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন ঘরে বসেই। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট চকমুক্তার মেনগেট নওগাঁ। যাদের চোখে ছানি পড়েছে তাদের জন্য রয়েছে আধুনিক ফ্যাকো সার্জারির মাধ্যমে চোখ অপারেশনের ব্যবস্থা। এখানে সেটা তার নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের সকল চোখের অপারেশন করানো হয়। যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে তাদের জন্য রয়েছে এখানে অপারেশনের ব্যবস্থা। 

অনেকেই দূরের জিনিস কাছে জিনিস দেখতে পায় না তাদের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চশমার ব্যবস্থা। ইনস্টিটিউটে চশমা ঘর রয়েছে যেখানে সবার চোখের পাওয়ার অনুযায়ী চশমার ব্যবস্থা করা হয়। চশমার জন্য এদিকে দেখে ছোটাছুটি করা লাগেনা। এখানে সবকিছু এত পরিষ্কার পরিচ্ছন্ন যেখানে চোখ অপারেশনের পর ইনফেকশনের কোন ভয় থাকে না। সমস্যার জন্য ডাক্তাররা বিশেষভাবে গুরুত্ব দিয়ে চোখ পরীক্ষানিরীক্ষা করে।

ডাক্তারের ফোন নাম্বার

ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এটা এত সুন্দর পরিবেশে অবস্থিত যেখানে রোগীদের মন এমনিতেই ভালো হয়ে যাবে। আপনাদের চোখে যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন। চোখের সবসময় যত্ন নিতে হবে তাছাড়া চোখ নষ্ট হয়ে গেলে আর ফিরে আসবেনা। যাদের চোখ লাল হয়ে থাকে চোখে জ্বালাপোড়া করে তাদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

এখানে ছোটদের ও চোখের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। চোখ নষ্ট হওয়ার বা চোখে কোন সমস্যা হওয়ার কিছু লক্ষণ রয়েছে যেগুলো আপনাদের জানা খুবই জরুরী। এই লক্ষণগুলো আপনার জানা থাকলে আপনি খুব তাড়াতাড়ি বুঝতে পারবেন আপনার চোখের কোন সমস্যা হয়েছে কিনা বা হচ্ছে কিনা। চোখ যদি ভাল এবং সুস্থ রাখতে চান তবে ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এর যোগাযোগ করুন এবং চোখের চিকিৎসা গ্রহণ করুন দেখবেন আপনার আগের মতই ভাল রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *