জামালপুরময়মনসিংহ বিভাগ

জামালপুর সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

জামালপুর সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সংগ্রহ করতে পারছেন না নানা রকম চিন্তার মধ্যে আছেন চিকিৎসা করবেন কোন ডাক্তারকে দিয়ে। এ সকল চিন্তা দূর করতে আমরা আমাদের ওয়েবসাইটে এবারের আয়োজনটি করেছি শুধুমাত্র আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই সকল হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন। 

জামালপুর সেন্ট্রাল হাসপাতালে কোন ডাক্তার কোন রোগের জন্য চিকিৎসা দিচ্ছেন এবং এখানে কোন কোন সেবা পাবেন সবকিছু রয়েছে আমাদের ওয়েবসাইটে। এই হাসপাতালটিতে রয়েছে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা এবং এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষা করার সুযোগসুবিধা রয়েছে এখানে। সীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তাররা অপারেশন করে। 

অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটাছুটি করে যার ফলে রোগী আস্তে আস্তে অনেক বেশি অসুস্থ হয়ে পড়ে তবে চিন্তার কোন কারণ নেই আপনার আমাদের ওয়েব সাইটে আসলে সকল হাসপাতালের সকল তথ্যই পেয়ে যাবেন সেজন্য শুধুমাত্র আমাদের ওয়েবসাইট আপনাকে আসতে হবে। একটি বিষয়ের মাথায় রাখবেন ভুল চিকিৎসায় রোগের মৃত্যু হতে পারে সেজন্য চিকিৎসা নেয়ার আগে সবসময় ডাক্তার সম্পর্কে সঠিক তথ্যগুলো সংগ্রহ করার চেষ্টা করবেন আবার অনেক সময় হাসপাতালে ভুলের কারণেও রোগীদের মৃত্যু হয় সেজন্য যেখানেই চিকিৎসা গ্রহণ করুন না কেন সকল তথ্য সঠিকভাবে জানা প্রয়োজন। 

বর্তমানে সময়ে আপনাকে হয়ে উঠতে হবে আধুনিক এবং সকল বিষয়ে পারদর্শিতা। আর এই সময় মানুষ অনেক বেশি অসুস্থ হয় ডাক্তার ছাড়া কোন পরিবারের কোন মানুষের চলেই না সেজন্য সবসময় ডাক্তারদের বিষয়ে সতর্ক হতে হবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। 

সারাদেশের যে কোন হাসপাতালে যে কোন ডাক্তারদের সাথে আপনি ঘরে বসে যোগাযোগ করতে পারবেন। আর জানতে পারবেন এ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি এই তথ্যগুলো জানা থাকলে আপনি খুব সহজে চিকিৎসা গ্রহণ করতে পারবেন যেকোনো রোগের। তাই আমাদের ওয়েবসাইটে আসুন কারণ আপনাদের সুস্থতার জন্যই আমরা এই আয়োজনটি করেছি এবং আপনাদের সুস্থ তাই আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

জামালপুর সেন্ট্রাল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে যে সকল ডায়াগনস্টিক সেবা সমূহ আপনারা পাবেন তা আমরা নিচে দিয়েছি। এখানে রয়েছে ফোরডি কালার ড্রপলার আলট্রাসনোগ্রাম, ফোরডি কালার ড্রপলার ইকো কার্ডিওগ্রাম, শিশুদের জন্য রয়েছে কালার ড্রপলার কার্ডিওগ্রাম। ডিজিটাল এক্সরে মেশিন এবং 12 চ্যানেলের ইসিজি করার ব্যবস্থা রয়েছে। 

এখানে মেশিনে হরমোন পরীক্ষা এবং অটোমেটেড বায়োকেমিস্ট্রি এনালাইজার এবং মেশিনে রক্তের প্যাথলজি পরীক্ষার ব্যবস্থা রয়েছে। এখানে বায়োপসি টিস্যুর হিস্ট্রো প্যাথলজি পরীক্ষা এবং অন্যান্য পরীক্ষা সহ এখানে সাইটোলজির পরীক্ষা করা হয় তাই আপনারা এখানে ২৪ ঘন্টা সকল প্রকার প্যাথলজি পরীক্ষা করাতে পারেন সুষ্ঠুভাবে।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে আপনারা যে সকল চিকিৎসা সমূহ পাবেন সে বিষয়গুলো আমরা নিচে দিয়েছি এখান থেকে আপনারা জানতে পারবেন কোন কোন রোগের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই সকল ডাক্তারদের সাথে যোগাযোগের ফোন নাম্বার। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিসহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে জেনারেল ও ইউরোলজি সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, শিশু সার্জারি, অর্থ সার্জারি সহ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং কার্ডিওলজি বিভাগের সকল চিকিৎসা এখানে সঠিকভাবে প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং নেফ্রলজি বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। গ্যাস্ট্রো ইন্টারলজি, ডায়াবেটিক্স, হরমোন ও এন্ড্রোক্রাইন যেকোনো সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় সঠিকভাবে। শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এই সকল বিশেষজ্ঞ ডাক্তারের আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরেই চিকিৎসা প্রদান করা হয় এছাড়াও এখানে সকল সমস্যার জন্য চিকিৎসা রয়েছে। সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.