খুলনাখুলনা বিভাগ

খুলনা শিশু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

খুলনা শিশু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটের আসলে খুলনা শিশু হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম পেয়ে যাবেন এবং এই হাসপাতালে শিশুদের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে চিকিৎসার জন্য সেগুলো জানতে পারবেন। 

এসকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজে আপনারা শিশুদের মেয়ে এই হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারবেন। এখানে নবজাতক থেকে শুরু করে সব বয়সী শিশুদের চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। যেকোন সমস্যার জন্য পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। শিশুদের প্রতি যত্নশীল হতে হবে এবং তাদের যেকোনো সমস্যার জন্য ডাক্তারের পরামর্শ নিতে হবে। 

আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তাই তাদের অবহেলা করা যাবে না। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন খুলনা শিশু হাসপাতালে সপুর বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এসকল তথ্য গুলো যদি আপনার কাছে থাকে তবে আপনি খুব সহজেই ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। 

খুলনা শিশু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা শিশুদের সাথে অনেক ভালো আচরণ করে এবং খেলার ছলে তাদের চিকিৎসা দিয়ে থাকেন যার ফলে শিশুরা এখানে চিকিৎসা নিতে পছন্দ করে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই সকল তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা কয়টা থেকে তাদের চেম্বারে বসে। এসকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের জন্য সিরিয়াল দিতে পারবেন এবং রোগী দেখাতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

খুলনা শিশু হাসপাতাল k.d. ঘোস রোড খুলনা। এ হাসপাতালে শিশুদের জন্য রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। এখানে নবজাতক শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিটের ব্যবস্থা। যে সকল শিশুর এখানে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য রয়েছে 24 ঘন্টা নার্সের ব্যবস্থা। এসকল নাস্তা শিশুদের অনেক যত্ন সহকারে চিকিৎসা দিয়ে থাকেন কোনো রকম কোনো সমস্যা হলে ডাক্তারের পরামর্শ মতো তাদের সুস্থ করে তোলেন।  

জন্মের পর অনেক সময় অনেক শিশুদের হার্টের নানারকম সমস্যা দেখা দেয়। তাদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা। অনেক সময় ছোট শিশুদের লাফালাফির কারনে তাদের হাত ভেঙে যায় পা ভেঙে যায় হাড় ফেটে যায় ইত্যাদি সমস্যা হয়। অনেক সময় শিশুদের লাফালাফির কারনে হাত ভেঙে যায় পা ভেঙে যায় ঘাড় ফেটে যায়। 

এ সকল শিশুদের জন্য রয়েছে অর্থপেডিক ডাক্তার এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং আধুনিক পদ্ধতিতে অপারেশন এর সুবিধা। শিশুদের চোখে নানারকম সমস্যা হয়। চোখে দেখতে পায় না চোখ লাল হয়ে থাকে চোখ দিয়ে পানি পড়েজিনিস দেখতে সমস্যা হয় কাছের জিনিস দেখতে সমস্যা হয় চোখে ঝাপসা দেখা।

তাদের জন্য এখানে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে শিশুদের চোখ পরীক্ষানিরীক্ষা করা হয়। যাদের চশমার প্রয়োজন তারা এই হাসপাতাল থেকে চশমা গ্রহণ করতে পারবে।

ডাক্তারের ফোন নাম্বার

খুলনা শিশু হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে।  এখানে শিশুদের যেকোন সমস্যার জন্য রয়েছে এমার্জেন্সি সেবার ব্যবস্থা। ইমারজেন্সি সেবা দেয়ার জন্য রয়েছে অভিজ্ঞ ডাক্তার। ছোট শিশুদের অনেক সময় নাক কান গলা নানারকম সমস্যা হয়ে থাকে। এখানে শিশুদের নাককানগলা ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নবজাতক শিশুদের জন্মের পর অনেক সময় বুকে কফ জমে যায় এবং ঠান্ডা লাগে যার ফলে তাদের নিউমোনিয়া ধরে যায়।

এখানে এ সকল শিশুদের জন্য রয়েছে নিউমোনিয়ার চিকিৎসা ব্যবস্থা। নেবুলাইজার মেশিন এর মাধ্যমে তাদের বুকের কফ বের করা হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। ছোট শিশুরা অতিরিক্ত চকলেট খায় যার কারণে তাদের ডাকে নানারকম সমস্যা দেখা দেয়। হাসপাতালে রয়েছে শিশু দন্ত বিশেষজ্ঞ ডাক্তার। 

শিশুদের দাঁতের  যে কোন সমস্যার জন্য এই সকল ডাক্তাররা চিকিৎসা দিয়ে থাকেন। শিশুদের সাথে ডাক্তার খুবই ভালো আচরণ করে এবং তাদের বুঝিয়ে শুনিয়ে দাঁতের চিকিৎসা করে থাকেন। যার ফলে যেকোন সমস্যার জন্য শিশুর আবার ওই হাসপাতালে যেতে চাই এবং ঐ সকল ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে চাই। আপনারা শিশুদের যেকোন সমস্যার জন্য  চিন্তিত না হয় সঠিক চিকিৎসকের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.