ময়মনসিংহময়মনসিংহ বিভাগ

লিবার্টি হাসপাতাল ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

লিবার্টি হাসপাতাল ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে হয়রানি হচ্ছেন তবে চলে আসুন আমাদের ওয়েবসাইটে আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন। আপনারা জানতে পারবেন লিবার্টি হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

লিবার্টি হাসপাতালে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয় এখানে রয়েছে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। অনেক সময় এই হাসপাতালে উন্নত মানের চিকিৎসা প্রদানের জন্য বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তার আনা হয়। যেমন এই হাসপাতালে নতুন উদ্যোগ নেয়া হয়েছে তালুকাটা ও ঠোঁট কাটা রোগীদের সার্জারির জন্য তবে এই সার্জারিগুলো করে বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তার এসে। যার ফলে খুব সহজেই এই রোগ গুলো ভালো হয়ে যায়। 

এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। যখন সঠিকভাবে রোগ নির্ণয় করা যায় তখন সঠিক চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে সীতা তাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার যেখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করা হয়। এখানে ডিজিটাল পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা রয়েছে যার ফলে কিছু কিছু অপারেশনে রক্তপাত বিহীন ভাবে করা হয়। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও আপনারা দেশের যেকোনো প্রান্ত থেকে ডাক্তারদের চেম্বারে সিরিয়াল এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন কারণ আমরা আমাদের ওয়েবসাইটে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের হট লাইন নাম্বারটি দিয়েছি। ঘরে বসে যখন সকল তথ্য পাবেন তখন কেন আপনি চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটাছুটি করবেন।

ডাক্তারের ফোন নাম্বার

লিবার্টি হাসপাতাল একটি বহুতলা বিশিষ্ট হাসপাতাল। এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টা এমারজেন্সি চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে। এ হাসপাতালে যে সকল রোগটা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্স এর মাধ্যমে সেবা প্রদান করা হয়। চেম্বারে বসা ডাক্তার বাদ দিয়েও এখানে নিয়মিত বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের চেকআপ করতে আসেন। হসপিটালে ইন্টার ডাক্তারদের মাধ্যমে রোগীদের চেকআপের ব্যবস্থা রয়েছে। 

এই হাসপাতালে যে সকল ডায়াগনস্টিক সুবিধা রয়েছে তা হল,এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে।

ডাক্তারের ফোন নাম্বার

লিবার্টি হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার রয়েছে আমাদের ওয়েবসাইটে এবং আপনারা এখান থেকে সেই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন যাদের চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর বেস্ট টিউমার বেস্ট ক্যান্সার আলসার সহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং সার্জারির ব্যবস্থা রয়েছে। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

ডায়াবেটিকস একেবারে ভালো হয় না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়ম নীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। যাদের লিভারের সমস্যা কিডনির সমস্যা ক্যান্সার রয়েছে তাদের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে নিয়মিত ফিজিওথেরাপি প্রদান করা হয়। এখানে শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এছাড়াও আপনারা যে কোন ভাইরাস জনিত সমস্যা বা রক্তজনিত সমস্যা নিয়ে এখানে আসলে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন। মনে রাখবেন সুস্বাস্থ্য সকল সুখের মূল সেজন্য সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকতে হবে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.