দিনাজপুররংপুর বিভাগ

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

দিনাজপুর মেডিকেল কলেজ

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই ওয়েবসাইটটি মনোযোগ সহকারে পড়তে হবে। আপনাদের সুবিধার জন্য আমরা বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় সকল হাসপাতালের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার আমাদের ওয়েবসাইটে দেওয়া।

 আপনারা ঘরে বসে ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আমাদের এই ওয়েবসাইট থেকে আপনারা জেনে নিতে পারবেন বিশেষজ্ঞ ডাক্তাররা কোন কোন সময়ে রোগী দেখেন এবং সে হাসপাতালে সুবিধাগুলো।

ডাক্তারের তালিকা

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল , দিনাজপুর।এই হাসপাতাল টির নাম পরিবর্তন করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করা হয়। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।এই হাসপাতাল সকল প্রকার অপারেশন করা হয়। এখানে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা। এই হাসপাতালে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। এই হাসপাতাল থেকে রোগী ভর্তি থাকার ব্যবস্থা রয়েছে বিনামূল্যে সবকিছু করা হয় এখানে।

এই হাসপাতালটি একটি সরকারি প্রতিষ্ঠান এবং অনেক বড় জায়গা নিয়ে গঠিত।এই হাসপাতালটি ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। এই হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল প্রকার চিকিৎসা প্রদান করা হয়। এখানে মহিলাদের জন্য রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তার। এখানে আল্ট্রাসনোগ্রাফির জন্য আধুনিক মেশিন এর ব্যবস্থা রয়েছে। এখানে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। নাককানগলার যেকোন সমস্যার জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে। 

এখানে হার্টের জন্য রয়েছে হার্ট সার্জারি। হার্ট ব্লক হয়ে যাওয়া, হার্টে পানি জমা যে কোন সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তার অপারেশন করে থাকেন। এই হাসপাতাল থেকে চিকিৎসার জন্য বাইরে রুগী পাঠানো হয়। এই হাসপাতলে সতেরোটি অপারেশন থিয়েটার রয়েছে। তাই এখানে একসাথে অনেকগুলো অপারেশন করা হয়। তাই আপনারা ঘরে বসেই বিশেষজ্ঞ ডাক্তারের সাথে যোগাযোগ করে এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে পারেন খুব সহজে।আপনাদের জন্য আমরা ডাক্তারের তালিকা দিয়েছি এখান থেকে আপনারা ডাক্তারের সময়সূচী ভালোভাবে জেনে নিতে পারবেন।

ডাক্তারের নাম্বার

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল কি 24 ঘন্টা খোলা থাকে। এখানে রয়েছে ফ্রী এম্বুলেন্স সার্ভিস। তিনবেলা রোগীদের জন্য সুষম খাদ্যের ব্যবস্থা রয়েছে।  বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এখানে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। এখানে চক্ষু বিভাগের জন্য রয়েছে আলাদা ইউনিট। চোখের যাদের সমস্যা তারা এখানে খুব ভালো সেবা পেয়ে থাকে। লেন্স পরিবর্তন করা ইত্যাদি অপারেশন এখানে হয়ে থাকে।আধুনিক মেশিনের মাধ্যমে খানে চোখের অপারেশন করা হয় রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন এখানে চোখের অপারেশন করা হয়। এখানে প্রেগন্যান্ট মহিলাদের সকল প্রকার টেস্ট সুষ্ঠুভাবে করা হয়। 

যাদের কিডনির সমস্যা,স্যারের সমস্যা ক্যান্সারের সমস্যা লিভারের সমস্যা ইত্যাদি জন্য এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।পরীক্ষা নিরীক্ষা করে রোগীকে চিকিৎসা প্রদান করে। এখানে ডায়াবেটিকস এর সকল চিকিৎসা প্রদান করা হয়।ভিটিক্স রোগীদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে কিভাবে চললে তারা ভালো থাকবে সব কিছু নিয়মনীতি বলা হয়ে থাকে। ডায়াবেটিকস একেবারে ভালো করা যায় না তবে এটি নিয়ন্ত্রণের মাধ্যমে কমানো যায়। এখানে অর্থোপেডিক্স এর জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার।ডাক্তারগণ চেম্বারে বসেন এবং আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে অর্থোপেডিক্স রোগীদের দেখেন।

 এ বিশেষজ্ঞ ডাক্তার গুলো সারাদিনে অনেক রোগী দেখেন অর্থোপেডিক্স। যদি কারো অপারেশনের প্রয়োজন হয় তাহলে তারা এই হাসপাতালে অপারেশন এর ব্যবস্থা করে দেয়। যাদের জরায়ুতে সমস্যা থাকে তাদের জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা হাসপাতাল থেকে বিনা মূল্যে ওষুধের ব্যবস্থা করে দেয়।হাসপাতালটি অনেক বড় জায়গা নিয়ে অবস্থিত এবং এখানে সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিয়ে থাকে।করে ডাক্তারের সাথে যোগাযোগ সবই করতে পারবেন। 

আপনাদের সুবিধার জন্য আমরা ডাক্তারের নাম্বার দিয়েছি আমাদের ওয়েবসাইটে।এখান থেকে আপনারা ডাক্তারের সাথে খুব ভালোভাবে যোগাযোগ করতে পারবেন এবং আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন। তাই আর দেরি না করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের আপনারা সেবা গ্রহণ করতে পারেন বিনামূল্যে। যারা অসহায় দরিদ্র তারাও এখানে সেবা গ্রহণ করতে পারবেন। নিয়মিত চিকিৎসা গ্রহণ করুন এবং শারীরিকভাবে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.