মৌলভীবাজারসিলেট বিভাগ

মাতৃমঙ্গল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মাতৃমঙ্গল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন মাতৃমঙ্গল হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন খুব সহজে। 

আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই সকল হাসপাতালের ডাক্তারদের সম্পর্কে জানতে পারবেন।

 এবং সকল তথ্য সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন। আমরা সবসময় চেষ্টা করি যেন আপনারা সঠিক তথ্যটি সংগ্রহ করতে পারবেন এবং সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করতে পারেন।

ডাক্তারের তালিকা

মাতৃমঙ্গল হাসপাতাল মধ্য পাড়া রোড মৌলভীবাজার। এই হাসপাতালটির ছয়টা থেকে 10 টা পর্যন্ত খোলা থাকে। এসময়ের মধ্যেরকম রোগী দেখে এখানকার বিশেষজ্ঞ ডাক্তারগণ। এই হাসপাতালটিকে মা ও শিশুর জন্য বিশেষজ্ঞ ডাক্তার সবসময় নিয়োজিত থাকে। 

শিশুদের সবরকম চিকিৎসা এই হাসপাতালে করা হয়। নবজাতক  থেকে শুরু করে শিশুদের যে সকল রোগ হয় আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে তাদের চিকিৎসা দেয়া হয়। মাতৃমঙ্গল হাসপাতাল নরমাল ডেলিভারি সিজার এর ব্যবস্থা রয়েছে। এখানে সব ধরনের রোগী ভর্তি থাকতে পারে এবং এদের সেবার জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। 

গাইনি ডাক্তারের মাধ্যমে এখানে প্রতিটি ডেলিভারি করা হয়।এ হাসপাতাল থেকে রয়েছে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা মহিলাদের যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর এপেনডিক্সের প্রবলেমের জন্য এখানে রয়েছে অপারেশনের ব্যবস্থা। 

এই হাসপাতাল দিতে আরো রয়েছে চক্ষু অপারেশনের ব্যবস্থা।এখানে চোখের যাবতীয় সমস্যার জন্য আধুনিক মেশিনের মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষা করে বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা অপারেশন এর ব্যবস্থা করা হয়। মাতৃমঙ্গল হাসপাতালে ডায়াবেটিস রোগীদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

ডায়াবেটিস রোগীদের খুব ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। ডায়াবেটিকস একেবারে ভালো করা যায় না তবে এটি নিয়ন্ত্রণে না রাখলে অনেক দিন ভালো থাকা যায়। তাই যদি ডাক্তারের পরামর্শ মতো জীবনযাপন করা যায় তাহলে ডায়াবেটিস রোগীরা ভালো থাকতে পারে।

ডাক্তারের ফোন নাম্বার

মাতৃমঙ্গল হাসপাতালে সব রোগের সুচিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনার এই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। এই হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে।যারা চোখে দেখতে পায় না চোখের ছানি পড়েছে চোখের লেন্স পরিবর্তন করতে হবে তাদের জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে।

 আধুনিক ভাবে এখানে চোখের অপারেশন করা হয় তাই রক্তপাত ও ব্যান্ডেজ এর প্রয়োজন হয় না। এই হাসপাতালের চর্ম ও এলার্জির জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা রয়েছে। এই হাসপাতাল টিতে শব্দ হলে রোগীর অপারেশন এর ব্যবস্থা রয়েছে। 

এখানে স্কিনের জন্য ডাক্তারের ব্যবস্থা রয়েছে।ক্যান্সার রোগীদের জন্য এখানে নিয়মিত কেমোর ব্যবস্থা রয়েছে এবং এখানে ভর্তি থাকার ব্যবস্থাও রয়েছে। যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। এখানে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। অর্থোপেডিক সার্জন এর ব্যবস্থা রয়েছে এখানে। আধুনিক মেশিনের মাধ্যমে এখানে সকল অর্থোপেডিক্স রোগীদের পরীক্ষানিরীক্ষা করা হয়। বাতে মঙ্গল হাসপাতালে ডিজিটাল এক্সরে ব্যবস্থা রয়েছে। 

যার ফলে অল বডি এক্সরে করার সুবিধাটি পাওয়া যায়। মাতৃমঙ্গল হাসপাতালে ইসিজির ব্যবস্থা রয়েছে খুব সুষ্ঠুভাবে ইসিজি করা হয় এখানে। এখানে ডেন্টাল ইউনিট এর ব্যবস্থা রয়েছে। ছোটবড় সবার দাঁতের যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়।

আপনারা যারা নানা রকম সমস্যায় ভুগছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারদের তথ্য সংগ্রহ করতে পারেন। মাতৃমঙ্গল হাসপাতাল সকল বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার নিয়ে বসেন তাদের সাথে যোগাযোগ করার জন্য আমাদের ওয়েবসাইটে আপনারা নাম্বার পেয়ে যাবেন।এই নাম্বারের মাধ্যমে আপনারা তাদের সাথে যোগাযোগ করে সিরিয়াল দিতে পারবেন।

আমাদের ওয়েব সাইট থেকে খুব সহজে আপনারা এ সকল সুবিধা গুলো পেয়ে যাবেন তাই দুশ্চিন্তার কোনো কারণ নেই। মাতৃমঙ্গল হাসপাতাল কি যেন নাম এ অপূর্ব সুন্দর তাই এখানে ভরসা করা যায় চিকিৎসার জন্য।তাই রোগ নিয়ে বসে না থেকে রোগ নিরাময়ের ব্যবস্থা করুন সঠিক ডাক্তারের কাছে গিয়ে সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *