খুলনা বিভাগঝিনাইদহ

মেটারনিটি হাসপাতাল ঝিনাইদহ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মেটারনিটি হাসপাতাল ঝিনাইদহ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনার আমাদের ওয়েবসাইটে আসলেই পেয়ে যাবেন এই হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং জানতে পারবেন এই হাসপাতলে কি কি সেবা রয়েছে। মেটারনিটি হাসপাতাল মা ও শিশু দুজনারি চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

এই হাসপাতলে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং তারপরে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা দিয়ে থাকেন। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে আরো জানতে পারবেন মেটারনিটি হাসপাতাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। যার ফলে হলে নিচের আপনারা ডাক্তারের সাথে পর যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

প্রতিবাদ যার কোন সমস্যা হয় তাহলে ফোনে ডাক্তারের সাথে যোগাযোগ করে পরামর্শ গ্রহণ করতে পারবেন। এই হাসপাতলে শিশু ও মায়ের দুজনেরই যত্নসহকারে চিকিৎসা দেয়া হয়। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং তাদের সাথে যোগাযোগের মাধ্যমগুলো। যার ফলে যেকোনো সময় আপনারা তাদের সাথে কথা বলে সিরিয়াল দিয়ে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। মেটারনিটি হাসপাতালের প্রসূতি মা ও নবজাতক শিশুদের সঠিক পরিচর্যা এবং চিকিৎসা দেয়া হয়ে থাকে। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় নিয়ে যত্নসহকারে রোগীদের চিকিৎসা দিয়ে থাকেন যার ফলে রোগীরা বেশ তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

মেটারনিটি হাসপাতাল ঝিনাইদহ চুয়াডাঙ্গা রোড ঝিনাইদহ। আপনার আমাদের ওয়েবসাইটে আসলে জানতে পারবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা কোন সময় তাদের চেম্বারে বসে। মেটারনিটি হাসপাতাল এ আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। এখানে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা করেছে এবং রয়েছে আধুনিক অপারেশন থিয়েটার। 

শীতাতপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের সকল রকম অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। হাসপাতাল দেখতে মা ও নবজাতক শিশু দুজনে চিকিৎসা পায় সঠিকভাবে। যে সকল প্রেগনেন্ট মহিলারা বাচ্চা পেটে রেখে অসুস্থ হয়ে পড়ে তাদের জন্য মেটারনিটি হাসপাতাল এ কোন চিকিৎসার ত্রুটি থাকে না। এখানে রয়েছে উন্নত মানের আল্ট্রাসনোগ্রাফি মেশিন।  

আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে সবকিছু জানা যায়। প্রেগনেন্ট অবস্থায় যদি কোন মহিলা অসুস্থ হয়ে পড়ে বা তার সন্তান যদি কোন সমস্যা থাকে তাহলে তাকে এই হাসপাতালে ভর্তি থাকতে হয়। এই হাসপাতালে তাকে অনেক যত্নসহকারে সেবা দেয়া হয় এবং সবসময় বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলতে হয়। 

যেসকল রোগীরা এই হাসপাতলে ভর্তি থাকে তাদের জন্য অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। ভর্তি থাকা অবস্থায় রোগীকে নিয়মিত চেকআপ করা হয়। মেটারনিটি হাসপাতাল বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে যত্নসহকারে প্রতিটি রোগীদের চিকিৎসা দিয়ে থাকেন।

ডাক্তারের ফোন নাম্বার

মেটারনিটি হাসপাতাল টি 24 ঘন্টা খোলা থাকে। এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে। ইমারজেন্সি চিকিৎসা বলে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে দেয়া হয়। মেটারনিটি হাসপাতাল রয়েছে নরমাল ডেলিভারির ব্যবস্থা। প্রেগন্যান্ট মহিলাদের যেকোন সমস্যার জন্য এখানে রয়েছে গাইনি ডাক্তারের ব্যবস্থা। 

মেটারনিটি হাসপাতাল বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন এর ব্যবস্থা করা হয়। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা যথেষ্ট চেষ্টা করেন মা ও শিশু যেন দুজনেই ভালো থাকে। জন্মের পর যে সকল নবজাতক শিশুরা অসুস্থ হয়ে পড়ে তাদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। নবজাতক শিশুদের জন্য রয়েছে ভর্তি থাকার ব্যবস্থা এবং তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নাচের ব্যবস্থা রয়েছে।

 নবজাতক শিশুদের অনেক যত্নসহকারে চিকিৎসা দেয়া হয় মেটারনিটি হাসপাতালে। নবজাতক থেকে শুরু করে সব বয়সের শিশুদের এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। জন্মের পর শিশুদের জন্ডিসের টাইফয়েড শ্বাসকষ্ট ডায়রিয়া নিউমোনিয়া ইত্যাদি রোগ ধরা পড়ে। 

এবং শিশুরা আরো বেশি অসুস্থ হয়ে পড়ে তখন তাদেরকে এক্সট্রা কেয়ার এবং সঠিক চিকিৎসা না দিলে বাঁচানো সম্ভব হয় না। তবে মেটারনিটি হাসপাতাল এর এই সকল শিশুদের অনেক যত্নসহকারে চিকিৎসা দেয়া হয়। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা সব সময় সঠিক চিকিৎসা দিয়ে প্রতিটি শিশুকে সুস্থ করে তোলে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.