সিলেট বিভাগসুনামগঞ্জ

মাতৃমঙ্গল হাসপাতাল সুনামগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মাতৃমঙ্গল হাসপাতাল সুনামগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন মাতৃমঙ্গল হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য এবং ঘরে বসেই তাদের চেম্বারের ঠিকানা ও যোগাযোগ নাম্বার পেয়ে যাবেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। রোগ নিয়ে বসে না থেকে চিকিৎসা করা প্রয়োজন তাই সব সময় সঠিক চিকিৎসক নির্বাচন করাটাও একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাচ্ছেন ডাক্তারদের সকল তথ্য এবং তাদের সাথে যোগাযোগ করার মাধ্যম। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা।

ডাক্তারের তালিকা

মাতৃমঙ্গল হাসপাতাল 3CC2+HVR, সুনামগঞ্জ। মাতৃমঙ্গল হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে। এখানে ছোট বাচ্চার থেকে শুরু করে সবারই চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। মাতৃমঙ্গল হাসপাতালে নামটি যেমন মমতা যুক্ত ঠিক তেমনভাবেই এই হাসপাতালে চিকিৎসা করা হয় সকল রোগীকে। মাতৃমঙ্গল হাসপাতালে শিশুদের খুব যত্নসহকারে চিকিৎসা করা হয়।

 এই হাসপাতালে নবজাতক শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিটের ব্যবস্থা। অনেক সময় বেবি হওয়ার পর থেকেই অসুস্থ থাকে আবার কিছুদিন পর তাদের হার্টের সমস্যা দেখা দেয় এই হাসপাতলে এই ধরনের চিকিৎসা করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

মাতৃমঙ্গল হাসপাতালে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে বিশেষ চিকিৎসা। ডায়াবেটিস একেবারে নির্মূল করা যায় না তবে এটি নিয়ন্ত্রণে রাখে স্বাভাবিক ভাবে জীবনযাপন করা যায়। ডায়বেটিক্স রোগীদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করার পরেই এই হাসপাতালে চিকিৎসা দেয়া হয় কিছু নিয়মনীতি মেনে চললে ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়।

 মাতৃমঙ্গল হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। যেসকল রোগীরা হাঁটতে পারে না হাঁটুতে ব্যথা মেরুদন্ডের হাড়ের সমস্যার ইত্যাদির জন্য এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয়। যদি  কোন প্রেসেন্ট এর অপারেশন প্রয়োজন হয় তবে এখানেই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন করা হয়। 

মাতৃমঙ্গল হাসপাতালে রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। হার্ট সব রকম সমস্যার জন্য এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষার সুযোগ। সুষ্ঠুভাবে পরীক্ষা করার পরেই হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এখানে চিকিৎসা প্রদান করা হয়। এখানে আধুনিক মেশিনের মাধ্যমে হার্ট সার্জারির ব্যবস্থাও রয়েছে অনেক সময় বাইরে থেকেও বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে সেখানে অপারেশনের ব্যবস্থা করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

মাতৃমঙ্গল হাসপাতাল সুনামগঞ্জে আধুনিক এক্সরে মেশিন এর ব্যবস্থা রয়েছে। আধুনিক এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সট্রা করা যায় যার ফলে ডাক্তাররা সঠিকভাবে চিকিৎসা দিতে পারে। এই হাসপাতাল টি তে রয়েছে শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের ব্যবস্থা। মাতৃমঙ্গল হাসপাতালে রয়েছে ইসিজি করার সঠিক ব্যবস্থা এবং আধুনিক পদ্ধতিতে ইসিজি করার সুযোগ। 

এখানে স্কিন এলার্জি ও চর্ম রোগের জন্য রয়েছে অভিজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। এই হাসপাতালের ক্যান্সার রোগীদের নিয়মিত কেমন দেয়ার ব্যবস্থা রয়েছে এখানে ক্যান্সারের রোগী ভর্তি থাকতে পারবে। যে সকল রোগীরা এই হাসপাতালে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। মাতৃমঙ্গল হাসপাতালে আধুনিক ইয়াগ লেজারের মাধ্যমে চোখ অপারেশন করে লেন্স পরিবর্তন করা হয়।

 চোখের যে কোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। যেমন চোখ দিয়ে পানি পড়ে চোখ লাল হয় চোখে এলার্জি চোখের লেন্স পরিবর্তন করা চোখের মাংস বৃদ্ধির সবকিছুই করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। 

চোখ ছাড়া পৃথিবীতে কিছুই দেখা যায়না তাই চোখের বিষয়ে অবহেলা করা যাবে না। মাতৃমঙ্গল হাসপাতালে রয়েছে মেডিসিন বিষয়ক ডাক্তার এ সকল ডাক্তার সব ধরনের রোগী দেখে এবং চিকিৎসা প্রদান করে থাকে। মাতৃমঙ্গল হাসপাতালে রয়েছে এমার্জেন্সি ইউনিটের ব্যবস্থা যেসকল রোগীরা এমার্জেন্সি তে চেকআপের জন্য আসে তাদের ও খুব সুষ্ঠুভাবে চেকআপ করা হয়। 

আপনারা আপনাদের সমস্যা নিয়ে মাতৃমঙ্গল হাসপাতালে আসতে পারেন কারণ এখানকার ডাক্তারগন খুব যত্ন সহকারে প্রতিটি রোগীকে চিকিৎসা দিয়ে থাকে যার ফলে তাড়াতাড়ি সবাই সুস্থ হয়ে ওঠে। সঠিক ডাক্তারের কাছে না গেলে চিকিৎসা ভালো পাওয়া যায় না তাই সবসময় সঠিক টার দিকে যাওয়ার চেষ্টা করবেন।সাইট থেকে আপনারা বাথরুম বঙ্গল হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন এবং এখান থেকে চিকিৎসার মাধ্যমে জানতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *