A চট্টগ্রাম বিভাগ

মেডিসিন বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তার এর নাম, চেম্বার, রোগী দেখার সময় এবং ফোন নম্বর

আমাদের ওয়েবসাইটের নিচের দেওয়া মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য গুলো দেখে নিতে পারেন। আপনারা যারা রোগ নিরাময়ের জন্য মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে দেখাবেন ভাবছেন তারা নিচের ডাক্তারদের সঙ্গে অ্যাপোয়েন্টমেন্ট নিয়ে সমস্যার কথা খুলে বলতে পারেন।

আপনাদের সুবিধার্থে প্রত্যেকটি ডাক্তারের নাম এবং ঠিকানা, তারা কোথায় বসে এবং কোন সময় বসে এবং সিরিয়ালের জন্য কোথায় যোগাযোগ করতে হবে তা সবিস্তারে বর্ণনা করা হয়েছে। প্রত্যেকটি ব্যক্তির সুস্বাস্থ্য নিয়ে যেন বেঁচে থাকতে পারে এটি আমাদের মূল লক্ষ্য। তাই আমাদের ওয়েবসাইটের নিজে গিয়ে চট্টগ্রাম বাসিন্দারা মেডিসিন বিশেষজ্ঞদের তথ্যসমূহ দেখে নিন।

ডক্টর হাবীব হাসান

ডক্টর হাবীব হাসান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক। তিনি চট্টগ্রাম শহরের একজন মেডিসিন বিশেষজ্ঞ। হাবিব স্যারের অর্জিত ডিগ্রী হলো এফসিপিএস, এমডি। স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এ রোগী দেখার জন্য বসেন। সেখানে তিনি সপ্তাহের শুক্রবার বাদে অন্যান্য দিন নিয়মিতভাবে রোগী দেখেন।

সেখানে স্যারের রোগী দেখার সময় হল বিকেল চারটা থেকে রাত 9 টা পর্যন্ত। ০১৯৩৮-৫৮৪৪০৯,০১৯৩৮-৫৮৪৪১০ নম্বরে কল করলে আপনারা পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করে হাবিব হাসান স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তাছাড়া স্যার প্রেস্ক্রিপশন ডায়াগনস্টিক সেন্টারে বসেন। ০১৯৮৯-৭৯৩১৪২ নম্বরে যোগাযোগ করলে আপনারা সেখানে সিরিয়াল পেয়ে যাবেন।

ডাক্তার সাইফুদ্দিন মাহমুদ

ডাক্তার সাইফুদ্দিন মাহমুদ স্যার একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং কনসালটেন্ট। সাইফ উদ্দিন মাহমুদ স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস(মেডিসিন)। স্যার পার্কভিউ হাসপাতাল এ সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত নিয়মিত রোগী দেখেন। সেখানে স্যারের ৩২০ নম্বর রুমে বসেন। সেখানে যদি স্যারের সিরিয়াল পেতে চান তাহলে আপনারা আমাদের ওয়েবসাইটে দেওয়া নম্বরে কল করে আগে সিরিয়াল গ্রহণ করুন। ০১৯৭৬-০২২৩৩৩,০১৯৭৬-০২২১১১।

ডঃ রেজাউল করিম

ডঃ রেজাউল করিম স্যার একজন অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ এবং কনসালটেন্ট। রেজাউল করিম স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস এবং এফসিএফএস (মেডিসিন)। স্যার চট্টগ্রামের অনন্যা আবাসিক এলাকার এভারকেয়ার হসপিটালে রোগী দেখার জন্য নিয়মিত বসেন। সেখানে যদি স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট নিতে চান তাহলে ০৯৬১২৩১০৬৬৩ নম্বরে যোগাযোগ করুন। তাছাড়াও আপনারা এভারকেয়ার হসপিটালে গেলে অনেক বিশেষজ্ঞ ডাক্তার পাবেন। আশা করছি যে আপনারা সেই সকল বিশেষজ্ঞদের দেখালে আপনাদের সমস্যা সমাধান হবে।

ডঃ মোঃ সোহেল মফিজ

ডঃ মোঃ সোহেল মফিজ স্যার একজন মেডিসিন বিশেষজ্ঞ। সোহেল মফিজ তাদের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস , এফসিপিএস মেডিসিন। স্যার পিয়ারলেস ডায়াগনস্টিক সেন্টার এ রোগী দেখার জন্য বসেন। সেখানে স্যার প্রতিদিন বিকেল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন। আর বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন।

০১৭১৬-০৮৬৬৭২ নম্বরে কল করে আপনারা স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তবে সব সময় কল না করে সকাল ৯ টার দিকে কল করলে আপনারা সব চাইতে ভালো কাজ করবেন। তাছাড়া স্যার জিইসি মোড়ের আইডিয়াল ল্যাব চেম্বারে রোগী দেখেন। আইডিয়াল ল্যাবে স্যারের সিরিয়াল পেতে হলে যোগাযোগ করুন সেখানে।

ডক্টর উম্মে তাহেরা

ডক্টর উম্মে তাহেরা চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস মেডিসিন। ম্যাডাম পার্কভিউ হাসপাতাল এ শনি থেকে বুধবার পর্যন্ত সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। ০৩১-৬৫৭৯০১-৫,০১৯৭৬-০২২৩৩৩ নম্বরে কল করুন যদি আগে থেকেই ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে চান।

ডঃ মোঃ মাকসুদুল করিম

ডঃ মোঃ মাকসুদুল করিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং সহকারী অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী হলো বিসিএস (স্বাস্থ্য) এবং এমবিবিএস। স্যার নিয়মিতভাবে রোগী দেখার উদ্দেশ্যে চট্টগ্রামের হালিশহর এর কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে বসেন। সেখানে যদি মাকসুদুল করিম সালের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে আপনারা ০১৮২৮-৮৮০২৯৯ নম্বরে কল করুন।

ডঃ এম এ ইউসুফ চৌধুরী

ডঃ এম এ ইউসুফ চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক। তাছাড়া তিনি একজন মেডিসিন, ডায়াবেটিস ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এমডি, (ইন্টারন্যাশনাল মেডিসিন) এবং ফেলো ইন ডায়াবেটোলজি (বারডেম)।

স্যার রোগী দেখার উদ্দেশ্যে হালিশহরের কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে বসেন। সেখানে তিনি সপ্তাহের শুক্র ও শনিবার বাদ দিয়ে অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করলেই আপনারা স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর অনিরুদ্ধ ঘোষ জয়

ডক্টর অনিরুদ্ধ ঘোষ জয় স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক। স্যার মেডিসিন বিষয়ের উপরে এমডি এবং এফসিপিএস করেছেন। স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজের পশ্চিম গেইটের ও আর নিজাম রোডের সেবা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। ০১১৯১-৩৯২৮১৫ নম্বরে কল করলে স্যারের সিরিয়াল রিসিপশনে জানিয়ে নিতে পারবেন।

ডক্টর এস এম শওকত আলী

ডক্টর এস এম শওকত আলী স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং কনসালটেন্ট। স্যার এ পর্যন্ত এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিস (মেডিসিন), এমসিপিএস (মেডিসিন), ডিইএম (এন্ডোক্রাইনোলজি) ডিগ্রী অর্জন করেছেন। স্যার চট্টগ্রামের পার্কভিউ হাসপাতাল এ শনি, রবি, সোম, বুধ ও বৃহস্পতিবার রোগী দেখার জন্য বসেন। পারকভিউ হাসপাতালে ২২৩ নং রুমে সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। পার্কভিউ হাসপাতাল এ যোগাযোগের নম্বর ০১৯৭৬-০২২১১১।

ডঃ এনশাদ একরাম উল্লাহ

ডঃ এনশাদ একরাম উল্লাহ স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন এর একজন সহকারী অধ্যাপক। স্যার এমবিবিএস এবং এফসিপিএস (মেডিসিন) ডিগ্রী অর্জন করেছেন। তিনি একজন মেডিসিন, ডায়াবেটিস ও বাতরোগ বিশেষজ্ঞ। তিনি চট্টগ্রামের মেডিকেল মেন গেটের পশ্চিমে অবস্থিত সেন্ট্রাল ল্যাবে রোগী দেখার জন্য বসেন। তিনি সেখানে সপ্তাহের সময় থেকে বুধবার পর্যন্ত সন্ধ্যা ছয়টা থেকে নয়টা রোগী দেখেন। ০১৮৪৩-৩৬২৬২১ নম্বরে কল করে আপনারা সেন্ট্রাল ল্যাবে স্যারের জন্য সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক ডক্টর জয়ব্রত দাস

অধ্যাপক ডক্টর জয়ব্রত দাস একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং হ্রদরোগ । তিনি হলি হেলথ হাসপাতাল লিমিটেড এর চেম্বারে রোগী দেখার জন্য বসেন। সেখানে তার রোগী দেখার চেম্বারে নম্বর বি-০২০ । জয়ব্রত দাস স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস, এমডি, ডি-কার্ড। তাছাড়া ডঃ মোহাম্মদ সালাউদ্দিন স্যার একই হাসপাতালে ০১৯ নঃ রুমে রোগী দেখার জন্য বসে।

ডক্টর শারমিন আফরোজ খান

ডক্টর শারমিন আফরোজ খান ম্যাডাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ। শারমিন আফরোজ খান ম্যাডাম এমবিবিএস(চমেক), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (মেডিসিন) , এমডি (নেফ্রলজি) ডিগ্রী অর্জন করেছেন। ম্যাডাম আলফা ল্যাব লিমিটেড চেম্বারে শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখেন। আর শনিবার সন্ধ্যা ৭ টা থেকে ১০ টা পর্যন্ত রোগী দেখেন। যদি আপনারা ম্যাডামের সিরিয়াল নিতে চান তাহলে আলফা ল্যাব এ যোগাযোগ করুন।

ডাক্তার সৈয়দ সেলিম সরোয়ার

ডাক্তার সৈয়দ সেলিম সরোয়ার স্যার চট্টগ্রামের মেডিসিন বিশেষজ্ঞ। স্যার আলফা ল্যাব লিমিটেডে শনি, সোম এবং বুধবারে বিকাল তিনটা থেকে ছয়টা পর্যন্ত রোগী দেখেন।

ডঃ মোঃ মাহবুবুল আলম

ডঃ মোঃ মাহবুবুল আলম স্যার চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক। মাহবুবুল আলম স্যার এমবিবিএস, এফসিপিএস, এমআরসিজিপি (লন্ডন), ডি- কার্ড, পিডিডিএম (ডায়াবেটিস) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার আল-ফালাক লিমিটেড চেম্বার এ সপ্তাহের রবি, মঙ্গল, বৃহস্পতিবার এবং শুক্রবার রোগী দেখার জন্য রাত আটটা থেকে রাত দশটা পর্যন্ত থাকেন।

ডঃ মোঃ মোস্তাফিজুর রহমান

ডঃ মোঃ মোস্তাফিজুর রহমান চট্টগ্রামের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং কনসালটেন্ট। মোস্তাফিজুর রহমান স্যার এমবিবিএস, ডি-কার্ড (এনআইসিভিডি), এমআরসিপি (ইউকে) ডিগ্রী অর্জন করেছেন। স্যার ইম্পেরিয়াল হসপিটালে রোগী দেখার জন্য নিয়মিত বসেন। সিরিয়াল গ্রহণ করার জন্য আপনারা ইমপেরিয়াল হসপিটাল এ যোগাযোগ করুন ০৯৬১২২৪৭২৪৭ নম্বরে।

অধ্যাপক ডঃ এম এ হাছান চৌধুরী

অধ্যাপক ডঃ এম এ হাছান চৌধুরী স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন অধ্যাপক। তিনি এই পর্যন্ত এমসিপিএস (মেডিসিন), এমএসিপি (আমেরিকা), এফএসিপি (আমেরিকা) এমআরসিপি (গ্লাসগা) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি চেম্বারে শনি মঙ্গলবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত রোগী দেখেন।

০১৫৫৪-৩২৯৪৬০ নম্বরে কল করে আপনারা শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট বা সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তাছাড়া ছায়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৬২৪ নম্বর রুমে অর্থাৎ ষষ্ঠ তলায় সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত বসেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.