ঢাকা

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম, চেম্বার এবং বসার সময় এবং যোগাযোগের জন্য ফোন নম্বর

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা এর নাম, ডাক্তার চেম্বার এবং বসার সময় এবং যোগাযোগের জন্য ফোন নম্বর
আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ঢাকার স্বনামধন্য এবং অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য এই পোষ্টের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। ঢাকাতে বসবাসকারী যারা আছেন তারা নিম্নলিখিত মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের অ্যাপার্টমেন্ট গ্রহণ করতে পারেন নিম্নলিখিত ফোন নম্বরে কল করে।

আপনারা আমাদের ওয়েবসাইটে ঢাকার বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন। যারা মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে রোগ দেখাবেন ভাবছেন তারা এখনি নিচের ডাক্তারদের সঙ্গে আপনার লোকেশন অনুযায়ী যোগাযোগ করুন।

অধ্যাপক ডাঃ মোঃ এনামুল করিম স্যার ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের একজন অধ্যাপক। এনামুল করিম স্যার এই পর্যন্ত এমবিবিএস,এফসিপিএস (মেডিসিন), এফএসিপি (ইউএসএ) ডিগ্রী আয়ত্ত করেছেন। তিনি ফেলো, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডায়াবেটিস) ডিগ্রি ও অর্জন করেছেন।

স্যার এর রোগী দেখার চেম্বার ধানমন্ডি পপুলার মেডিকেল কলেজ হাসপাতাল কন্সাল্টেশন সেন্টার। স্যার চেম্বারে সন্ধ্যা 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখেন। স্যার বৃহস্পতিবার এবং শুক্রবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিন রোগী দেখেন। যদি স্যারের কাছে অ্যাপোয়েন্টমেন্ট পেতে চান তাহলে রোগী দেখানোর সিরিয়ালের জন্য যোগাযোগঃ ৯৬৬২৭৪১ অথবা ০১৭৪৬-০৮৬৩৭৬।

অধ্যাপক এইচ. এ. এম. নাজমুল আহসান স্যার ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের একজন অভিজ্ঞ অধ্যাপক। স্যার এর দ্বারা এফসিপিএস, এফআরসিপি (গ্লাসগো) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। তিনি পপুলার কনসালটেশন সেন্টার-১ এর চেম্বারে রোগী দেখেন। সেখানে সারা সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। টেম্পারেচার এর রোগী দেখার সময় দুপুর 4 টা থেকে রাত 8 টা পর্যন্ত। ৯৬৬৯৪৮০-৮৯,৯৬৬১৪৯১-৩ অথবা ০১৭৩৩-৫৪৪১৫০ নম্বরে কল করলে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক (ডাঃ) মোঃ গোলাম কিবরিয়া খান স্যার ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের একজন অধ্যাপক এবং মেডিসিন বিশেষজ্ঞ ও কিডনি রোগে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত। গোলাম কিবরিয়া স্যার এ পর্যন্ত অনেক রোগী অর্জন করেছেন। সেসকল ডিগ্রীগুলো হলো এমবিবিএস (ঢাকা), এফসিপিএস (মেডিসিন),, এমএসিপি (ইউএসএ),এফএসিপি (ইউএসএ) এবং রিউমেটোলজি ফেলো (নিউ ইয়র্ক, আমেরিকা)।

তিনি নিয়মিত হবে পপুলার কনসালটেশন সেন্টার এর চেম্বারে রোগী দেখেন। স্যার সপ্তাহের শুক্রবার এবং শনিবার বাদ দিয়ে অন্যান্য দিন সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত চেম্বারে রোগী দেখেন। পপুলার কনসালটেশন সেন্টার এর ৯৬৬৯৪৮০-৮৯,৯৬৬১৪৯১-৩ এবং ০১৫৫৩৩৪১০৬০-১ নম্বরে কথা বলে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক এম এ আজহার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগের একজন বিভাগীয় প্রধান। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস, এফএসিপি এবং এসআরসিপি (এডিন)। তিনি সপ্তাহের শুক্রবার বাজার ধানমন্ডি পপুলার কনসালটেশন সেন্টার এর চেম্বার এ রোগী দেখেন। স্যারের চেম্বার এ সাক্ষাতের সময় বিকেল তিনটা থেকে রাত 8 টা পর্যন্ত। পপুলার কনসালটেশন সেন্টার 1 এর চেম্বারের অর্থাৎ রিসিপসনে কথা বললেই আপনারা সিরিয়াল পেয়ে যাবেন।

অধ্যাপক ডাঃ মোঃ ফজলুল কাদির স্যার ঢাকার বাংলাদেশ মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং অধ্যাপক। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস (ঢাকা), এফসিপিএস (মেডিসিন)। বর্তমানের স্যার মেডিনোভা মেডিকেল সার্ভিসেস এর চেম্বারের বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। সেখানে স্যার সপ্তাহের শুক্রবার রোগী দেখেন না এবং অন্যান্য সরকারি ছুটির দিন রোগী দেখেন না। স্যারের সাক্ষাত পেতে অবশ্যই আগে থেকে সিরিয়াল বুকিং করুন। সিরিয়াল বুকিং এর জন্য ফোন নম্বর হলো ০২-৮৬২০৩৫৩-৬।

অধ্যাপক ডাঃ এ মোতালেব স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগের একজন প্রাক্তন বিভাগীয় প্রধান। তাছাড়া তিনি শেরেবাংলা এবং বরিশাল ও চিটাগাং মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন প্রাক্তন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফআরসিপি এবং এমআরসিপি।

তিনি ঢাকা হাসপাতাল এর চেম্বারের বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত রোগী দেখেন। স্যার নিয়মিতভাবে নির্দিষ্ট সময়ে শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সিরিয়াল বুকিং এর জন্য আপনাদের আগে থেকে যোগাযোগ করতে হবে। ঢাকা হাসপাতাল এর সাথে স্যারের যোগাযোগের নাম্বার ০২-৭৩১০৭৫০, ৭৩২০৭০৯, ৭৩২০২১২, ৭৩১৬৬৪৩ এবং মোবাইল নাম্বার ০১৭১৪-০৪৭৬৮৬, ০১৯৩৮-৮৩৪১১৬।

অধ্যাপক ডাঃ শেখ সালাহ্‌উদ্দিন আহ্‌মেদ স্যার বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স এন্ড হসপিটাল এর মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যারের এই পর্যন্ত এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন) ডিগ্রী সমূহ অর্জন করা হয়েছে। তিনি জাতীয় হৃদ্রোগ অফ নিউরোলজি হাসপাতাল এর বিপরীত পাশে অবস্থিত ভিক্টোরিয়া মেডিকেল সার্ভিসেস লিমিটেডের চেম্বারে রোগী দেখেন। এই চেম্বারটি ঢাকার মোহাম্মদপুরে অবস্থিত।

তিনি সেই চেম্বার এ নিয়মিতভাবে দুপুর 1 টা থেকে বিকাল 4 টা পর্যন্ত এবং সন্ধ্যা ছয়টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে থাকেন। শুক্রবার এবং সপ্তাহের অন্যান্য সরকারি ছুটির দিনে স্যার রোগী দেখেন না। ০২-৯১৩৬৯৭৭ অথবা ০১৬৭৮-৬১৩০০৬-৭ নম্বরে যোগাযোগ করলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক ডাঃ এ কে এম আমিনুল হক স্যার ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের একজন অধ্যাপক এবং বিভাগীয় প্রধান। আমিনুর স্যার এর দ্বারা এ পর্যন্ত এমবিবিএস, এমআরসিপি,এমআরসিপিই,(এডিন), এবং এফআরসিএস ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। তাছাড়া স্যার একজন মেডিসিন বিশেষজ্ঞ ও ডায়াবেটলজিস্ট। শাহজাহানপুরের প্যান প্যাসিফিক হাসপাতাল এর চেম্বার এ তিনি বসেন। বিকাল ৪.৩০ মিঃ- রাত ১১ টা পর্যন্ত স্যার চেম্বারে বসেন।

সিরিয়ালের জন্য ৯৩৪৯৭৯৪ নম্বরে যোগাযোগ করুন। তাছাড়া স্যার শান্তিনগরে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারে রোগী দেখেন। সেখানে সঙ্গে সাক্ষাতের সময় বিকেল 4:30 থেকে ৮:৩০ পর্যন্ত। ৯৩৫৯৮১১,(হান্টিং) ৯৩৩৪৪০৮ নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং দিতে পারবেন।

অধ্যাপক ডাঃ আবু হেনা মোস্তফা কামাল স্যার হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস,এফসিপিএস(মেডিসিন)। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারে রোগী দেখেন। সেখানে চার সপ্তাহের শুক্রবার এবং অন্যান্য সরকারি ছুটির দিন ব্যতীত প্রতিদিন বিকেল পাঁচটা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করলে আপনারা সিরিয়াল পেতে পারবেন। যোগাযোগের জন্য ফোন নম্বর এবং টেলিফোন নাম্বার হলো ৯৩৫৯৮১১,(হান্টিং) ৯৩৩৪৪০৮ এবং ০১৫৫৩৩৪১০৬২

অধ্যাপক ডাঃ মাহবুব আনোয়ার স্যার জেড এইচ সিকদার মেডিকেল কলেজ এন্ড হসপিটালের মেডিসিন,বক্ষ ও এজমা বিশেষজ্ঞ। মাহবুব আনোয়ার এমবিবিএস,এমডি(বক্ষ),এফসিএস(ইউএসএ),এফআরসিপি (ইডিন) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তিনি ধানমন্ডির গ্রীন রোডে অবস্থিত সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড এর চেম্বারে রোগী দেখেন।

তিনি প্রায় প্রতিদিনই তার চেম্বারে বিকাল 5 টা থেকে রাত 9 টা পর্যন্ত থাকেন। সিরিয়ালের জন্য নিচে দেওয়া নাম্বারে যোগাযোগ করলে সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড এর কথা বলে আপনারা সিরিয়াল গ্রহণ করতে পারবেন । ৯৬৬০০১৫-১৯ অথবা ০১৯১১৩৪৩৯৮৭ নাম্বারে যোগাযোগ করতে হবে।

অধ্যাপক ডাঃ এম সাদুল হক স্যার ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড ইমেজিং সেন্টার এর ন্যাচারাল মেডিসিন বিভাগের একজন কনসালটেন্ট। স্যারের ডিগ্রি হলো বিইউএমএস (গোল মেডালিস্ট)। তিনি ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড ইমেজিং সেন্টার এর চেম্বারে রোগী দেখেন। তার রোগী দেখার সময় হল প্রতিদিন বিকেল পাঁচটা থেকে রাত 9 টা পর্যন্ত। ৯১২৬৬২৫-৬,৯১২৮৮৩৫-৭ এবং ০১৭৪৭-৪৪৪২৫৪ নম্বরে যোগাযোগ করলেই আপনার স্যারের চেম্বার এ কথা বলে সিরিয়াল পেয়ে যাবেন।

অধ্যাপক ডাঃ মোঃ আয়ুব আলী চৌধুরী স্যার ন্যাশনাল ইন্সটিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজিরং মেডিসিন বিভাগের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং অধ্যাপক। আইয়ুব আলী চৌধুরী স্যার এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন) এবং এমডি (নেফ্রোলজি) ডিগ্রী অর্জন করেছেন।

রোগী দেখার উদ্দেশ্যে ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড ইমেজিং সেন্টার এর চেম্বারের নিয়মিতভাবে শুক্রবার ছাড়া বসেন। স্যারের চেম্বারে রোগী দেখার সময় বিকেল চারটা থেকে রাত দশটা পর্যন্ত। ফোনঃ ৯১২৬৬২৫-৬,৯১২৮৮৩৫-৭ এবং ০১৭৪৭-৪৪৪২৫৪ নাম্বারে কল দিলে আপনারা ইমেজিং সেন্টার এর সাথে কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক ডাঃ মোঃ লুৎফর কবির জাতীয় মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ এবং অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ নিম্নরূপ :এমবিবিএস (ঢাকা), এমআরসিপি (ইউকে) এবং এফআরসিপি (লন্ডন)। লুৎফর কোভিদ স্যার ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড ইমেজিং সেন্টার এর চেম্বারের বিকাল ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত সপ্তাহের শুক্রবার ব্যতীত রোগী দেখে থাকেন। সিরিয়াল বুকিং করার জন্য আপনারা সরাসরি রিসিপশনের দেওয়া নাম্বারে যোগাযোগ করুন।

অধ্যাপক ডাঃ এম এ জলিল চৌধুরী স্যার ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের একজন বিভাগীয় প্রধান এবং ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞ। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস,এফসিপিএস,এমডি এবং এফএসিপি(ইউএসএ)। স্যার রোগী দেখার উদ্দেশ্যে ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের চেম্বারে বসেন।

স্যার চেম্বারে বৃহস্পতিবার এবং শুক্রবার ব্যতীত সপ্তাহের অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। যদি রোগী দেখানোর জন্য সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে নিম্নলিখিত নাম্বারে যোগাযোগ করবেন। যোগাযোগের জন্য নম্বর ০২-৮৬১০৭৯৩-৮,৯৬৭৬৩৫৬ এবং ৯৬৭০২১০-৩।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.