A রাজশাহী বিভাগরাজশাহী

মেডিসিন বিশেষজ্ঞ রাজশাহী নাম, বসার স্থান, রোগী দেখার সময় এবং মোবাইল নাম্বার

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহীর মেডিসিন বিশেষজ্ঞদের নাম, তাদের বসার স্থান, রোগী দেখার সময় এবং মোবাইল নাম্বার সংগ্রহ করতে পারবেন। যারা মনে করছেন রাজশাহী মেডিসিন বিশেষজ্ঞ দিয়ে আপনাদের রোগ নিরাময়ে করবেন তারা নিম্নলিখিত মেডিসিন বিশেষজ্ঞ দিয়ে দেখাতে পারেন। নিম্নোক্ত মেডিসিন বিশেষজ্ঞ রাজশাহী অভিজ্ঞ এবং বিশিষ্ট ডাক্তার।

আশা করছি যে, তাদের যে কাউকে দিয়ে দেখালে আপনাদের রোগ নিরাময় হবে। তাহলে চলুন আমাদের ওয়েবসাইটের নিচের দিক থেকে রাজশাহীর মেডিসিন বিশেষজ্ঞদের এর যাবতীয় তথ্য জেনে নিই।

ডা. মোঃ আজিজুল হক আজাদ বসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। স্যারের সঙ্গে যোগাযোগের জন্য ০১৭২৪৫৫০৫৪৪। সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখেন।

ডা. জহিরম্নল হক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিসিন বিশেষজ্ঞ। স্যার এর যোগাযোগের নম্বর (০৭২১) ৭৭২২২৩, ০১৭১২০০০৯১৮।

ডা. মোঃ মাহবুবুর রহমান খান বাদশাহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের সঙ্গে যোগাযোগ করতে চাইলে ০২৪৭ ৮১২১১৮-৯, ০১৭৪২০৯২০৭৩ নম্বরে কল করুন।

ডা. মোঃ খলিলুর রহমান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত রোগী দেখেন। শাড়ির সঙ্গে ফোনে যোগাযোগ করতে চাইলে ০২৪৭ ৮১২১১৮-১৯, ০১৭১১৩০২২৬১ কল করুন।

ডা. মোঃ নুরে আলম সিদ্দিকী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্বনামধন্য মেডিসিন বিশেষজ্ঞ। ব্যক্তিগত যোগাযোগের জন্য ০১৭১২২১৩১১০ নাম্বারে কল করুন। তিনি ইসলামী ব্যাংক হাসপাতাল, লক্ষীপুরে বিকাল ৪টা থেকে ৮টা পর্যন্ত রোগী দেখার জন্য বসেন। ইসলামী ব্যাংক হাসপাতালে পেতে চাইলে ফোন: ০১৭৭৭২৪২৫৩৬, ০১৭১১৩৪০৫৮২ করুন। তাছাড়াও স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে বসেন। সেখানে স্যারের রোগী দেখার সময়: শনি-বৃহ: বিকাল ৪.৩০টা-৮টা পর্যন্ত। সরাসরি যোগাযোগের জন্য ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: প্রবীর মোহন বসাক একজন এমবিবিএস, এফসিপিএস(মেডিসিন)। তিনি অবশ্য সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ। স্যারের চেম্বার আমানা হাসপাতাল লিমিটেড। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত। প্রয়োজনে কল করুন ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১। অবশ্য স্যার নিউ গ্রীন ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারে অন রিকুয়েষ্টে বসেন। নিউ গ্রীন ডায়াগনস্টিক সেন্টারে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট পেতে ফোন: ০১৭৬৬৬৫৫৯৬৬, ০১৭২৪৮৪০৩৮৮।

ডা: হুমায়রা তাসনিম পুতুল একজন এমবিবিএস, এমএসসি(মেডিসিন)। ম্যাডাম মেডিসিন ও ডায়াবেটিস এর ওপর বিশেষজ্ঞ। ম্যাডামের চেম্বার এর ঠিকানা আমানা হাসপাতাল লিমিটেড। সেখানে তিনি বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত রোগী দেখার জন্য বসেন। ম্যাডামের সেখানকার সিরিয়াল পেতে ফোন: ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ করুন।

ডা: সৈয়দ মাহবুব আলম স্যার একজন এমবিবিএস, এমডি(মেডিসিন)। স্যারের চেম্বারে ঠিকানা আমানা হাসপাতাল লিমিটেড। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৩টা – ৪টা পর্যন্ত। ফোন: ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ করতে পারেন প্রয়োজনে। তাছাড়াও স্যার রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি: এ বিকাল ৪টা-৯.৩০টা পর্যন্ত রোগী দেখেন। যেকোনো প্রয়োজনে স্যারের সঙ্গে কথা বলার জন্য ফোন: ০১৭৬২৬৮৫০৯০।

ডা: মো: আশিকুজ্জামান রাসেল একজন এমবিবিএস. এফসিপিএস(মেডিসিন), পিজিটি(নিউরোলজী)। মোহাম্মদ আশিকুজ্জামান রাসেল স্যার আমানা হাসপাতাল লিমিটেডে বসেন বিকাল ৩টা – ৪টা পর্যন্ত। সিরিয়াল অথবা স্যারের সঙ্গে যোগাযোগ করার জন্য ফোন: ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ করতে পারেন।

ডা: আ.খ.ম আসাদুজ্জামান এর ডিগ্রী এমবিবিএস, ডিএ(ঢাবি), এফআইপিএস(ইন্ডিয়া)। স্যার একজন ফিজিক্যাল মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের চেম্বার আমানা হাসপাতাল লিমিটেড। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৩টা – ৪টা পর্যন্ত। প্রয়োজনে ফোন: ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১।

ডা: মুহাম্মদ মতিউর রহমান একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান, মেডিসিন বিভাগ, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল। স্যারের ডিগ্রি এমবিবিএস, এফসিপিএস(মেডিসিন), ডিইএম(বারডেম)। স্যার এর বর্তমান চেম্বার রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি:। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৪টা-৯.৩০টা পর্যন্ত। ফোন: ০১৭৬২৬৮৫০৯০। তাছাড়া স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে শনি-বুধ বিকাল ৪ট-৮টা পর্যন্ত রোগী দেখার জন্য বসেন।

সেই স্থানে স্যারকে পেতে ফোন: ০৯৬১৩৭৮৭৮১১। স্যার ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহী সকাল ১০টা-২টা পর্যন্ত রোগী দেখেন। সপ্তাহের অন্যান্য দিন দেখেন এবং শুক্রবার বন্ধ। যোগাযোগের জন্য ফোন: ০১৯১৫৯৯৭৬৪৬। সাফল্য ডায়াগনস্টিক সেন্টারে স্যার রোগী দেখেনসময়: বিকাল ৪টা- বিকাল ৫টা পর্যন্ত। নিশ্চিত এবং সিরিয়াল পাওয়ার জন্য ফোন: ০১৭১৪২২৮৫০৪ নাম্বারে কল করবেন।

ডা: আব্দুল্লাহ আল কাফী (এমবিবিএস(গোল্ড মেডেল), এমআরসিপি(লন্ডন) একজন সহকারী অধ্যাপক, মেডিসিন বিভাগ,রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল, রাজশাহী। স্যারের রোগী দেখার চেম্বার জমজম ইসলামী হাসপাতাল। রোগী দেখার সময়: বিকাল ৩টা – ৫টা, ৮টা থেকে ৯টা। সেখানে যোগাযোগের জন্য ফোন: ০১৬১২৭৭৮০৮২।

তাছাড়া স্যার ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহী সকাল ১০টা-২টা, বিকাল ৫টা-৭টা পর্যন্ত রোগী দেখেন।‌ প্রয়োজনে ফোন: ০১৯১৫৯৯৭৬৪৬। বিকালে স্যার বসেন ফেমাস ডায়াগনষ্টিক সেন্টারে। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৪টা-৮টা পর্যন্ত। ফোন: ০১৭০৬৮৩৯১৩৫ করতে পারেন স্যারের সঙ্গে যোগাযোগ করার জন্য এবং সিরিয়াল পাওয়ার জন্য।

ডা: মোহাম্মদ হাসান তারিক স্যারেরা ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস(মেডিসিন)। তিনি একজন অধ্যাপক, মেডিসিন বিভাগ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। স্যারের বাসার চেম্বার দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার। সেখানে স্যার অন কলে বসে থাকেন। নিশ্চিত হওয়ার জন্য ফোন: ০১৭৪৭৪৪৭২৯০। তাছাড়াও স্যার বসেন পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে। সেখানে স্যার এর ছবি দেখার সময়: শনি-বৃহ: বিকাল ৪টা-৯টা। সেখানে যোগাযোগ করতে ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মো: মোহাইমেনুল হক(আতিক) এর ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস(মেডিসিন)। তিনি একজন অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। স্যার যে চেম্বারে বসেন তার ঠিকানা বসুন্ধরা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। স্যারের বসার সময় জানতে ফোন: ০১৭১৩৪৬৮৪৫০ করুন। তাছাড়া স্যার নিয়মিতভাবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে দুপুর ২.৩০ থেকে রাত ১০টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যারের সঙ্গে যোগাযোগ করতে এবং সিরিয়াল পাওয়ার জন্য ফোন: ০৯৬১৩৭৮৭৮১১ করুন।

ডা: শেখ মো: আফজাল উদ্দীন স্যারের ডিগ্রী এমবিবিএস, এমডি(ইন্টারনাল মেডিসিন)। তিনি একজন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ এবং সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী। স্যার ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহী চেম্বারে বসেন। সেখানে স্যার এর নিয়মিতভাবে রোগী দেখার সময়: বিকাল ৩.৩০টা – রাত ১০টা পর্যন্ত। ফোন: ০১৭৬৬৬৬১১৪৪।

ডেল্টা ডায়াগনষ্টিক সেন্টারেও স্যার নিয়মিতভাবে বসেন। সেখানে স্যারের রোগী দেখার সময়: সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত। সেখানকার ফোন: ০১৭৬৪০০৩৪৮৮ নম্বর। তাছাড়া স্যার রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি: এ বসান। সিরিয়াল পাওয়ার জন্য ০১৭৬২৬৮৫০৯০ নম্বরে কল করুন। সেখানে স্যার ছুটির দিন বাদে ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন।

ডা: সৈয়দ মোজাফফর আহমেদ এর ডিগ্রী এমবিবিএস, এফসিপিএস, পিএইচডি, এমএসিপি(আমেরিকা)। তিনি বর্তমানে একজন ফিজিক্যাল মেডিসিন ও রিউমাটোলজি বিশেষজ্ঞ, বঙ্গবন্ধু শেখ মেডিকেল বিশ্ববিদ্যালয়, শাহবাগ, ঢাকা। স্যার ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহী চেম্বারে বসেন। সেখানে স্যারের রোগী দেখার সময়: মাসের দ্বিতীয় শুক্রবার বিকাল ৩টা থেকে রাত আটটা পর্যন্ত।

সেখানে স্যারের সঙ্গে যোগাযোগ করতে ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করুন। তাছাড়াও স্যার রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে শুক্রবার সকাল ৯টা হতে রাত ৮টা, শনিবার সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত বসেন। সেখানে স্যারের সিরিয়াল থেকে যোগাযোগ করুন ০১৭৬৬৮৬৫৭১১ নম্বরে।

ডা: শেখ মো: আব্দুল্লাহ আল মামুন এর ডিগ্রী এমবিবিএস, এমডি(ইন্টারনাল মেডিসিন), এমসিপি(আমেরিকা)। তিনি একজন‌ মেডিসিন বিশেষজ্ঞ, সহকারী অধ্যাপক,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী। স্যারের বাসার চেম্বার ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহী। সেখানে স্যারের বসার সময়: বিকাল ৩.৩০ থেকে ৮টা। সেখানে স্যারকে পেতে ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করুন।

রাজশাহীর স্বনামধন্য এবং অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞদের নাম এবং নাম্বার দেয়া হয়েছে। সেখানে ডাক্তারদের বসার সময় এবং ঠিকানা দেওয়া হয়েছে। এছাড়াও যদি আপনারা কোন তথ্য জানতে আগ্রহী হন তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাবেন। প্রত্যেকটি রোগীর সঠিক চিকিৎসা যেন পাই এটাই আমাদের লক্ষ্য। আপনারা সকলেই সুস্থ থাকুন এবং ভাল থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.