ময়মনসিংহময়মনসিংহ বিভাগ

মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে চান তবে আর দেরি কেন চলে আসুন আমাদের ওয়েবসাইটে আমরা আপনাদের সুবিধার জন্যই এই আয়োজনটি করেছি। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার এর সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন এখানে রোগীদের জন্য কোন কোন সেবার ব্যবস্থা রয়েছে। মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার একটি উন্নত মানের ডায়াগনস্টিক সেন্টার এখানে ডিজিটাল পদ্ধতিতে সকল রোগের সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয়। 

এখানে সকল রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তার আলাদা আলাদা চেম্বারে বসেন এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করেই চিকিৎসা প্রদান করেন। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে ডাক্তাররা রোগীদের সমস্যার কথা ভালোভাবে শুনেন না তবে আপনারা যদি মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসার জন্য যান তবে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে এত ভালো ব্যবহার করছেন এবং তাদের সমস্যা সময় ধরে শোনেন যার ফলে তাদের রোগ নির্ণয় করা সহজ হয়। 

এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয়। এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা। হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে কি করবেন কোন হাসপাতালে যাবেন কখন চিকিৎসা করাবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে তবে এই সময় যদি আপনি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে সকল তথ্য পেয়ে যাবেন যার ফলে আপনি ঘরে বসে চিন্তা ভাবনা করতে পারবেন কোন ডাক্তারের কাছে গেলে আপনি সঠিক চিকিৎসা পাবেন। 

একটা বিষয় মাথায় রাখবেন যেকোনো রোগ নিয়ে যেকোনো ডাক্তারের কাছে যাবেন না কারণ ভুল চিকিৎসা রোগের মৃত্যু হতে পারে আবার নানা রকম ক্ষতি হতে পারে একটি ভুলের কারণে সারা জীবন আপনাদের আফসোস করতে হবে। সেজন্য চিকিৎসার বিষয়ে খুব বেশি সতর্ক থাকতে হবে কারণ এখন সবারই প্রায় কম বেশি পরিবারের অসুস্থ মানুষ হয়েছে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে।আপনারা আরো জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বারটি। আপনি দেশের যে প্রান্তেই থাকুন না কেন সেখান থেকে ই সকল হাসপাতালে যোগাযোগ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টারটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টায় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। এখানে রয়েছে স্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা দেয়ার ব্যবস্থা। ২৪ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা। এই হাসপাতালে রয়েছে ক্যান্সার ফিজিওথেরাপি লিভারের সমস্যা কিডনির সমস্যা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। চোখের যে কোন সমস্যার জন্য এখানে ডিজিটাল পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা রয়েছে। শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জন। এই হাসপাতালে আরো রয়েছে যৌন ও চর্ম রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। হাঁপানি শ্বাসকষ্ট অ্যাজমা রোগের জন্য চিকিৎসার ব্যবস্থা হয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

আপনি যদি ময়মনসিংহ মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার এর সকল ফোন নাম্বার পেতে চান তবে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে  পাথর বেস্ট প্রবলেম রয়েছে তাদের জন্য এখানে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। ডিজিটাল এক্সরেমেশনের মাধ্যমে এক্সে করা হয়, আল্ট্রাসনোগ্রাফি করা হয়, ই সেজে এবং ইকো কার্ডিওগ্রাম করার ব্যবস্থা রয়েছে। 

এছাড়া এখানে সকল প্রকার জটিল ও কঠিন রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। তাই আপনারা আপনাদের নিকটস্থ এই হাসপাতালে চিকিৎসার জন্য আসলে খুব সহজেই সঠিক চিকিৎসা এবং উন্নতমানের চিকিৎসা পেয়ে যাবেন। মনে রাখবেন সুস্বাস্থ্য সকল সুখের মূল সেজন্য সঠিক চিকিৎসা প্রয়োজন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.