সিলেট বিভাগহবিগঞ্জ

মডার্ন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মডার্ন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য।

 আপনারা যে কোন সমস্যার জন্য মর্ডান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সাথে যোগাযোগ করতে। কারণ হাসপাতালে উন্নত মানের চিকিৎসা হয় এবং সকল অপারেশনের ব্যবস্থা রয়েছে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেওয়ার  নাম্বারটি।

 ঘরে বসে আপনারা সকল সুবিধা পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইট থেকে।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা।

ডাক্তারের তালিকা

মর্ডান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার পুরাতন হাসপাতাল রোড হবিগঞ্জ। এই হাসপাতালের সকল প্রকার অপরেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। ডায়াবেটিস রোগীদের পরীক্ষানিরীক্ষা করার পর এখানে চিকিৎসা দেয়া হয় এবং কিছু নিয়মনীতি রয়েছে যেগুলো মেনে চললে ডায়াবেটিস রোগীরা ভালো থাকতে পারে। 

ডাইবেটিক্স একেবারে ভালো করা যায় না তবে এটি নিয়ন্ত্রণে রাখে অনেকদিন ভালো থাকতে পারে এবং স্বাভাবিক ভাবে জীবনযাপন করা যায়। মডার্ন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে শিশুদের সব ধরনের চিকিৎসা ব্যবস্থা।

 শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিটের ব্যবস্থার অনেক সময় নবজাতক শিশুর হার্ট ফুটা থাকে এবং অপারেশনের প্রয়োজন পড়ে এই হাসপাতালের সকল অপারেশনের ব্যবস্থা রয়েছে। হাসপাতালে রয়েছে কিডনি ও লিভারের জন্য বিশেষ রকমের চিকিৎসা। কিডনি বা লিভারের যেকোনো সমস্যায় বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে অপারেশন এর ব্যবস্থা করা হয় এখানে। 

এই হাসপাতলে আরো রয়েছে চোখের অপারেশনের ব্যবস্থা। যাদের চোখে ছানি পড়েছে দূরের জিনিস কাছে জিনিস দেখতে পায় না চোখের মাংস বৃদ্ধি হয়েছে চোখে ঝাপসা দেখে তাদের জন্য রয়েছে অপারেশনের ব্যবস্থা। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করার পর এখানে অপারেশন করা লাগবে কিনা সে সিদ্ধান্তটি নেওয়া হয়।

 যদি অপারেশনের প্রয়োজন হয় তবে এখানকার বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে চোখ অপারেশন করা হয়। বর্তমানে এমন ভাবে চোখ অপারেশন করা হয় যেখানে রক্তপাত হয় না এবং ব্যান্ডেজ এর প্রয়োজন পড়ে না যার ফলে রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

ডাক্তারের ফোন নাম্বার

মডার্ন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার 24 ঘন্টাই খোলা থাকে। এই হাসপাতালের সকল অপারেশন করা হয় এবং শীততাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের ব্যবস্থা রয়েছে। অপারেশন থিয়েটার টি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে।

এবং বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমেই সকল অপারেশন সম্পন্ন করা হয় সাথে থাকে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। এখানে হার্টের রোগীদের জন্য বিশেষ ধরনের চিকিৎসা ব্যবস্থা রয়েছে। নিয়মিত আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে এখানে হার্টের রোগীদের চেকআপ করা হয়। এ হাসপাতালে রয়েছে এমার্জেন্সি কক্ষের ব্যবস্থা। মর্ডান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে আরো রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। যারা হাঁটতে পারে না হাঁটুর হাড় ক্ষয় গিয়েছে হাঁটুতে পানি জমেছে মেরুদন্ডের হাড়ের সমস্যা তাদের আধুনিক মেশিন এর মাধ্যমিক পরীক্ষা করার পরেই চিকিৎসা প্রদান করা হয়। 

এবং যে সকল রোগের অপারেশনের প্রয়োজন হয় তাদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন করানো হয়।এই হাসপাতালে রয়েছে আধুনিক এক্সরে মেশিনের ব্যবস্থা যার ফলে অল বডি এক্সরে করা সম্ভব হয়। মর্ডান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে উন্নত মানের ইসিজি মেশিন এর ব্যবস্থা। 

ইসিজির মাধ্যমে প্রতিটি হার্টের রোগের কন্ডিশন খুব ভালোভাবে বোঝা যায়। এখানে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা রয়েছে। নাককানগলার যদি অপারেশনের প্রয়োজন হয় তবে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন করানো হয়।আপনারা জানেন নানারকম সমস্যা নিয়ে ভুগছেন তারা আর দেরি না করে চিকিৎসার জন্য মর্ডান হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে আসতে পারেন।

এখানে সকল প্রকার চিকিৎসা করা হয় সঠিক ভাবে তাই রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে। মডার্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার হবিগঞ্জ থেকে এবং হবিগঞ্জের বাইরে থেকে অনেক রোগী আসে চিকিৎসার জন্য।আপনারা আমাদের ওয়েবসাইট থেকে মডার্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করার সকল নাম্বার পেয়ে যাবেন। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *