মৌলভীবাজারসিলেট বিভাগ

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালটির ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাচ্ছেন আধুনিক চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। 

কোনরকম হয়রানি ছাড়াই ঘরে বসে আপনারা পেয়ে যাচ্ছেন মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের সকল তথ্য এবং বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসার ধরন। আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজন টি করেছি। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার সম্বন্ধে এবং তাদের সাথে যোগাযোগ করার সকল মাধ্যম।

ডাক্তারের তালিকা

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতাল 269 ওয়াবদা রোড আর/, মৌলভীবাজার। এই হাসপাতালটিকে সকল প্রকার চোখের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। বিশেষজ্ঞ ডাক্তারগণ আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখের রোগ নির্ণয় করে চিকিৎসা প্রদান করে থাকেন। 

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতাল টিতে অত্যাধুনিক মেশিনের মাধ্যমে সকল প্রকার চক্ষু অপারেশন করা হয়। এই হাসপাতালটি সব সময় পরিষ্কারপরিচ্ছন্ন থাকে। মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। এই হাসপাতালে যে সকলরোগী ভর্তি থাকে তাদের জন্য রয়েছে সকল সুযোগসুবিধার ব্যবস্থা। 

এখানকার নার্সরা খুবই যত্ন সহকারে প্রত্যেককে রোগীর সেবা করে থাকেন। যে সকল মানুষের চোখে ছানি পড়েছে দূরের জিনিস দেখতে পায় না কাছের জিনিস দেখতে পায়না চোখ লাল হয়ে থাকে চোখে সব সময় জ্বালাপোড়া করে। তাদের জন্য রয়েছে এখানে বিশেষ চিকিৎসা।

 এ ধরনের রোগীর যদি চোখ অপারেশনের প্রয়োজন হয় তবে এই হাসপাতাল টি তে রয়েছে তার সুব্যবস্থা। এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে প্রতিটি রোগ পরীক্ষানিরীক্ষা করে তারপরেই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেওয়া হয়। 

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাস্পাতালে অনেক দূর দূরান্ত থেকে রোগী আসে চোখের সমস্যা দেখাতে। এখানকার বিশেষজ্ঞ ডাক্তারগণ অনেক সুষ্ঠুভাবে রোগী দেখেন এবং রোগীদের সাথে ভালো আচরণের মাধ্যমে চিকিৎসা দিয়ে থাকেন। 

তাই যারা একবার চোখের সমস্যার জন্য আসে তারা তাদের অন্য আপনজনকেও এখানে পাঠানোর চেষ্টা করে। এই হাসপাতাল টিতে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন চোখ অপারেশন করা হয় যার ফলে রোগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে এটি হবে একটি আধুনিক পদ্ধতি। 

ডাক্তারের ফোন নাম্বার

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতাল ভর্তি সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত খোলা থাকে। চোখের সব ধরনের চিকিৎসা এখানে করা হয় এবং এই হাসপাতালেই ফার্মেসি ব্যবস্থা রয়েছে যেখানে চশমাসহ ওষুধ পাওয়া যায় খুব সহজে। 

চোখের কোন সমস্যা হলে মানুষের জীবন যেন অন্ধকার হয়ে যায়। চোখে কিছু না দেখতে পারলে সবকিছুই মানুষের উপর ডিপেন্ড করে কাজ করা লাগে। তাই চোখ একটি মহামূল্যবান সম্পদ যেটা নষ্ট হয়ে গেলে দুনিয়ার আর কিছু দেখা যাবে না। প্রতিটি মানুষই চায় তার চোখ যেন সবসময় ভালো থাকে তাই একটু সমস্যা হলে তারা ডাক্তারের কাছে চলে আসে চিকিৎসার জন্য। 

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতাল টিতে  রয়েছে সকল প্রকার সুবিধা এখানে গরিবদুঃখী সকল রোগের চিকিৎসা পেয়ে থাকে সমান ভাবে।মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারগণ অনেক সময় ধরে পরীক্ষানিরীক্ষা করে রোগীদের চিকিৎসা দিয়ে থাকেন। ডিজিটাল মেশিনের মাধ্যমে তাদের চোখ পরীক্ষা করা হয় তারপর ওষুধ বা অপারেশনের প্রয়োজন হলে তার ব্যবস্থা করে থাকেন। 

অনেক সময় বাইরের অনেক বড় হসপিটাল থেকেও বিশেষজ্ঞ ডাক্তার এসে চিকিৎসা করে থাকেন এ সকল রোগীদের এই হাসপাতালে। আপনারা যারা চোখের এ সকল সমস্যা নিয়ে ভুগছেন তারা মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালে চলে আসুন এবং চিকিৎসা গ্রহণ করুন। অনেক সময় অনেকে বুঝতে পারে না যে এই সকল চোখের সমস্যা গুলো কোন হাসপাতালে দেখা হয়। 

কোথায় গেলে ডাক্তার সময় নিয়ে রোগী দেখবে এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করবে। তাদের জন্য আমাদের ওয়েবসাইটে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য। আপনারা আমাদের ওয়েবসাইটে এসে মৌলভীবাজার চক্ষু হাসপাতালের তথ্য সংগ্রহ করুন এবং হয়রানি ছাড়া সফল চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.