মৌলভীবাজারসিলেট বিভাগ

মৌলভীবাজার বিএনএসবি আই হসপিটাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মৌলভীবাজার বিএনএসবি আই হসপিটাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন বিএনএসবি চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের ফোন নাম্বার ও তালিকা আমাদের ওয়েবসাইটে দিতে চলেছে। 

আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজনটি করেছি। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই আপনারা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারের সকল তথ্য গুলো। ঘরে বসে হয়রানি ছাড়া পেয়ে যাচ্ছেন কোন ডাক্তার কখন কোথায় চেম্বার এ বসবে সব কিছু তথ্য। আমাদের ওয়েবসাইট থেকে আপনি নাম্বার সংগ্রহ করে সে সকল ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন খুব সহজে এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

মৌলভীবাজার বিএনএসবি  চক্ষু হাসপাতাল  ম্যাটার কাফন, শমশেরনগর রোড, মৌলভীবাজার। এই হাসপাতাল টিতে রয়েছে চোখের যাবতীয় রোগের চিকিৎসা।এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল চিকিৎসা প্রদান করা হয়। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে এখানে চোখের সকল অপারেশন করা হয় খুব সহজে। 

এ হাসপাতালটির সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালটি আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে প্রতিটি অপারেশন করা হয়। অপারেশন থিয়েটারের সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এই হাসপাতালে যেসকল ডাক্তারগণ এই হাসপাতালে চিকিৎসা প্রদান করে থাকেন এনারা সবাই উচ্চ ডিগ্রী প্রাপ্ত।

 এই হাসপাতালটি তে চোখ দেখা হয় খুবই নিখুঁত ভাবে চোখের যে কোন সমস্যার জন্য এখানে আপনারা আসতে পারেন। যে সকল মানুষের চোখ দিয়ে পানি পড়ে চোখের ছানি পড়েছে চোখের মাংস বৃদ্ধি পেয়েছে দূরের জিনিস কাছে জিনিস কিছুই দেখতে পায় না তাদের জন্য রয়েছে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা।  

এই সকল সমস্যা গুলোর জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে তবে এখানে অপারেশনের সিদ্ধান্ত নেয়া হয়। আধুনিক পদ্ধতিতে চোখের সকল অপারেশন করা হয়। রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন এই হাসপাতাল টিতে করা হয় যার ফলে রোগীদের কোন কষ্ট পেতে হয় না এবং খুব তাড়াতাড়ি তারা সুস্থ হয়ে যেতে পারে। 

মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের যেসকল রোগী ভর্তি থাকে তাদের জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। এই হাসপাতালের নার্স গুলো খুবই আন্তরিকতার মাধ্যমে প্রতিটি রোগীর ভালোমন্দ টি খেয়াল করেন এবং তারা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায় সেদিকেও তারা খুবই যত্নশীল হয়। চোখের অপারেশনের পরে কিছু নিয়মনীতি মেনে চলতে হয় না হলে ভালো হয় না।

ডাক্তারের ফোন নাম্বার

মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল সকাল 9 টা থেকে বিকাল 3 টা পর্যন্ত রোগী দেখা হয়। বিএনএসবি চক্ষু হাস্পাতালে বেশিরভাগ সময় ফ্রি ক্যাম্পেইনের ব্যবস্থা থাকে। যার ফলে অনেক গরীব দুঃখী রোগীর এখানে চিকিৎসা নিতে পারে খুব সহজে। এই হাসপাতালটি তে যে সকল রোগের অপারেশন করা হয় তাদের চশমা দেয়ার ব্যবস্থা রয়েছে। 

বিএনএসবি চক্ষু হাসপাতালের অপারেশন এর পরেও যদি কোন রোগীর চোখ ভালো না হয় বা সমস্যা দেখা দেয় তবে আবারও তারা সেই রোগের চিকিৎসা করে থাকে বিনামূল্যে। অনেক সময় রোগীদের চোখে এলার্জি হয় এবং চোখ লাল হয়ে থাকে সেক্ষেত্রে তারা নানা রকম সমস্যায় ভুগে তবে চিন্তার কোন কারণ নেই এই হাসপাতালটিকে এসকল চিকিৎসা প্রদান করা হয়। 

মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালের বাইরে থেকে বিশেষজ্ঞ ডাক্তার আসেন। তারা তাদের চেম্বার নিয়ে বসেন এবং প্রতি সপ্তাহে রোগী দেখার চেষ্টা করেন। হাসপাতালে যেসকল অভিজ্ঞতা রয়েছে তারা খুব ভালো চিকিৎসা দিয়ে থাকেন। 

মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার গুলো ব্যবহার খুবই ভালো তারা রোগীদের সাথে সব সময় আন্তরিকতার মাধ্যমে কথা বলে এবং তাদের ভালোমন্দ সবকিছু বিবেচনায় নিয়ে চিকিৎসা প্রদান করে। আপনারা যারা চোখের সমস্যায় ভুগছেন এবং বুঝতে পারছেন না যে কোথায় গেলে ভালো চিকিৎসা পাবেন। 

আপনারা আমাদের ওয়েবসাইটে এসে মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালের সকল তথ্য সংগ্রহ করতে পারবেন। এবং এ সকল ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন খুব সহজে। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা সকল বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার সম্বন্ধে জানতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.