মৌলভীবাজারসিলেট বিভাগ

মৌলভীবাজার সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

মৌলভীবাজার সদর হাসপাতাল  ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আমাদের ওয়েবসাইটে মৌলভীবাজার সদর হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। 

আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা। আপনারা আমাদের এই ওয়েবসাইটে এসে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার ও তালিকা নিতে পারবেন। কোন হয়রানি ছাড়া ঘরে বসেই আপনারা মৌলভীবাজার সদর হাসপাতালের ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইট থেকে। ডাক্তারদের বিষয়ে যেকোনো তথ্য পেতে আমাদের ওয়েবসাইটে আসুন এবং সেবা গ্রহন করুন।

ডাক্তারের তালিকা

মৌলভীবাজার সদর হাসপাতাল ঢাকা মৌলভীবাজার মহাসড়ক, মৌলভীবাজার ৩২০০। এই হাসপাতালটি 24 ঘন্টাই খোলা থাকে। 250 শয্যা বিশিষ্ট হাসপাতাল টিতে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। বিশেষজ্ঞ ডাক্তারগণ প্রতিটি রোগীকে ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করে। মৌলভীবাজার সদর হাসপাতাল এ রয়েছে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা।

এখানে রয়েছে আলট্রাসনোগ্রাফি বিশেষ সুবিধা মহিলাদের যাবতীয় রোগ এই আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে নির্ণয় করা সম্ভব হয়। যে সকল মহিলারা প্রেগনেন্ট থাকে তারা আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে তাদের সন্তান কেমন আছে তা বুঝতে পারেন। আবার আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের কিডনিতে পাথর জরায়ুতে টিউমার এপেন্ডিসাইটের প্রবলেম ইউরোলজি যাবতীয় সমস্যার নির্ণয় করা সম্ভব হয়ে থাকে। এই হাসপাতালটিকে সকল চিকিৎসা বিনামূল্যে প্রদান করা হয়। 

মৌলভীবাজার সদর হাসপাতালে  রয়েছে অপারেশনের বিশেষ সুবিধা।  আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল অপারেশন এখানে করা হয়। এখানে রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তার হার্ট সার্জারি সহ যাবতীয় সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে।চোখের জন্য রয়েছে চক্ষু বিভাগ এখানে আধুনিক পদ্ধতিতে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন চোখ অপারেশন করা হয়। 

ফলে রোগীদের বেশি কষ্ট পেতে হয় না অল্পতেই তাদের চোখ ভাল হয়ে যায়। মৌলভীবাজার সদর হাসপাতালে রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং আলাদাভাবে শিশুদের ইউনিট। এই ইউনিটি শুধু শিশুদের যাবতীয় রোগের চিকিৎসা প্রদান করা হয়। এখানে নবজাতক শিশুদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। মা ও শিশু দুজনে যেন ভালো থাকে সেই দিকে ডাক্তারদের বিশেষ নজর থাকে। মৌলভীবাজার সদর হাসপাতালে রয়েছেন নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা। 

এই হাসপাতালে রয়েছে ডায়বেটিক্স রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। ডায়াবেটিস রোগীদের খুব ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং তাদের কিছু নিয়ম নীতি দিয়ে থাকে ডাক্তার যদি ডায়াবেটিস রোগীরা এই নিয়মগুলো মেনে চলে তবে তারা ভালোভাবে সুস্থ মানুষের মতো জীবন যাপন করতে পারবে। ডায়াবেটিকস একবারে ভালো হয় না তবে এটি নিয়ন্ত্রণ করা সম্ভব হয়।

ডাক্তারের ফোন নাম্বার

মৌলভীবাজার সদর হাসপাতালে সব সময় অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা রয়েছে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে মৌলভীবাজার সদর হাসপাতালের ডাক্তারদের ফোন নাম্বার পেয়ে যাবেন এবং কোন হয়রানি ছাড়াই প্রতিটি ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন ঘরে বসেই। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা জানতে পারবেন কোন ডাক্তার কখন বসে এবং কোন সময় তাদের সাথে যোগাযোগ করলে রোগী দেখাতে পারবেন। 

এই হাসপাতালটিকে সকল রোগের চিকিৎসায় খুব ভালোভাবে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে করা হয়ে থাকে। এখানে আধুনিক পদ্ধতিতে এক্সরে করা হয়। এখানে আইসিইউসিসিইউ ইত্যাদির ব্যবস্থা রয়েছে। এখানে একসাথে অনেক রোগী ভর্তি থাকতে পারে। যে সকল রোগী এখানে ভর্তি থাকে তাদের জন্য রয়েছে বিশেষজ্ঞ নার্সের ব্যবস্থা। নার্স গুলো অনেক যত্নসহকারে প্রতিটি রোগীকে চিকিৎসা প্রদান করে থাকে। 

মৌলভীবাজার সদর হাসপাতাল টি তে রয়েছে ইসিজি করার আধুনিক যন্ত্রপাতি। যার ফলে ইসিজি করলে সঠিক রোগ নির্ণয় করা সম্ভব হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারগণ এইসকল রিপোর্ট দেখে রোগীদের চিকিৎসা প্রদান করে থাকেন। তাই আপনারা এদিকেওদিকে ছোটাছুটি না করে আমাদের ওয়েবসাইটে এসে মৌলভীবাজার সদর হাসপাতালের সকল তথ্য সংগ্রহ করুন। এবং আপনি যে সমস্যায় ভুগছেন সেই ডাক্তারের সকল তথ্য নিয়ে চিকিৎসার জন্য এগিয়ে যান। সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

একটি মন্তব্য

  1. মৌলভীবাজার শহরের ডাক্তার, হাসপাতাল, ডায়াগনষ্টিক সেন্টার, ব্লাড, এম্ব্যুলেন্স সার্ভিস ইত্যাদি সেবা মূলক তথ্য সম্পর্কে জানতে সার্চ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *