A ঢাকানারায়ণগঞ্জ

৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ এই হাসপাতালে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় সে সকল তথ্যগুলো পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে প্রতিটা রোগের জন্য। ৩০০ বেড থাকার কারণে এখানে অনেক রোগী একসাথে চিকিৎসা গ্রহণ করতে পারে। এখানে গরীব দুঃখী সবাই সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করতে পারবে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

অল্প খরচের মধ্যে আপনারা সবচেয়ে ভালো চিকিৎসা এখানেই পেয়ে যাবেন। এখানে প্রতিটা বিশেষজ্ঞ ডাক্তার আলাদা আলাদা ইউনিটের মাধ্যমে চিকিৎসা প্রদান করেন এবং নিয়মিত তারা চেম্বারে বসেন ও রোগী দেখেন। অনেক সময় অনেক হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে ভালো ব্যবহার করে না এবং সহজভাবে তাদের চিকিৎসা প্রদান করেন না তবে আপনারা এই হাসপাতালে আসলে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সকল সমস্যার কথা শুনছেন এবং রোগীদের সাথে এত ভালো ব্যবহার করেন রোগীরা বারবার এখানে চিকিৎসার জন্য আসতে চাইবে। 

যেকোনো রোগ নিয়ে যেকোনো ডাক্তারের কাছে যাওয়া যাবে না সব সময়ই ডাক্তারের সঠিক তথ্য এবং কেমন চিকিৎসা প্রদান করেন এই সকল বিষয়গুলো জানার পরেই চিকিৎসা গ্রহণ করবেন। মনে রাখবেন ভুল চিকিৎসা রোগের মৃত্যু হতে পারে এবং আপনার একটু ভুল তথ্যের জন্য আপনার আপনজন মৃত্যুবরণ করতে পারেন। ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রয়েছে আই সি ইউ এবং সিসিইউ রুমের ব্যবস্থা। এখানে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয়। এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে আধুনিক পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা। 

সীতা তাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার রয়েছে যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের অপারেশন করা হয়। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই এই হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম পেয়ে যাবেন। অনেক সময় মানুষ হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য যেকোনো প্রাইভেট হাসপাতালে যাই এবং অনেক অনেক টাকা খরচ করে। তবে আপনার আপনাদের নিকটস্থ এই সরকারি হাসপাতালে আসলে সঠিক ভাবে চিকিৎসা পেয়ে যাবেন প্রতিটা রোগের এবং অল্প খরচে। 

এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য নার্সের ব্যবস্থা রয়েছে এই সকল মাছটা 24 ঘন্টায় রোগীদের সঠিকভাবে সেবার প্রদানে নিয়োজিত থাকে। চেম্বারে বসা ছাড়াও এখানে যে সকল বিশেষজ্ঞ ডাক্তাররা রয়েছে তারা প্রতিটা ইউনিটে রাউন্ড তাই এবং রোগীদের যে কোন সমস্যা হলে চিকিৎসা প্রদান করেন। এই ধরনের সেবা কিন্তু আপনারা অন্য কোথাও পাবেন না সেজন্য যে কোন সমস্যা হলে চলে আসুন আপনাদের নিকটস্থ এই হাসপাতালটিতে। আর আমাদের ওয়েবসাইট থেকে আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগ করে যেকোনো সময় সিরিয়াল দিতে পারবেন ডাক্তারদের চেম্বারে। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থ তাই আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টায় অ্যাম্বুলেন্স এর সুবিধা রয়েছে। এখানে এমার্জেন্সি চিকিৎসা এবং প্রাথমিক যেকোনো সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। 

বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে। 

ডাক্তারের ফোন নাম্বার

উন্নত মানের চিকিৎসা পেতে হলে সব সময় সতর্ক থাকতে হবে। এই হাসপাতালে রয়েছে মহিলাদের জন্য গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট টিউমার ক্যান্সার রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

যাদের বেস্ট ক্যান্সার বেস্ট টিউমার জরায়ুতে প্রবলেম অ্যাপেন্ডিসাইটিস তাদের অপারেশনের ব্যবস্থা রয়েছে এবং চিকিৎসা প্রদান করা হয়। এছাড়াও আপনারা যে কোন জটিল ও কঠিন রোগ নিয়ে আসলে এখানে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। সুস্থ থাকতে চাইলে সঠিক ডাক্তারের কাছে চিকিৎসা নিতে হবে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *