খুলনাখুলনা বিভাগ

নার্গিস মেমোরিয়াল হাসপাতাল প্রাইভেট লিমিটেড খুলনা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

নার্গিস মেমোরিয়াল হসপিটাল প্রাইভেট লিমিটেড খুলনা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা  গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে জানতে পারবেন নর্গিস মেমোরিয়াল হাসপাতালের সকল তথ্য এবং এই হাসপাতালে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন সেগুলো জানতে পারবেন। 

নার্গিস মেমোরিয়াল হাসপাতালে রয়েছে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা। আমি প্রতিটি রোগের জন্য রয়েছে আলাদা ব্যাথা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং সঠিকভাবে চিকিৎসা দেয়ার চেষ্টা করেন। নার্গিস মেমোরিয়াল হাসপাতাল থেকে সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানে শীততাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের ব্যবস্থা রয়েছে।

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন নার্গিস মেমোরিয়াল হাসপাতাল প্রাইভেট লিঃ এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এসকল তথ্যগুলো আপনার জানা থাকলে আপনারা খুব সহজেই ডাক্তারদের চেম্বার এ সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। যেকোন সমস্যার জন্য আপনাদের এদিকে ওদিকে ছোটাছুটি না করে নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে।‌ এই সকল তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। 

আবার এই সকল ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার পেয়ে যাবেন এবং ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য। আপনারা নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করুন এবং সুস্থ থাকুন।

ডাক্তারের তালিকা

নার্গিস মেমোরিয়াল হাসপাতাল প্রাইভেট লিমিটেড 61S সেন্ট্রাল রোড খুলনা। হাসপাতাল থেকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা করা হয়। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারবেন এসকল বিশেষজ্ঞ ডাক্তাররা কয়টা থেকে তাদের চেয়ারে বসে এবং কোন চিকিৎসার জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তারটি রয়েছে।

এ সকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজেই চিকিৎসার জন্য যেতে পারবেন এই হাসপাতালে। নার্গিস মেমোরিয়াল হাসপাতাল রয়েছে মহিলাদের জন্য গাইনি ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। আধুনিক আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের পরীক্ষানিরীক্ষা করা হয়। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস আলসার জরায়ু ফুলে যাওয়া ইত্যাদি। 

এ সকল রোগের অপারেশন করা হয় এই হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। আবার আলট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে কোন সমস্যা আছে কিনা জানা যায়। অবস্থায় যদি কোন রোগ ধরা পড়ে তাহলে ট্রিটমেন্ট নিলে শিশু জন্মানোর আগেই তা ভালো হয়ে যায়। 

এখানে নরমাল ডেলিভারি ও সিজার এর ব্যবস্থা রয়েছে।  নবজাতক শিশু ও মা যেন সুস্থ থাকে সে জন্য ডাক্তাররা আপ্রাণ চেষ্টা করেন। এখানে নবজাতক শিশু থেকে শুরু করে সকল বয়সের শিশুদের চিকিৎসা দেয়া হয় শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হসপিটালে যেসকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা।

ডাক্তারের ফোন নাম্বার

নার্গিস মেমোরিয়াল হাসপাতাল প্রাইভেট লিমিটেড 24 ঘন্টা খোলা থাকে। এখানে 24 ঘন্টাই রয়েছে এমার্জেন্সি চিকিৎসার জন্য অভিজ্ঞ ডাক্তার। এই হাসপাতালে রয়েছে জন্ডিস টাইফয়েড সহ নানা রকম রোগের চিকিৎসার ব্যবস্থা। এখানে আধুনিক এক্সরে মেশিনের মাধ্যমে অর্থোপেডিক্স রোগীদের পরীক্ষানিরীক্ষা করা হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

হার্টের রোগীদের উন্নত মেশিনের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং পরীক্ষানিরীক্ষা করা হয়। চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এবং আধুনিক ফ্যাকো সার্জারির মাধ্যমে চোখ অপারেশনের ব্যবস্থা। যারা দূরের জিনিস দেখতে পাই না কাছের জিনিস দেখতে পায় না তাদের জন্য রয়েছে চশমার ব্যবস্থা। নার্গিস মেমোরিয়াল হাসপাতালে রয়েছেন নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা দিচ্ছেন।

এই হাসপাতালে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ ও এলার্জি জাতীয় সকল রোগের চিকিৎসার ব্যবস্থা। নার্গিস মেমোরিয়াল হাসপাতাল এ ইনফেকশিয়াস দিসিজ রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। তাই আপনারা কঠিন রোগ নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারেন। যখন একটি রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে যায় তখন ডাক্তাররা তাদের সাফল্য অর্জন করে। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *