A ঢাকানরসিংদী

নরসিংদী ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

নরসিংদী ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যেকোন তথ্য পেতে হলে আপনাকে আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের লেখাগুলো মনোযোগ সহকারে পড়লেই জানতে পারবেন এখানে হাসপাতালে সকল তথ্য দেয়া রয়েছে। অনেক মানুষ আছে যারা হাসপাতালে তথ্য না জানার কারণে চিকিৎসা নিতে পারে না এবং অনেক মানুষ ভাবে যে এখানে ব্যয়বহুল চিকিৎসা রয়েছে যার জন্য চিকিৎসা নিতে পারে না। 

তবে আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে যখন সঠিক তথ্য জানতে পারবেন তখন দেখবেন এখানে কত ভালো চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। প্রতিটা লোকের জন্য এখানে আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান এবং পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। উন্নত মানের চিকিৎসার জন্য প্রথমেই দরকার সঠিকভাবে রোগ নির্ণয় করা এখানে সে সকল ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তাররা সঠিকভাবে রোগ নির্বাচন করেন। 

এই হাসপাতালে ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করা হয় যার ফলে আপনাদের আর কষ্ট করে ঢাকার কোন হাসপাতালে যাওয়া লাগবেনা চিকিৎসা নিতে। এখানে আলাদা আলাদা ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করা হয়। এখানে সীতা তাপ নিয়োজিত অপারেশন থিয়েটার রয়েছে। যেকোনো ধরনের অপারেশন এখানে সঠিক পদ্ধতিতে করা হয়। দীর্ঘদিন ধরে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব চিকিৎসা নিতে হবে কারণ যতদিন আপনি ঘরে বসে থাকবেন আস্তে আস্তে মৃত্যুর দিকে এগিয়ে যাবেন সেজন্য চিকিৎসা নিতে হবে। 

অনেক সময় মানুষজন হাসপাতালের কোথায় কি সঠিকভাবে জানতে পারে না তাদের জন্য আমাদের এই আয়োজন আপনারা ঘরে বসে সকল তথ্য নিয়ে যেকোনো সময় যে কোন হাসপাতালে চিকিৎসা নিতে পারবেন। এখানে ডায়াবেটিস রোগীদের প্রথম থেকে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনি যদি নিয়মিত শারীরিক চেকাপের মধ্যে থাকেন তাহলে আপনার শরীরে কোন রোগ বাধা পাড়তে পারবেনা প্রতিটা মানুষের উচিত নিয়মিত ডাক্তার কে চেকআপ করানো। 

আমরা দেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা আমাদের ওয়েবসাইটে দিতে চলেছি এখান থেকে আপনারা জানতে পারবেন ওই হাসপাতালে কোন কোন রোগের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং কি কি সুযোগ সুবিধা রয়েছে। এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি রয়েছে। 

হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে কোথায় নিয়ে যাবেন কোন ডাক্তারকে দিয়ে চিকিৎসা করাবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে কিন্তু তখন যদি আপনি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন এবং সেই মানুষটিকে চিকিৎসা দিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা কারণ আমরা চাই আপনারা সুস্থ থাকুন।

ডাক্তারের তালিকা

নরসিংদী ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টা রয়েছে বৈদ্যুতিক ব্যবস্থা এমার্জেন্সি চিকিৎসা ও সকল রোগ পরীক্ষানিরীক্ষার সুবিধা। এখানে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। নাক কান গলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। 

গ্যাস্ট্রিকের সমস্যা নিউরোলজি সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। টিউমার সহজে কোন ছোটখাট রোগের জন্য এখানে চিকিৎসা দেয়া হয় এবং অপারেশনের ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

নরসিংদী ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতালে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে নিয়মিত চেকআপের ব্যবস্থা। ডায়াবেটিস থেকে মানুষের আরো নানারকম রোগের সৃষ্টি হয় সেজন্য এই রোগটি নিয়ন্ত্রণে রাখা অনেক বেশি প্রয়োজন। 

ডায়াবেটিস থেকে মানুষের শরীরের নানা অংশ নষ্ট হয়ে যায়। এখানে উচ্চ রক্তচাপ নিম্ন রক্তচাপের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা রয়েছে এবং নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। এছাড়াও এখানে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার এবং মহিলাদের সকল সমস্যার জন্য অপারেশন ও চিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনারা একই জায়গাতে আসলে সকল চিকিৎসা পেয়ে যাবেন তাই আর দেরি না করে চলে আসুন আপনাদের নিকটস্থ এই হাসপাতালে এবং সুষ্ঠু চিকিৎসা নিয়ে সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *