A বিশেষজ্ঞ ডাক্তার

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম ঠিকানা, রোগী দেখার চেম্বার, সময় এবং সিরিয়ালের জন্য যোগাযোগের নাম্বার

আমাদের ওয়েবসাইটের সাহায্য গ্রহণ করে ঢাকার স্বনামধন্য এবং অভিজ্ঞ নিউরো মেডিসিন বিশেষজ্ঞ এবং স্নায়ুরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য পেয়ে যাবেন। যারা স্নায়ু রোগে ভুগছেন তারা অতিসত্বর নিউরোলজি বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করুন। আপনি যদি ঢাকার বাসিন্দা হয়ে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই উপকারী হবে।

কারণ এখানে বিভিন্ন মেডিকেল কলেজে এবং প্রতিষ্ঠান নিউরোলজি বিভাগের প্রশিক্ষিত শিক্ষকদের এবং বিশেষজ্ঞদের তথ্য দেওয়া আছে। আপনি আপনার নিকটস্থ এলাকার যে কোন ডাক্তারকে দিয়ে দেখালেই স্নায়ু রোগ থেকে মুক্তি পাবেন ইনশাল্লাহ। তাই দেরি না করে আজকেই নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে আপনারা স্নায়ুরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করুন।

অধ্যাপক ডঃ সফিক উদ্দিন আহমেদ ঢাকা মেডিকেল কলেজের একজন স্নায়ুরোগ বিশেষজ্ঞ। স্যার এর দ্বারা এ পর্যন্ত এমবিবিএস, পিএইচডি, এফসিপিএস এবং এমএস ডিগ্রি সমূহ অর্জিত হয়েছে। স্যার এর রোগী দেখার চেম্বার হলো উত্তরার 4 নম্বর সেক্টরের কমফোর্ট ডক্টরস চেম্বার। সে চেম্বারে 206 নম্বর রুমে স্যার রোগী দেখেন।

স্যার সপ্তাহের শুক্রবার এবং শনিবার ব্যতীত অন্যান্য দিন দেখেন। স্যারের রোগীর সঙ্গে সাক্ষাতের সময় প্রতিদিন সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত। স্যারের সিরিয়াল গ্রহণের জন্য আপনাদের আগে থেকেই ফোন করতে হবে অথবা সরাসরি গিয়ে সিরিয়াল গ্রহণ করতে হবে। সিরিয়ালের জন্য ফোন নম্বর হলো ০২-৮৯৫৩৭৯৭ অথবা ০২-৮৯৫৩৭৯৮।

ডাক্তার এ এম আলিম স্যার একজন অভিজ্ঞ স্নায়ুরোগ বিশেষজ্ঞ। স্যার এমবিবিএস এবং এমএসসি ইউকে ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যারের লগে দেখা চেম্বার হল বনানীর প্রেস্ক্রিপশন পয়েন্ট। এই চেম্বারের ৪০১ নম্বর রুমে বসে রোগী দেখেন। ডাক্তার সাহেব সপ্তাহের প্রতিদিন রোগী দেখেন। রোগীর সঙ্গে সাক্ষাতের সময় হলো সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত। যদি আগে থেকে সিরিয়াল নিশ্চিত করতে চান তাহলে নিচের নাম্বারে যোগাযোগ করুন। ০২-৯৮৯৭২২২ এবং ০২-৮৮৩৩৩৮৯।

ডঃ শহীদুল্লাহ সবুজ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের একজন বিশিষ্ট স্নায়ুরোগ বিশেষজ্ঞ চিকিৎসক। তিনি এমবিবিএস, এফসিপিএস এবং এমডি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো গুলশান ল্যাবএইড হসপিটাল। ল্যাবএইড হাসপাতালের 325 নম্বর রুমে স্যার নিয়মিতভাবে রোগী দেখেন।

স্যারের রোগীর সঙ্গে সাক্ষাতের সময় হল সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। স্যার রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। স্যারের সঙ্গে সিরিয়াল পেতে হলে আপনাদের ৮৮৩৫৯৮১-৪ এবং ৮৮৩৫৯৬৬ নাম্বারে কথা বলে যোগাযোগ করতে হবে।

অধ্যাপক ডঃ কাজী তরিকুল ইসলাম স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন নিউরোলজি বিশেষজ্ঞ। তারিকুল ইসলাম স্যার এমবিবিএস এফসিপিএস এবং এফ‌এসিপি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তরিকুল ইসলাম স্যার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। চেম্বারে তিনি সপ্তাহের শুক্রবার এবং শনিবার রোগী দেখেন না।

তাছাড়া অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। রোগীদের সঙ্গে সাক্ষাতের জন্য আপনাদের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে কল করেছিলাম এক্সেপ্ট করতে হবে। সিরিয়াল নম্বর হলো ৯৬৬৯৪৮০ এবং ০১৫৫৩-৩৪১০৬০-১ ।

অধ্যাপক মোঃ আতাউর রহমান জেড এইচ সিকদার মেডিকেল কলেজ হাসপাতালের একজন নিউরোলজি বিশেষজ্ঞ। আতাউর রহমান স্যারের যারা এমবিবিএস এমসিপিএস এবং এফসিপিএস সমূহ অর্জিত হয়েছে। স্যারের লগে দেখা কেমন হলো লালমাটিয়া সিটি হসপিটাল। সেখানে শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত 213 নম্বর রুমে রোগী দেখেন। স্যার যে সময় চেম্বারে বসেন সে সময় হল বিকাল চারটা থেকে সন্ধ্যা 6 টা 30 পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনাদের নিম্নলিখিত মোবাইল নাম্বারে কল করতে হবে। মোবাইল নাম্বার ০১৭১১-৩১৭৪৩১।

ডক্টর নাজিম আহাম্মেদ শরমিতা হাসপাতালের একজন বিশিষ্ট নিউরোলজি বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এফসিপিএস ডিগ্রী সমূহ অর্জন করা যায়। তিনি পান্থপথে অবস্থিত শর্মিতা হাসপাতালে চেম্বারে রোগী দেখেন। স্যার তার চেম্বারে সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। স্যারের চেম্বারে রোগী দেখার সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনারা সরমিতা হাসপাতালে যোগাযোগ করবেন। স্বামী হাসপাতালে সিরিয়াল দেওয়ার জন্য ফোন নম্বর হলো ৯১৩১৯০১।

বিগ্রেডিয়ার জেনারেল ডঃ আব্দুর রহমান সিদ্দিকী একজন অভিজ্ঞ নিউরোলজিস্ট। স্যার এ পর্যন্ত অনেক কিছু অর্জন করেছেন। আব্দুর রহমান সিদ্দিকী সাহেবের এ পর্যন্ত এমবিবিএস ঢাকা, এমডি ভারত, ফেলো ইন নিউরোলজি পাকিস্তান ডিগ্রী সমূহ অর্জন করা হয়েছে। তাছাড়া স্যার একজন বিশিষ্ট নিউরোলজিস্ট এবং অ্যাডভাইজার ইন মেডিসিন। বর্তমানে স্যার আর্মড ফোর্সেস মেডিকেল কলেজের একজন অধ্যাপক এবং মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান।

তিনি বর্তমানে সরমিতা হাসপাতালে চেম্বারে রোগী দেখেন। সেখানে চার সপ্তাহের রবিবার এবং মঙ্গলবার সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখেন। তাছাড়া তিনি সপ্তাহের শনিবার, সোমবার এবং বুধবার সকাল দশটা থেকে বারোটা পর্যন্ত রোগী দেখেন। সিরিয়াল গ্রহণ করার জন্য সরমিতা হাসপাতাল রিসিপশনে যোগাযোগ করতে হবে। সিরিয়াল নিশ্চিত করার জন্য মোবাইল নাম্বার হল ০১৮১৮-৯১৩০৮১।

ডাক্তার আমিনুর রহমান স্যার বারডেম হাসপাতালের নিউরোলজি বিভাগের একজন একজন বিশিষ্ট নিউরোলজিস্ট। তিনি এমবিবিএস ও এমডি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো ধানমন্ডি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল। সেখানে স্যার 218 নম্বর রুমে বসেন। সেখানে তার শুক্রবার এবং শনিবার রোগী দেখেন না। তাছাড়া অন্যান্য দিন তিনি 5:30 থেকে রাত 8 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। সিরিয়াল বুকিং এর জন্য কল করুন 01716-330088 এবং 01712227031 নম্বরে ।

স্যার বিনোদ দাপ্পী অ্যাপোলো হাসপাতালের নিউরোলজি বিভাগের একজন অভিজ্ঞ কনসালটেন্ট। তিনি যে সকল ডিগ্রী পর্যন্ত অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এমডি, ডিএম এবং পিএইচডি। স্যার অবশ্য বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে চেম্বারেই রোগী দেখেন।

সেখানে স্যার শুক্রবার ব্যতীত সপ্তাহের প্রায় প্রতিদিন দুপুর 2 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। সিরিয়াল গ্রহণের জন্য আপনাদের অ্যাপোলো হাসপাতালে রিসিপশনে যোগাযোগ করতে হবে। সেখানকার যোগাযোগের নম্বর হলো ০১৯১১-৫৫৫৫৫৫ এবং ০১৭১২-১৯২৯৯৮।

অধ্যাপক ডাক্তার ব্রি জে কে এম ওমর হাসান স্যার সম্মিলিত সামরিক হাসপাতালের নিউরোলজি বিভাগের একজন স্নায়ুরোগ ও লিভার বিশেষজ্ঞ। তিনি যে সকল ডিগ্রী সমূহ এ পর্যন্ত অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস এবং এফসিপিএস মেডিসিন। তাছাড়া তিনি ভারত ও তুরস্ক থেকে ফেলোশিপ নিউরোলজি করেছেন।

স্যারের রোগী দেখা চেম্বার হলো উত্তরার মেডিনোভা মেডিকেল সার্ভিসেস। স্যার চেম্বারে 501 নম্বর রুমে বসেন। সেখানে স্যার সপ্তাহের প্রতিদিন রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার সময় সকাল 7:30 থেকে রাত দশটা পর্যন্ত। মেডিনোভা মেডিকেল সার্ভিসেসে সিরিয়াল নিশ্চিত করতে কল করুন ৮৯১১১৫০ এবং ৮৯২৪২৬৬ নাম্বারে।

ডাক্তার আনোয়ার বাসেদ বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্নায়ুরোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এম এস ডিগ্রী সমূহ এ পর্যন্ত অর্জন করেছেন। স্যারের রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো ধানমন্ডি আবাসিক এলাকার বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে 205 নাম্বার রুমে। সেখানে শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। চেম্বারে বসে রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হলো সকাল 10 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত। যদি সেখানে স্যারকে দিয়ে দেখাতে চান তাহলে ফোন করে সিরিয়াল নিশ্চিত করতে পারেন। সিরিয়ালের জন্য ফোন নাম্বার হল ৯১১৮২০২ এবং ৯১২০৯৭২ ।

ডাক্তার আফজাল মমিন স্যার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের একজন অধ্যাপক এবং নিউরোলজি বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এমডি ডিগ্রী অর্জন করেছেন। স্যারের লগে দেখা চেম্বার হলো লালমাটিয়ার সিটি হাসপাতাল। এখানে স্যার শুক্রবার এবং শনিবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখেন।

তাছাড়া স্যারের রোগী দেখার জন্য চেম্বার এ বসার সময় হল সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। সিরিয়াল এর জন্য আপনাদের লালমাটিয়া সিটি হাসপাতাল যোগাযোগ করতে হবে। যোগাযোগের জন্য নাম্বার ০১৭১১-৩১৭৪৩১.। তাছাড়া আপনারা সরাসরি সিরিয়াল বুকিং কাউন্টারে এসে যোগাযোগ করে সিরিয়াল গ্রহণ করতে পারেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

একটি মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *