জামালপুরময়মনসিংহ বিভাগ

নিউ বসুন্ধারা জেনারেল হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

নিউ বসুন্ধারা জেনারেল হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার কোন প্রয়োজন নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন। আপনারা জানতে পারবেন নিউ বসুন্ধরা হাসপাতালে কোন কোন রোগের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করছেন এবং এই হাসপাতালে রোগীদের জন্য কি কি সেবা সমূহ রয়েছে। 

নিউ বসুন্ধরা জেনারেল হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে এখানে আধুনিক পদ্ধতিতে সকল রোগের চিকিৎসা দেয়া হয়। প্রতিটা লোকের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে এই হাসপাতালে। নিউ বসুন্ধরা জেনারেল হাসপাতালটি খোলামেলা এবং পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশে অবস্থিত। এখানে রয়েছে সীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের অপারেশন করা হয় ডিজিটাল পদ্ধতিতে। এখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করা হয়। এই হাসপাতালে রয়েছে অভিজ্ঞ ডাক্তারদের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে ২৪ ঘন্টা চিকিৎসা সার্ভিসের ব্যবস্থা। 

এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের এক্সট্রা কেয়ারের ব্যবস্থা রয়েছে তাদের যেকোনো সমস্যা হলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হয় এবং ২৪ ঘন্টায় ডাক্তার রাউন্ডে তাদের কন্ডিশন চেকআপ করেন। যেকোনো সমস্যা নিয়ে যদি আপনারা নিউ বসুন্ধরা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য আসেন তাহলে দেখবেন সব থেকে ভালো চিকিৎসা টা আপনারা এখানেই পাবেন। এই হাসপাতালে অনেক দূর দূরান্ত থেকে রোগী আসে চিকিৎসার জন্য কারণ এখানে ভালো চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এই হাসপাতালের ডাক্তাররা প্রতিনিয়ত চেষ্টায় থাকে রোগীদের সুস্থ করে তোলার জন্য তাই তারা রোগীদের সমস্যার কথা ভালোভাবে শোনেন এবং সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা দেন। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে বাংলাদেশের সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার পেয়ে যাবেন। আপনি দেশের যে প্রান্তেই থাকুন না কেন যে হাসপাতালে চিকিৎসা আপনার প্রয়োজন পড়বে আপনি সে হাসপাতালে যোগাযোগ নাম্বার আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের সুবিধার জন্য এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি দিয়েছি। 

আপনার আগা শুধুমাত্র ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন কোন হয়রানি ছাড়াই। অনেক সময় বড় বড় কোন প্রতিষ্ঠানে চিকিৎসার জন্য গেলে দালালের খপ্পরে পড়তে হয় যার ফলে সময় নষ্ট হয় এবং টাকাও নষ্ট হয় তবে আপনি যদি ঘরে বসেই বড় কোন হাসপাতালে সকল তথ্য পেয়ে যান তবে কেন আপনি এত হয়রানি শিকার হবেন। তাই আমরা আপনাদের সুবিধার জন্য এই আয়োজনটি করেছি আমরা চাই আপনারা সুস্থ থাকুন এবং সঠিক চিকিৎসা পান।

ডাক্তারের তালিকা

নিউ বসুন্ধরা জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ২৪ ঘন্টায় ডায়াগনস্টিক সুবিধা রয়েছে। এই হাসপাতালে হিউম্যান এনালাইজার ইলেকট্রোলাইট এনালাইজার জাপানি সেল কাউন্টার ও হরমোন মেশিন সহ অত্যাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ প্যাথলজি পরীক্ষা নিরীক্ষা করা হয়। এখানে সর্বক্ষণিক ডিজিটাল এক্সরে এবং ছয় চ্যানেল ও 12 চ্যানেলের ইসিজি মেশিন রয়েছে। 

অভিজ্ঞ ডাক্তার দ্বারা ফোরডি কালার আল্ট্রাসনোগ্রাম করা হয়। এই সকল পরীক্ষাগুলো যখন সঠিকভাবে করা হয় তখন খুব তাড়াতাড়ি রোগ নির্ণয় সম্ভব হয় এবং খুব তাড়াতাড়ি রোগীরা চিকিৎসা পায়। এখানে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে ডি এন্ড সি ও নরমাল ডেলিভারির ব্যবস্থা রয়েছে। এই সকল পরীক্ষাগুলো আপনারা এক জায়গাতেই একই হাসপাতালে পেয়ে যাবেন যা সব জায়গাতেই থাকে না।

ডাক্তারের ফোন নাম্বার

নিউ বসুন্ধরা জেনারেল হাসপাতালে আপনার পছন্দের ডাক্তার দ্বারা আপনি যেকোনো ধরনের অপারেশন করানোর সুযোগ পাবেন। ডিজিটাল পদ্ধতিতে পেট না কেটে পিত্তথলির পাথর অপারেশনের ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। শ্বাসকষ্ট জনিত রোগীদের জন্য নেবুলাইজার মেশিন ও অক্সিজেন মাক্স এর ব্যবস্থা রয়েছে। ২৪ ঘন্টা ডাক্তার ডিউটি করেন। 

ভিআইপি কেবিন নরমাল কেবিন ও সাধারণ ওয়ার্ড এর ব্যবস্থা রয়েছে।ভর্তি থাকার রোগীদের জন্য স্বাস্থ্যসম্মত খাবারের ব্যবস্থা রয়েছে। সর্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। তাই আপনারা যে কোন সমস্যার জন্য এই হাসপাতালে গেলে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.