A বিশেষজ্ঞ ডাক্তার

চক্ষু বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তার এর নাম, বসার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নাম্বার

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম এর নাম, বসার স্থান, রোগী দেখার সময় এবং সিরিয়ালের জন্য ফোন নাম্বার
আপনারা যারা চট্টগ্রাম বাসিন্দা রয়েছেন তাদের জন্য পোস্টটি অনেক গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। কারণ এই পোষ্টের মাধ্যমে আমরা চট্টগ্রামের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য সম্পর্কে আলোচনা করব।

যারা চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারদেরকে দিয়ে নিজেদের সমস্যা সমাধান করতে চাচ্ছেন তারা নিম্নোক্ত ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করুন। ডাক্তারদের বসার চেম্বার থেকে আপনাদের অবস্থান থেকে দূরে হয় তাহলে আগে থেকেই সিরিয়াল নম্বরে ফোন করে ডাক্তারের এপয়েন্টমেন্ট গ্রহণ করুন।

ডক্টর তাসমিয়া তাহমিদ

ডক্টর তাসমিয়া তাহমিদ একজন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। তাসমিয়া ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিও, এফসিপিএস (চক্ষু)। ম্যাডাম শেভরন আই হসপিটাল এন্ড রিসার্চ সেন্টারে রোগী দেখার জন্য বসেন। সেখানে ম্যাডাম সপ্তাহের শনিবার বাদ দিয়ে অন্যান্য দিন সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত রোগী দেখেন। যদি তাসমিয়া তাহমিদ ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে আপনারা ০১৭১৫-০০৯৪৭৯ অথবা ০১৭৮৬-৫৫৪৯৭৬ নম্বরে কল করুন।

ডক্টর মোহাম্মদ আলতাফ উদ্দিন খান

ডক্টর মোহাম্মদ আলতাফ উদ্দিন খান স্যার লায়ন্স চক্ষু হাসপাতালে একজন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। আলতাফ উদ্দিন খান স্যার এমবিবিএস, এমএস (চক্ষু) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার কিউলেক্স ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য বসেন। সেখানে তিনি সপ্তাহের শুক্র ও শনিবার বাদ দিয়ে অন্যান্য দিন সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত থাকেন। আপনারা যদি কিউলেক্স ডায়াগনস্টিক সেন্টারে স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন। যোগাযোগের জন্য নম্বর ০১৮২৮-৮৮০২৯৯,০৩১-৭১৭০৯০।

ডঃ মোঃ কামরুল ইসলাম

ডঃ মোঃ কামরুল ইসলাম স্যার চট্টগ্রাম আই ইনফির্মারি অন্ড ট্রেনিং কম্প্লেক্স এর একজন সিনিয়র কনসালটেন্ট। স্যার এই পর্যন্ত এমবিবিএস, ডিসি্ও, ফেলো ইন কর্নিয়া (ইউএসএ) ডিগ্রী অর্জন করেছেন। তিনি চট্টগ্রামের ইসলামী ব্যাংক হাসপাতালের রোগী দেখার জন্য বসেন। সেখানে স্যার বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত থাকেন।

যদি আপনারা চট্টগ্রামের ইসলামী ব্যাংক হাসপাতালে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান তাহলে আগে থেকে সিরিয়াল নিন। ০১৯০৮-৪০২২৩৩,০১৭৩১-২৫৩৯৯০ নম্বরে কল করলেই আপনারা সিরিয়াল নিতে পারবেন।

ডক্টর জসিম উদ্দিন আহমেদ

ডক্টর জসিম উদ্দিন আহমেদ স্যার একজন সহকারী অধ্যাপক ও চক্ষু বিশেষজ্ঞ। তিনি চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখেন। জসিম উদ্দিন আহমেদ স্যার এমবিবিএস, এমএস (চক্ষু আইপিজিএমআর) ডিগ্রী অর্জন করেছেন। ০১৮৬১-২৬৩১৩৫,০১৮৬৮-৫৬১৭০৩ নম্বরে কল করুন যদি আগে স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান।

ডক্টর এস এম মাসুদ পারভেজ

ডক্টর এস এম মাসুদ পারভেজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন চক্ষু বিশেষজ্ঞ এবং সহকারী অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস, এমএস ভিসিও। তিনি পিপলস হাসপাতাল লিমিটেড এবং ঈগলস আই ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন। ০৩১-৬৫৮৯১১ নম্বরে কল করে আপনারা আগে থেকে সিরিয়াল নিতে পারেন।

প্রফেসর ডঃ খুরশিদ আলম

প্রফেসর ডঃ খুরশিদ আলম ইউনাইটেড হাসপাতালের চক্ষু বিভাগের একজন বিভাগীয় প্রধান। তাছাড়া তিনি একজন প্রাক্তন সিনিয়র কনসালটেন্ট ও বটে। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস (চক্ষু), এমএস (চক্ষু)। তবে তিনি বর্তমানে পাহাড়তলী চক্ষু হাসপাতাল এর চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। তিনি ম্যাক্স হসপিটাল লিমিটেড এর ৫২০ নাম্বার রুমে সন্ধ্যা ৭:৩০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন। ০১৭৯৭-৫৮৪৫৮৩,০১৭১৩-৯৯৮১৯৯ নম্বরে কল করলেই আপনারা স্যারের সিরিয়াল নিতে পারবেন।

ডক্টর জেসমিন আহমেদ

ডক্টর জেসমিন আহমেদ চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক এবং চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিও (ঢাবি) এফসিপিএস। ম্যাডাম ল্যানসেট ডায়াগনস্টিক এন্ড রিসার্চ সেন্টারে শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত সন্ধ্যা ছয়টা থেকে নয়টা পর্যন্ত রোগী দেখেন। 019 71- 899990, 01552-674 425 নম্বরে কল করে আপনারা ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে পারবেন।

ডঃ মোঃ জয়নাল আবেদীন

ডঃ মোঃ জয়নাল আবেদীন রাঙ্গামাটি মেডিকেল কলেজ হাসপাতালে চক্ষু বিভাগের একজন সহকারী অধ্যাপক। তাছাড়া তিনি সেখানকার চক্ষুরোগ বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, ডিও, এফসিপিএস (চক্ষুরোগ)। স্যার চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। 01814-65 1077 এবং 01814-651073 নাম্বারে কল করলে আপনারা জয়নাল আবেদীন স্যার এর সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর ফারজান আকতার চৌধুরী

ডক্টর ফারজান আকতার চৌধুরী ম্যাডাম চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। ফারজান ম্যাম এমবিবিএস এবং ডিসিও ডিগ্রী অর্জন করেছেন। তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর 305 নম্বর রুম এ রোগী দেখার জন্য বসে নেই। সেখানে তিনি সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন বিকেল চারটা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত রোগী দেখেন। যদি ম্যামের সিরিয়াল আগে থেকে পেতে চান তাহলে ০১৯৩৮-৫৮৪৪০৯ নম্বরে কল করুন।

ডক্টর এ এইচ এম সাজ্জাদ হোসেন খান

ডক্টর এ এইচ এম সাজ্জাদ হোসেন খান চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতাল চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। তিনি মেট্রো ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারে রোগী দেখেন। শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিনি রোগী দেখানোর। আগে থেকে সিরিয়াল নেওয়ার জন্য আপনারা উক্ত ডায়াগনস্টিক সেন্টার রিসিপশনে কল করতে পারেন। ০১৮১৯-৮৭১৪৮০ নম্বরে প্রয়োজনে কল করুন।

ডক্টর গোলাম মোস্তফা চৌধুরী শামীম

ডক্টর গোলাম মোস্তফা চৌধুরী শামীম স্যার একজন কনসালটেন্ট অফথালমোলজি এবং ফ্যাকো সার্জন। তিনি তার চেম্বারে সোমবার এবং বুধবার ৭০৮ নম্বর রুমে সকাল ৮ টা থেকে ১১ টা পর্যন্ত রোগী দেখেন। তাছাড়া ছায়ার শেভরন আই হসপিটাল এন্ড রিসার্চ সেন্টার এ সপ্তাহের শনিবার বাদ দিয়ে সকাল আটটা থেকে সকাল ১০ টা পর্যন্ত রোগী দেখেন। ০১৭৮৬-৫৫৪৯৭৬,০১৮৫৮-০৫৬৬৪৪ নম্বরে কল করলে আপনারা শেভরন চেম্বারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডঃ এম এ করিম

ডঃ এম এ করিম স্যার চট্টগ্রামের একজন গ্লুকোমা বিশেষজ্ঞ এবং ফ্যাকো সার্জন। স্যারের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিও, গ্লুকোমা ফেলো। স্যার শেভরন আই হসপিটাল এন্ড রিসার্চ সেন্টারে নিয়মিতভাবে সকাল ৮ টা থেকে বিকাল দুইটা পর্যন্ত রোগী দেখেন। তাছাড়া তার পরবর্তী শিফটে বিকাল ৫ টা থেকে রাত ৭ টা পর্যন্ত রোগী দেখেন। সপ্তাহের শুক্রবার বাদে অন্যান্য দিন ঔরোগী দেখেন। ০১৭৮৬-৫৫৪৯৭৬ নম্বরে কল করলে আপনারা সিরিয়াল পেতে পারবেন।

ডঃ মোঃ শাহাদাত হোসেন

ডঃ মোঃ শাহাদাত হোসেন স্যার চট্টগ্রামের একজন চক্ষু বিশেষজ্ঞ এবং সার্জন। স্যারের ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিসিও, । স্যার শেভরন আই হসপিটাল এন্ড রিসার্চ সেন্টারে নিয়মিতভাবে সকাল ৮ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত রোগী দেখেন। তাছাড়া তার পরবর্তী শিফটে বিকাল ৫ টা থেকে রাত ৭ টা পর্যন্ত রোগী দেখেন। তবে তিনি শুক্রবারে সকাল আটটা থেকে সকাল ১১ টা পর্যন্ত রোগী দেখেন। সপ্তাহের শনিবার বাদে অন্যান্য দিন রোগী দেখেন। ০১৭৮৬-৫৫৪৯৭৬ নম্বরে কল করুন যদি আগে থেকে স্যারের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান।

ডঃ কৌশিক চৌধুরী

ডঃ কৌশিক চৌধুরী জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের একজন সিনিয়র কনসালটেন্ট। কৌশিক চৌধুরী স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস(চক্ষু), ফেলোশিপ ইন রেটিনা এবং ভিট্রিয়াস (ইন্ডিয়া)। তিনি তার চেম্বার এ সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন। যদি আগে থেকে কৌশিক চৌধুরী স্যারের সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে আপনারা ০১৯৮৪-৪৯৯৬০০ নম্বরে কল করুন।

ডক্টর মোহাম্মদ আনোয়ার হোসেন

ডক্টর মোহাম্মদ আনোয়ার হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (চক্ষু)। তিনি এপিক হেলথ কেয়ার এ রোগী দেখে থাকেন। সেখানে যদি স্যারের কাছে পয়েন্ট গ্রহণ করতে চান তাহলে নিম্নোক্ত নাম্বারে কল করুন। ০১৯৮৪-৪৯৯৬০০,০১৮৪৭-০০৫৩৪৫ নম্বরে কল করলে আপনারা সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তাছাড়া তিনি সেখানে বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭:৩০ পর্যন্ত রোগী দেখেন।

উপরে উল্লেখিত ডাক্তারদের মধ্য আপনারা আপনাদের অবস্থান অনুযায়ী যে কোন একজনকে দিয়ে রাখাতে পারেন। কারণ প্রত্যেক ডাক্তারি অভিজ্ঞ ডাক্তার। সর্বোপরি আপনাদের রোগ নিরাময় হোক এই দোয়া সৃষ্টিকর্তার কাছে করি। আর বিভিন্ন বিশেষজ্ঞদের নাম ঠিকানা জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের সূচিপত্র।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *