সিলেট বিভাগ

চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম, ঠিকানা, রোগী দেখার চেম্বার, সময় এবং সিরিয়ালের জন্য ফোন নম্বর

সুপ্রিয় ভিজিটর, আমাদের ওয়েবসাইট থেকে আপনারা সিলেটের স্বনামধন্য এবং অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য পাবেন। আপনারা যারা মনে করছেন সিলেটের অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে দেখাবেন তারা হয়তো অভিজ্ঞ ডাক্তারদের তথ্য জানেন না। তাই আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে সিলেটের স্বনামধন্য ডাক্তারদের অবস্থান এবং তাদের রোগী দেখার চেম্বার উল্লেখ করেছি। সেইসাথে প্রত্যেকটি ডাক্তারের বসার চেম্বারের সিরিয়াল গ্রহণকারীর নাম্বার দিয়ে দিয়েছি। আপনারা নিম্নোক্ত নাম্বার গুলো দেখার করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডাঃ নন্দন কুসুম দাস স্যার সিলেটের জে আর আর মেডিকেল কলেজের একজন চক্ষু বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি সিলেটের বর্তমান সময়ের একজন অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। নন্দন কুসুম দাস স্যার‌ এমবিবিএস, এমসিপিএস (চক্ষু), এমএস (চক্ষু) এবং এফসিপিএস (চক্ষু) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার সিলেটের স্টেডিয়াম মার্কেটে অবস্থিত নাহিদ অপটিকস চেম্বারের রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। চেম্বারে স্যার প্রতিদিন বিকেল চারটা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। +8801812440425 এবং +8801759688703 নাম্বার গলার ভেতর থেকে যেকোন একটিতে কল করলে নাহিদ অপটিক্সে কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে সক্ষম হবেন।

ডাঃ শাহরিয়ার আহমদ খলিল চৌধুরী স্যার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন বিশিষ্ট সহযোগী অধ্যাপক। তাছাড়া স্যার একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন। শাহরিয়ার আহমদ খলিল চৌধুরী স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এমএস (চক্ষু)। তিনি সিলেটের আলিয়া মাদ্রাসার পশ্চিম পাশে অবস্থিত সিটি ডায়াগনস্টিক সেন্টারের চেম্বার এ রোগী দেখে থাকেন। সেখানে স্যার নিয়মিতভাবে রোগী দেখেন। চেম্বারে লোকেদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হল বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত। তাই সিটি ডায়াগনস্টিক সেন্টারে স্যারের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে হলে আপনারা +8801710705596 নম্বরে কল করে সিরিয়াল নিশ্চিত করুন।

ডাঃ এম.এ মতিন স্যার সিলেটের ইসলামপুরে অবস্থিত জালালাবাদ চক্ষু হাসপাতালে একজন চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন। তিনি এই পর্যন্ত এমবিবিএস (চট্ট), এফসিজিপি (বি.ডি) এবং এ.ও.এস (আমেরিকা) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার সিলেটের শাহী ঈদগায় অবস্থিত অনামিকা বিল্ডিং এর একটি চেম্বার এ নিয়মিতভাবে রোগী দেখেন। রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হল বিকাল 3:30 থেকে রাত 8 টা 30 পর্যন্ত। তাই সেই স্থানে স্যারের অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ করতে হলে 8801726888978 নাম্বারে কল করে সিরিয়াল বুকিং করুন।

অধ্যাপক ডাঃ সাখাওয়াত হোসেন চৌধুরী স্যার সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন প্রাক্তন বিভাগীয় প্রধান। তাছাড়া সাখাওয়াত হোসেন স্যার বর্তমানে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিভাগীয় প্রধান এবং চক্ষু বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন। সাখাওয়াত হোসেন স্যারের দ্বারা এমবিবিএস, ডিও (ডিইউ) এবং এফসিপিএস (চক্ষু) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। ছেলের বউকে দেখান চেম্বার হল সিলেটের কাজলশাহ এর মেডিকেল রোডে অবস্থিত ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড। তিনি সেখানে সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখেন। চেম্বারে রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হল শনিবার থেকে বৃহস্পতিবার এ বিকাল 4 টা থেকে রাত 10 টা পর্যন্ত। তাই সেখানে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলে আপনাদের আগে থেকেই ফোন কল করে সিরিয়াল বুকিং দিতে হবে। ল্যাবএইড ডায়াগনস্টিক লিমিটেড চেম্বারে সিরিয়াল গ্রহণকারীর নাম্বার হলো 8801752585194।

ডাঃ খায়ের আহমেদ চোধুরী স্যার ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক। খায়ের আহমেদ চৌধুরী স্যারের এমএস(চক্ষু) আইসিও (লন্ডন) এবং এফআরসিপি (গ্লাসগো) ডিগ্রী সমূহ অর্জন করা হয়েছে। স্যার একজন ঢাকার চিকিৎসক হলেও সিলেটের পপুলার মেডিকেল সেন্টার লিঃ এর চেম্বারে রোগী দেখেন। পপুলার মেডিকেল সেন্টার লিঃ এর অবস্থান হল নিউ মেডিকেল রোড। কি চেম্বারে 407 নম্বর রুবেল হোসেন। স্যার নিয়মিতভাবে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার চেম্বারে রোগী দেখেন। রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হল সকাল 9 টা থেকে দুপুর পর্যন্ত। তাই যদি সেখানে স্যারের সিরিয়াল পেতে চান তাহলে +8801752158437 নাম্বারে কথা বলে সিরিয়াল নিশ্চিত করতে পারবেন।

ডাঃ আজিজুল কবির স্যার সিলেটের চক্ষু বিভাগের একজন সিনিয়র কনসালটেন্ট এবং ফ্যাকো সার্জন। ডক্টর আজিজুল স্যারের এই পর্যন্ত এমবিবিএস (ঢাকা) এবং ডি অ (ডি.ইউ) এবং এফ,সি,এস (ব্যাংকক) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো সোবাহানীঘাট এর আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ। এই চেম্বার এ নিয়মিতভাবে রোগী দেখেন।

তাই যেকোনো তথ্যের জন্য এবং স্যার সম্পর্কিত অন্যান্য কোন তথ্য জানতে আপনারা যোগাযোগ করুন +8801931225555 অথবা +8801961995555 অথবা +8801964885555 নাম্বারে। উক্ত নাম্বার আপনারা সিরিয়াল গ্রহণ করার ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

ডাঃ রফিক উদ্দিন আহমদ খান স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। তাছাড়া স্যার বিশেষভাবে চক্ষু বিশেষজ্ঞ ও এক্স আবাসিক সার্জন হিসেবে পরিচিত। রফিক উদ্দিন স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এমএস চক্ষু ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার সিলেটের মেডিকেল কলেজ রোডে অবস্থিত ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর চেম্বার এ নিয়মিতভাবে রোগী দেখেন। চেম্বারে চার সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন বিকেল চারটা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। সেই চেম্বার এ এর সিরিয়াল গ্রহণ করতে চাইলে আপনারা +8801708399305 নাম্বার ব্যবহার করে সিরিয়াল বুকিং দিতে পারবেন।

অধ্যাপক ডাঃ মোহাম্মদ আব্দুস সালাম স্যার সিলেট উইমেন্স মেডিকেল কলেজের চক্ষু বিভাগের একজন অধ্যাপক। মোঃ আব্দুস সালাম স্যারের দ্বারা এমবিবিএস দিও এবং এফআইসিএস ইউএসএ ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। তিনি সিলেটের আখালিয়ায় অবস্থিত মাউন্ট এডোরা হসপিটাল এর চেম্বারে রোগী দেখেন। তাই আপনারা যদি স্যারের অ্যাপোয়েন্টমেন্ট বুকিং করতে চান তাহলে মাউন্ট এডোরা হসপিটাল এর সিরিয়াল গ্রহণকারীর +8801922824020 নাম্বারে সরাসরি যোগাযোগ করতে পারেন।

ডাঃ মোঃ সাহেদুল হাসান স্যার সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের একজন কনসালটেন্ট অফথালমোলজি এবং চক্ষু বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন। শাহেদুল হাসান স্যার এমবিবিএস (সিইউ), এমএস (চক্ষু) যোগ্যতাসমূহ অর্জন করেছেন। তিনি সিলেটের ওসমানী মেডিকেল রোডে অবস্থিত ট্রাস্ট মেডিকেল সার্ভিসেস চেম্বারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। সেখানে স্যারের বসার সময় এবং রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় জানার জন্য এবং সিরিয়াল গ্রহণ করার জন্য +8801704496205 নম্বরে কথা বলুন।

অধ্যাপক ডাঃ সৈয়দ মারুফ আলী জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের একজন প্রাক্তন পরিচালক অধ্যাপক। মারুফ আলি অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস (চক্ষু) এবং ফ্যাকো, মাইক্রো ও লেজার সার্জন। স্যার ইবনে সিনা হাসপাতাল লিমিটেডের চেম্বারে রোগী দেখেন। সিরিয়ালের জন্য উপরে দেওয়া নাম্বারে যোগাযোগ করুন।

ডাঃ এ.এন.এম ইউসুফ স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চক্ষু বিভাগের একজন বিশিষ্ট সহকারী অধ্যাপক। ইউসুফ স্যার এ পর্যন্ত এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (চক্ষু) এবং এমএস (চক্ষু) ডিগ্রী সমূহ গ্রহণ করেছেন। স্যার ইবনে সিনা হাসপাতাল লিমিটেড চেম্বারে রোগী দেখার জন্য থাকেন। সেখানে তিনি সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখে থাকেন। তাই 09636300300 নাম্বারে কথা বলুন, যদি আগে থেকেই স্যারের সিরিয়াল ইবনে সিনা হাসপাতাল লিমিটেড গ্রহণ করতে চান।

ডাঃ আহমেদ ফারুক স্যার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এবং প্রশিক্ষণ সমূহ হলো এমবিবিএস (সিইউ), এমএস (চক্ষু) এবং উচ্চতর প্রশিক্ষণ (চক্ষু) – জাপান। স্যার ইবনে সিনা হাসপাতাল লিমিটেড এর চেম্বারে বসে রোগী দেখেন।09636300300 নাম্বারে কল করে কথা বলে স্যার সম্পর্কে বিস্তারিত তথ্য এবং চেম্বারে রোগী দেখার সময় জানতে পারবেন। তাছাড়া সিরিয়াল গ্রহণের ক্ষেত্রে এই নাম্বারটি ব্যবহার করুন।

ডাঃ মোহাম্মদ জহিরুল ইসলাম স্যার জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের একজন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর। স্যার পর্যন্ত যে সকল ডিগ্রী সমূহ এবং প্রশিক্ষণ সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, বিসিএস, এমএস (চক্ষু), আইসিও (লন্ডন) এবং ফেলো রেটিনা এন্ড লেজার (মাদ্রাজ, দিল্লি,ইন্ডিয়া)। স্যার সিলেটের লামাবাজারে অবস্থিত সালেহা আই কেয়ার চেম্বার এ রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যার চেম্বার এ সপ্তাহের শুক্রবারে সকাল 9 টা থেকে 10 টা পর্যন্ত রোগীদের সঙ্গে অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করে কথা বলেন। তাই সালেহা আই কেয়ার এর সিরিয়াল গ্রহণ করেন কাছে ফোন করে স্যারের সিরিয়াল গ্রহণ করুন। সিরিয়ালের জন্যঃ +881762414444 নম্বরটি ব্যবহার করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.