ঢাকা

অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম ঠিকানা, রোগী দেখার চেম্বার এবং সময়, সিরিয়ালের জন্য ফোন নাম্বার

আপনি যদি ঢাকার অভিজ্ঞ অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং ঠিকানা জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। আমাদের ওয়েবসাইটে ঢাকায় অবস্থানরত বর্তমান সময়ের সুপরিচিত অভিজ্ঞ অর্থপেডিক ডাক্তার এর যাবতীয় তথ্য দিয়ে দেওয়া আছে। এই পোষ্টের মাধ্যমে আপনারা অর্থপেডিক ডাক্তারদের সকল তথ্য গ্রহণ করেছিলেন গ্রহণ করে ডাক্তারের এপোয়েন্টমেন্ট পেতে পারবেন। তাহলে আপনারা আমাদের ওয়েবসাইটের নিচে গিয়ে ঢাকার অর্থপেডিক ডাক্তারদের সকল তথ্য জেনে নিন।

ডঃ সৈয়দ আনোয়ারুজ্জামান স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ এবং হাড় জয়েন্ট বিশেষজ্ঞ। স্যার এমবিবিএস এবং এমএস ডিগ্রি সমূহ অর্জন করেছেন। স্যার নিয়মিতভাবে আল-রাজী হাসপাতালে একটি চেম্বারে রোগী দেখেন। আল রাজী হাসপাতাল ফার্মগেট এ অবস্থিত। এই হাসপাতালটির একটি চ্যাম্বারে স্যার সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখার জন্য থাকেন। যদি সেখানে স্যারের অ্যাপোয়েন্টমেন্ট পেতে চান তাহলে যোগাযোগ করুন ৮১২১১৭২ এবং ৯১১৭৭৭৫ নাম্বারে।

ডক্টর ইকরাম এ রহমান স্যার ফ্যামিলি মেডিকেল কলেজের একজন হাড় ভাঙ্গা বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এফ‌এএমএস ডিগ্রি অর্জন করেছেন। রোগী দেখার চেম্বার হল বনানী প্রেসক্রিপশন পয়েন্ট। তিনি বানানের প্রেসক্রিপশন পয়েন্ট এর 406 নম্বর রুমে রোগী দেখেন। সেখানে এখানে রহমান স্যার শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। চেম্বারে রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হল বিকাল 3 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত। স্যারকে দিয়ে দেখাতে হলে আপনাদের আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। ফোন কলের মাধ্যমে আপনারা সিরিয়াল বুকিং করতে পারবেন। বনানীর প্রেসক্রিপশন পয়েন্ট এর সিরিয়াল এর জন্য ফোন নাম্বার হলো ৯৮৯৭২২২ এবং ৮৮৩৩৩৮৯।

ডক্টর আনোয়ারুল আহমেদ বারডেম হাসপাতালে একজন অর্থোপেডিক বিশেষজ্ঞ। স্যার এ পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এমএস এবং এমএ ফেলো। স্যার নিয়মিতভাবে আল-রাজী হাসপাতালে রোগী দেখেন। সেখানে স্যার সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য 6 জন রোগী দেখেন। টেম্পারেচার এর রোগী দেখার সময় হল সন্ধ্যা পাঁচটা থেকে সাতটা পর্যন্ত। ৯১১৭৭৭৫ অথবা ৮১২১১৭২ নাম্বারে কল করলে আনারুল আহমেদ স্যারের সিরিয়াল গ্রহণ করে নিতে পারবেন।

প্রফেসর ডক্টর আমজাদ হোসেন স্যার ঢাকা শহরের একজন বিশিষ্ট অর্থোপেডিক বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এও এবং ফেলো জার্মানি। ঢাকার ধানমন্ডি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের শনিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল এর চেম্বারের স্যারের রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হল সকাল 11 টা থেকে রাত 8 টা পর্যন্ত। তিনি নিয়মিত হবে দীর্ঘ সময় ধরে রোগী দেখেন। ৮৬১০৭৯৩-৮ এবং ০১৭১৩-৩৩০০৮৮ নাম্বারে কল করলে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে সিরিয়াল গ্রহণকারীর সাথে কথা বলে প্রয়োজনীয় তথ্য দিয়ে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডক্টর এম আলি স্যার অ্যাপোলো হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন সিনিয়র কনসালটেন্ট এবং অর্থোপেডিক্স বিশেষজ্ঞ। স্যার এ পর্যন্ত যেসব ডিগ্রী অর্জন করেছেন এবং প্রশিক্ষণ নিয়েছেন সেগুলো হলো এম বি বি এস, এম এস অর্থোপেডিক্স , স্পোর্টস মেডিসিন এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট।

স্যার নিয়মিতভাবে এপোলো হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চতুর্থ তলার চেম্বারে বসে শুক্রবার ছাড়া অন্যান্য দিন রোগী দেখেন। রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন প্রতিদিন দুপুর 2 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত। তাই এই সময়ের মধ্যে গেলে স্যারের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন এবং আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। সিরিয়াল নিশ্চিত করার জন্যে এপোলো হাসপাতালের সরাসরি যোগাযোগ। সিরিয়াল বুকিং এর জন্য ফোন নম্বর ০১৯১১-৫৫৫৫৫৫ এবং ০১৭১২-১৯২৯৯৮ ।

ডঃ দেবাশীষ বিশ্বাস উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক বিভাগের একজন অভিজ্ঞ চিকিৎসক। স্যার যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস এবং এম এস। স্যার নিয়মিতভাবে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন। তিনি উত্তরা শাখার পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে বসেন। সেখানে তিনি সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। অর্থাৎ শুক্রবার এবং সরকারি ছুটির দিন ব্যস্ত স্যারকে চেম্বারে পাওয়া যায়। চেম্বারে রোগী দেখেন নিয়মিতভাবে বিকাল 5:30 থেকে রাত 8 টা পর্যন্ত। ৮৯৩৩৫০৬ অথবা ৮৯৩৩৪৬০ ফোন করে তো বলে ডায়াগনস্টিক সেন্টারে কথা বলে সিরিয়াল নিশ্চিত করতে পারবেন।

ডক্টর আব্দুল হানিফ টাবলু স্যার বর্তমানে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের একজন হাড়ভাঙ্গা বিশেষজ্ঞ। আব্দুল হানিফ স্যার এমবিবিএস এবং এম এস ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার নিয়মিতভাবে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল 201 নম্বর রুমে রোগী দেখেন। সেখানে স্যার সপ্তাহের ছয়দিন অর্থাৎ শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। টেম্পারেচার রোগীদের সঙ্গে সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত সাক্ষাৎ করেন। স্যার এখনো খেতে চাইলে আপনারা আগে থেকে সিরিয়াল বুকিং করতে পারেন। যদি সিরিয়াল নিশ্চিত করতে চান তাহলে কল করুন ৯৮৬২৫৯৩-৪ অথবা ৯৮৬৩৩৮৭ নাম্বারে।

ডাক্তার মোঃ আব্দুর রাজ্জাক পঙ্গু হাসপাতালের একজন হাড় ও ট্রমা বিশেষজ্ঞ। আব্দুর রব সাড়ে পর্যন্ত যেসব ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এম বি বি এস এম এস এবং বিসিএস স্বাস্থ্য। তিনি উত্তরে অবস্থিত কম্ফর্ট ডক্টর চেম্বারে রোগী দেখেন। তিনি সেখানকার 210 নম্বর রুমে রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। স্যার শুধু সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে এবং সরকারি ছুটির দিন বাদ দিয়ে অন্যান্য দিন রোগী দেখেন। আব্দুর রব স্যার প্রতিদিন নিয়মিত ভাবে সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। সেখানে যদি আপনারা স্যারের সিরিয়াল বা অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ করতে চান তাহলে কমফোর্ট ডক্টর চেম্বার এর সিরিয়াল গ্রহণকারীর কাছে ফোন করুন। সেখানকার যোগাযোগের নাম্বার হলো ৮৯৫৩৭৯৭ এবং ৮৯৫৩৭৯৮।

অধ্যাপক গোলাম মোস্তফা স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন হাড় ও ব্যাথা বিশেষজ্ঞ। স্যার এমবিবিএস এবং এমডি ডিগ্রী এ পর্যন্ত অর্জন করেছেন। স্যারের পেশেন্ট দেখা চেম্বার হলো উত্তরার 4 নম্বর সেক্টরের অবস্থিত কমফোর্ট ডক্টরস চেম্বার। সেখানকার চেম্বারে স্যার 207 নম্বর রুমে বসেন। তিনি সপ্তাহের শুক্রবার এবং শনিবার রোগী দেখেন না। তা ছাড়া বাকি পাঁচ দিন স্যার সন্ধ্যা 7 টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগীদের সঙ্গে দেখা করে থাকেন। তাই আপনারা সেখানকার সিরিয়াল গ্রহণ করতে চাইলে অবশ্যই আগে থেকে ফোন কল করে অথবা সরাসরি গিয়ে সিরিয়াল গ্রহণ করতে পারেন। সেখানকার যোগাযোগের জন্য ফোন নাম্বার হল ৮৯৫৩৭৯৭ এবং ৮৯৫৩৭৯৮।

ডাক্তার কামাল উদ্দিন আহমেদ স্যার শান্তিনগর শাখা পপুলার ডায়াগনস্টিক সেন্টারে একজন নিয়মিত ডাক্তার এবং অর্থোপেডিক বিশেষজ্ঞ। সেখানে স্যার নিয়মিতভাবে রোগী দেখে থাকেন। কামাল উদ্দিন আহমেদ স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমএস অর্থো এবং এফআইসিএস। চেম্বারে রোগী দেখার সময় হল প্রতিদিন সকাল 9 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত। তাছাড়া স্যার বিকেলে রোগী দেখে থাকেন। বিকেলের শিফট এ স্যারের রোগী থাকার সময় হল বিকেল চারটা থেকে রাত 9 টা পর্যন্ত। ডঃ কামাল উদ্দিন আহমেদ স্যারের সিরিয়াল গ্রহণ করতে চাইলে আপনাদের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সরাসরি ফোন কল করে কথা বলতে হবে। সেখানকার যোগাযোগের নম্বর হলো ০১৫৫৩-৩৪১০৬২ এবং ৯৩৫৯৮১১ ।

ডাক্তার এস এ নুরুল আলম স্যার জাতীয় হৃদ্রোগ ইন্সটিটিউট এর একজন অর্থোপেডিক সার্জন ‌। বর্তমানে নুরুল আলম স্যারের দ্বারা এমবিবিএস, পিএইচডি এবং ফিজিশিয়ান ফর পিস ইউএসএ ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। ছাড়েন রোগী দেখার চেম্বার হলো ধানমন্ডি পপুলার ডায়াগনস্টিক সেন্টারে। স্যার সপ্তাহের ছয়দিন সেই চেম্বারে বসে রোগী দেখেন। স্যার এর রোগী দেখার সময় হল বিকেল ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত। তাই আপনাদের যদি স্যারের অ্যাপয়েন্টমেন্ট খেতে চান বা গ্রহণ করতে চান তাহলে আগে থেকেই কথা বলে সিরিয়াল গ্রহণ করুন। সিরিয়ালের জন্য আপনারা কল করতে পারেন পপুলার ডায়াগনস্টিক সেন্টার। পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সিরিয়াল নেওয়ার জন্য ফোন নাম্বার আমাদের ওয়েবসাইটের উপরের দিকে দেওয়া আছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.