A বিশেষজ্ঞ ডাক্তার

অর্থোপেডিক্স ও হাড়জোড় বিশেষজ্ঞ চট্টগ্রাম ডাক্তার এর নাম, রোগী দেখার সময় এবং চেম্বার, সিরিয়ালের জন্য ফোন নাম্বার

অর্থোপেডিক্স ও হাড়জোড় বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম এর নাম, রোগী দেখার সময় এবং চেম্বার, সিরিয়ালের জন্য ফোন নাম্বার
যারা চট্টগ্রামের বাসিন্দা রয়েছেন তারা আমাদের ওয়েবসাইটের সহায়তা গ্রহণ করে অর্থোপেডিক্স এবং হাড়জোড়া বিশেষজ্ঞদের চিকিৎসা গ্রহণ করতে পারেন। আমাদের ওয়েবসাইটে চট্টগ্রামের সকল অর্থোপেডিক্স বিশেষজ্ঞ দের বসার স্থান, বসার সময় সুচি এবং সিরিয়ালের জন্য ফোন নাম্বারের ব্যবস্থা করা হয়েছে।

আপনারা আপনাদের নিকটস্থ চেম্বার এ যোগাযোগ করে যেকোনো একজন বিশেষজ্ঞকে দিয়ে রোগ নিরাময় করতে পারেন। তাই আমাদের ওয়েবসাইটের নিচে গিয়ে আপনারা চট্টগ্রামের অর্থোপেডিক সার্জন বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য দেখে নিন। যদি বিশেষজ্ঞ বিষয়ক অন্যান্য কোন তথ্যের প্রয়োজন হয় তাহলে আমাদের মন্তব্য বক্সে জানান। আমরা যত দ্রুত সম্ভব আপনাদের চাহিদা অনুযায়ী সকল তথ্য প্রদানে প্রস্তুত রয়েছি।

ডক্টর মোহাম্মদ হাসানুজ্জামান

ডক্টর মোহাম্মদ হাসানুজ্জামান একজন বাত ব্যথা, হাড় জোড়া রোগ বিশেষজ্ঞ ও অর্থোপেডিক্স। হাসানুজ্জামান স্যারের ডিগ্রী এমবিবিএস, এমএস (অর্থো) এ.ও (বেসিক, এডভান্স, মিও) ফেলো হ্যান্ড সার্জারি এন্ড হ্যান্ড রিজন্সট্রাক্টিভ মাইক্রো সার্জারি (ইন্ডিয়া)। হাসানুজ্জামান স্যারের ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রামে রোগী দেখার জন্য বসেন।

তিনি সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যারের রোগী দেখার সময় বিকাল চারটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত। সিরিয়ালের জন্য আপনারা এই নম্বরে কল করুন। ০১৮৮৬-৬১০১৫৫,০৩১-২৫৫৫১৫১।

ডাক্তার এ এইচ এম রেজাউল হক

ডাক্তার এ এইচ এম রেজাউল হক স্যার একজন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ এবং কনসালটেন্ট। রেজাউল হক স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমএস(অর্থো)। স্যার ইম্পেরিয়াল হসপিটালে রোগী দেখার জন্য বসেন। আপনারা নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে স্যারের বসার সময় এবং সপ্তাহের কোন কোন দিন বসেন তা জেনে নিতে পারবেন। ফোন নাম্বার হল ০৯৬১২২৪৭২৪৭।

ডক্টর এ এস এস মাহমুদ

ডক্টর এ এস এস মাহমুদ স্যার একজন অর্থোপেডিক সার্জন। মাহমুদ স্যারের ডিগ্রী হল এমবিবিএস, ডি-অর্থো। স্যার হলি হেলথ হাসপাতাল লিঃ এ রোগী দেখেন। সেখানে স্যারের বসার চেম্বারে নম্বর হলো বি-০২৪। আপনারা হলি হেলথ হাসপাতাল লিমিটেড এর যোগাযোগ করলে স্যার এর সিরিয়াল নিতে পারবেন।

অধ্যাপক ডঃ আনোয়ার হোসেন

অধ্যাপক ডঃ আনোয়ার হোসেন স্যার একজন হাড় জোড়া ও আঘাত রোগ বিশেষজ্ঞ। আনোয়ার হোসেন সাঈদী ডিগ্রী অর্জন করেছেন তাহলো এমবিবিএস, এমএস(অর্থো)। আনোয়ার হোসেন স্যার হলি হেলথ হাসপাতাল এর সি-০১৬ নং রুমে রোগী দেখার জন্য বসেন।

ডক্টর মোহাম্মদ সাইফিদ্দীন রোকন

ডক্টর মোহাম্মদ সাইফিদ্দীন রোকন স্যার চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন সহকারী অধ্যাপক। স্যারের ডিগ্রী হল এমবিবিএস (সিএমসি), ডি-অর্থো, অর্থোপেডিক সার্জন। রোকন স্যার মেট্রোপলিটন হাসপাতালে রোগী দেখার জন্য বসেন। স্যারের এখানে বসার সময় এবং সিরিয়াল পেতে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন। ০১৯১১-১৩২৫১০।

লেফটেন্যান্ট কর্নেল ডঃ মোঃ আব্দুল কাদের

লেফটেন্যান্ট কর্নেল ডঃ মোঃ আব্দুল কাদের একজন হাড়াভাঙ্গা এবং জোড়া বিশেষজ্ঞ ও সার্জন। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস (ঢাকা), এমএস (অর্থো সার্জারি), নিটোর (পঙ্গু হাসপাতাল) আব্দুল কাদের স্যার কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। কিউরেক্স ডায়াগনস্টিক সেন্টারের যোগাযোগ নম্বরে ফোন করলে আপনারা আগে থেকেই স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন। ০১৮২৮-৮৮০২৯৯,০৩১-৭১৭০৯০।

প্রফেসর ডঃ আইএম‌এ‌এম উদ্দিন

প্রফেসর ডঃ আইএম‌এ‌এম উদ্দিন একজন অর্থোপেডিক বিশেষজ্ঞ। স্যারের ডিগ্রী হল এমবিবিএস, এমএস (অর্থ)। স্যার ল্যাব এইড ডায়াগনস্টিক চট্টগ্রাম এর চেম্বারে রোগী দেখার জন্য বসেন। ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার মেহেদীবাগে অবস্থিত। সেখানে তিনি নিয়মিত ভাবে সন্ধ্যা ছয়টা থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন। ০৩১-২৮৬৩৮৯৩ নম্বরে ফোন করে আপনারা স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট এর সিরিয়াল আগে থেকে গ্রহণ করতে পারবেন।

ডাক্তার মোহাম্মদ সেলিম

ডাক্তার মোহাম্মদ সেলিম চট্টগ্রামের একজন অভিজ্ঞ অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন। ডক্টর সেলিমের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডি-অর্থো, এমএস অর্থো। স্যার চট্টগ্রামের সিইপিজেড মোড়ের উডল্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এর চেম্বার এ সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। তবে সপ্তাহের শুক্রবার ও মঙ্গলবার তিনি রোগী দেখেন না।

০১৮১৯-৩৮৬১৩৩ নম্বরে কল করলে আপনারা উপরে উল্লিখিত চেম্বারে যোগাযোগ করে স্যারের সিরিয়াল নিতে পারবেন। তাছাড়া স্যার চট্টগ্রামের দক্ষিণ হালিশহর এর কর্ণফুলী ডায়াগনস্টিক সেন্টারে বৃহস্পতিবার ও শুক্রবার রোগী দেখেন। সেখানে স্যার বিকেল পাঁচটা থেকে রাত ৮ টা পর্যন্ত রোগী দেখেন। ০১৬১৫-৭৪০৪৫৫ নম্বরে কল করুন যদি আগে থেকে স্যারের সিরিয়াল পেতে চান।

ডঃ জাবেদ জাহাঙ্গীর তুহিন

ডঃ জাবেদ জাহাঙ্গীর তুহিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক এবং জয়েন্ট রিপ্লেসমেন্ট এন্ড ট্রমা সার্জন। স্যার চট্টগ্রামের অনন্যা আবাসিক এলাকায় অ্যাড কেয়ার হসপিটালে রোগী দেখার জন্য বসেন। স্যারের ডিগ্রী হল এমবিবিএস, এমএস (অর্থো)‌ , বিসিএস (স্বাস্থ্য)। ০৯৬১২৩১০৬৬৩ নম্বরে কল করে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে পারেন।

তাছাড়া তুহিন স্যার ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রামে বিকাল চারটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত নিয়মিতভাবে রোগী দেখেন। আপনারা যদি এখানে স্যার কে দিয়ে রোগী দেখাতে চান তাহলে রিসিপশনে কল করে আগে থেকে সিরিয়াল নিতে পারবেন। ০১৮৮৬-৬১০১৫৫।

ডক্টর মোহাম্মদ হোসাইন

ডক্টর মোহাম্মদ হোসাইন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জারি বিভাগের একজন সহযোগী অধ্যাপক। তিনি অবশ্য হাড়, ট্রমা, জয়েন্ট মেডিসিন বিশেষজ্ঞ এবং সার্জন। স্যারের ডিগ্রী এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) ডি- (অর্থো)। তিনি সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার বিকেল চারটা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত রোগী দেখেন। আপনারা উপরে উল্লেখিত ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে কল করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

ডাক্তার মোঃ আব্দুর রহমান সুমন

ডাক্তার মোঃ আব্দুর রহমান সুমন স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের একজন বিশেষজ্ঞ। সুমন স্যারের অর্জিত ডিগ্রী এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস(অর্থোপেডিক)। তিনি ইসলামী ব্যাংক হাসপাতালে রোগী দেখেন। সেখানে তিনি সপ্তাহের মঙ্গলবার ও শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন রোগী দেখেন। সেখানে সাড়ে রোগী দেখার সময় দুপুর ২:৩০ থেকে বিকাল ৪ টা পর্যন্ত। আপনারা যদি ইসলামী ব্যাংক হাসপাতাল এ আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন। ০১৭৩১-২৫৩৯৯০,০৩১-২৫২৫৮৫০।

ডাক্তার অধ্যাপক হাসান আহমেদ

ডাক্তার অধ্যাপক হাসান আহমেদ স্যার চট্টগ্রামের মা-শিশু ও জেনারেল হাসপাতাল ও মেডিকেল কলেজ একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যার হাড়জোড়া, বিকলাঙ্গ ও ট্রমা বিশেষজ্ঞ। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত অর্থোপ্লাস্টি,হিপ ও হাটু ওএও (ভারত)। স্যার নিয়মিতভাবে শুনে থেকে বৃহস্পতিবার পর্যন্ত দুপুর ১ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত ইসলামী ব্যাংক হাসপাতালে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। আগে থেকে সিরিয়াল পেতে চাইলে আমাদের ওয়েবসাইটে দেওয়া ইসলামী ব্যাংক হাসপাতাল রিসিপশন এ কল করে সিরিয়াল গ্রহণ করতে পারেন।

ডঃ মোঃ মিজানুর রহমান চৌধুরী

ডঃ মোঃ মিজানুর রহমান চৌধুরী স্যার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক। স্যারের ডিগ্রী এমবিবিএস, এমএস(অর্থোপেডিক)। তিনি মেডিকেল সেন্টারের ৫৫১ নং রুমে সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে তিনি শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। ০১৮৮১-৮৭২৭০৯ নম্বরে কল করলে আপনারা মিজানুর রহমান স্যারের সিরিয়াল আগে থেকে পেয়ে যাবেন।

ডক্টর আর পি আসিফ খান

ডক্টর আর পি আসিফ খান স্যার একজন অর্থোপেডিক এন্ড জেনারেল সার্জন। তিনি বর্তমান সময়ের একজন সুপরিচিত হাড় এন্ড জোড়া বিশেষজ্ঞ ও সার্জন। তিনি সিটি কর্পোরেশন জেনারেল হাসপাতালে চতুর্থ তলার ৪৫১ নাম্বার রুমে রোগী দেখার জন্য বসে নেই। তিনি সেখানে নিয়মিত ভাবে সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত রোগী দেখেন।

তাছাড়া বৃহস্পতি বারে বন্ধ থাকে এবং শুক্রবারের বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রোগী দেখেন। স্যার মেডিকেল সেন্টারে রোগী দেখার জন্য বসে থাকেন। সেখানে তিনি সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। ০১৮১৩-৮৯৯১৩৭ নম্বরে কল করুন প্রয়োজনে, যদি আসিফ খান স্যারের সিরিয়াল আগে থেকেই নিতে চান।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *