চাঁপাইনবাবগঞ্জরাজশাহী বিভাগ

পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক চাঁপাইনবাবগঞ্জ সেন্টার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক চাঁপাইনবাবগঞ্জ সেন্টার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সম্পর্কে জানাতে এবারের আয়োজন করেছি। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল তথ্য পেয়ে যাবেন এবং এখানে কি কি সুযোগ সুবিধা ও চিকিৎসা রয়েছে সেগুলো জানতে পারবেন। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

আলাদা আলাদা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এ হাসপাতালে। পদ্মা ক্লিনিকে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। হঠাৎ করে যখন কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটির সুস্থ হয়ে উঠে। আর এমন জরুরী সময় যদি আপনার হাতের নাগালের মধ্যে ডাক্তার এর সকল তথ্য থাকে তাহলে খুব সহজেই আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারেন। 

অনেক সময় ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য নানারকম হয়রানির মধ্যে পড়তে হয় তবে চিন্তার কোন কারণ নেই আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলেই পদ্মা ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টার এর সকল তথ্য পেয়ে যাবেন। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে জানতে পারবেন পদ্মা ক্লিনিক এ কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং তাদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার। সাথে আরও জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সূচি। 

পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তার অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন যার ফলে তাদের লক্ষ্য তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয় এবং তারা খুব দ্রুত চিকিৎসা পায়। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সূচি। এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন সমস্যার জন্য খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পদ্মা ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন। ক্লিনিক কি সব সময় পরিষ্কারপরিচ্ছন্ন এবং এখানকার চিকিৎসার ব্যবস্থা খুবই উন্নত। এ ক্লিনিকের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে বন্ধুর মতো আচরণ করে যার মাধ্যমে রোগীরা তাদের সম্পূর্ণ সমস্যার কথা টি খুলে বলতে পারেন। 

পদ্মা ক্লিনিক রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা দেয়া হয় এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করা হয়। ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ মতো চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। এখানে ব্লাড প্রেসার এর জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

বর্তমানে ডায়াবেটিকস এর ব্লাড প্রেসার নানা রকম রোগের সৃষ্টি করে সেজন্য  এই দুটি নিয়ন্ত্রণে রাখা খুবই গুরুত্বপূর্ণ। পদ্মা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে সকল ডায়াগনস্টিক এর সুবিধা যেমন এখানে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অর্থোপেডিক্স সহ সকল রোগীরা পরীক্ষানিরীক্ষা করতে পারবে সঠিকভাবে। এখানে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে এসেছে করার ব্যবস্থা রয়েছে। 

ডাক্তারের ফোন নাম্বার

পদ্মা ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টার টি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। এ সকল রোগের জন্য এখানে ডিজিটাল পদ্ধতিতে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং সঠিক চিকিৎসা দেয়া হয়। 

মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয়। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে জানা যায় এবং গর্ভকালীন অবস্থায় যে কোন রোগ হলে তার চিকিৎসা দেয়া হয়। 

যে সকল মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস সহ নানা রকম রোগ আছে তাদের জন্য অপারেশন এর ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা আপনাদের নিকটস্থ পদ্মা ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করুন চিকিৎসার জন্য তাহলে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন এবং সুস্থ থাকতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *