A বিশেষজ্ঞ ডাক্তার

শিশু বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম, চেম্বার এবং রোগী দেখার সময় ও সিরিয়ালের জন্য ফোন নম্বর

শিশুরোগ বিশেষজ্ঞ ঢাকা ডাক্তারদের নাম, চেম্বার এবং রোগী দেখার সময় ও সিরিয়ালের জন্য ফোন নম্বর
প্রিয় ভিজিটর, আমাদের ওয়েবসাইট থেকে আপনারা ঢাকার বিশিষ্ট এবং অভিজ্ঞ শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের নাম পেয়ে যাবেন। সেই সাথে প্রত্যেকটি বিশেষজ্ঞ ডাক্তার কোন চেম্বারে বসেন এবং তাদের রোগী দেখার সময় উল্লেখ করা হয়েছে।

আপনারা যদি শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তারদেরকে দিয়ে দেখাতে চান, তাহলে নিচের দেওয়া ডাক্তারদের ঠিকানায় যোগাযোগ করুন। আর আপনারা যদি ঢাকার অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের নাম পেতে চান এবং যাবতীয় তথ্য পেতে চান, তাহলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখুন। বিশেষভাবে যদি কোন ডাক্তারের তথ্য পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের সার্চ বক্সে গিয়ে সার্চ করুন।

প্রফেসর ডাঃ ডাঃ মোঃ মমিনুল হক মিরপুর শিশু হাসপাতালের পেডিয়াট্রিক্স এবং শিশু বিভাগেরএকজন প্রফেসর এবং শিশুরোগ বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস। স্যারের রোগী দেখার চেম্বারের ঠিকানা পপুলার কনসালটেশন সেন্টার-১ বাড়ি নং-১৩, সড়ক নং-২, ধানমন্ডি। তিনি সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন বিকাল ৬টা- রাত ৯ টা পর্যন্ত রোগী দেখেন। আপনারা রোগী দেখানোর সিরিয়ালের জন্য যোগাযোগঃ ৯৬৬৯৪৮০-৮৯,৯৬৬১৪৯১-৩ এবং ০১৫৫৩-৩৪১০৬০-১ নম্বরে করুন।

অধ্যাপক ডক্টর আব্দুল মতিন স্যার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পেডিয়াট্রিক সার্জারি বিভাগের ভূতপূর্ব অধ্যাপক ও বিভাগীয় প্রধান। আব্দুল মতিন স্যার এমবিবিএস, এসিটি জাপান, পিএইচডি জাপান, পিডিএফ ডিগ্রি অর্জন করেছেন। তিনি একজন রিকনস্ট্রাকশন এবং ইউরো সার্জারি বিশেষজ্ঞ।

তিনি কাকরাইলের ইসলাম রোডে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে একজন কনসালটেন্ট হিসেবে রোগী দেখেন। সেখানে স্যারের রোগী দেখার সময় বিকাল 5 টা থেকে রাত 7 টা পর্যন্ত। স্যারের অ্যাপোয়েন্টমেন্ট পেতে চাইলে আপনারা সকাল 8 টা থেকে বিকাল 3 টার মধ্যে ০১৯১৫-৭২৮২৬৬ অথবা ০১৯১৮-৮৭২৮০২ নম্বরে যোগাযোগ করতে পারেন। তবে তিনি শুক্রবারে রোগী দেখেন না।

অধ্যাপক ডক্টর সরোজ কুমার দাশ স্যার জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট এর শিশু-কিশোর ও পরিবার বিষয়ক মনোরোগ বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস,ঔ এফসিপিএস সাইকিয়াট্রি , ফেলো, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ভারত, শ্রীলংকা ও থাইল্যান্ড)।

তিনি ধানমন্ডির মেডিনোভা মেডিক্যাল সার্ভিসেস সেন্টারে বিকেল চারটা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে চার সপ্তাহের শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত রোগী দেখেন। যদি সেখানে রোগী দেখাতে চান তাহলে নিচের নম্বরে কল করে সিরিয়াল গ্রহণ করুন। ০২-৮৬২০৩৫৩-৬ অথবা ০১৭২১-৮৩৫৯৬৭ ।

ডাক্তার নার্গিস আরা বেগম ম্যাডাম একজন শিশু রোগ বিশেষজ্ঞ। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস, এমডি (সিঙ্গাপুর)। তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চেম্বারে রোগী দেখার উদ্দেশ্যে বসেন। সেখানে ম্যাডাম ইউনাইটেড হাসপাতালে তৃতীয় তলায় বসেন। সেখানে ম্যাডাম শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। ম্যাডামের রোগী দেখার সময় সকাল 10 টা থেকে দুপুর দুইটা পর্যন্ত। ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে হয়েছে কল করুন ৮৮৩৬০০০ অথবা ৮৮৩৬৪৪৪ নম্বরে।

ডাক্তার আফরোজা এইচ আহমেদ ম্যাডাম শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে একজন শিশু রোগ বিশেষজ্ঞ। তিনি শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে রোগী দেখে থাকেন। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস এবং এমপিএইচ। তিনি তার চেম্বারে অর্থাৎ শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে 210 নম্বর রুমে বসেন।

সেখানে ম্যাডাম সপ্তাহের বৃহস্পতিবার শুক্রবার এবং মঙ্গলবার বাদে অন্যান্য দিন রোগী দেখেন। সেখানে ম্যাডাম এন্ড রোগী দেখার সময় বিকাল 5 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত। আপনারা শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে গেলে ম্যাডাম এর অ্যাপোয়েন্টমেন্ট পেয়ে যাবেন।

অধ্যাপক এম আর ওয়াহেদি ম্যাডাম উত্তরা মহিলা মেডিকেল কলেজের একজন শিশু রোগ বিশেষজ্ঞ। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এফসিপিএস এবং এমসিপিএস। তিনি উত্তরার কমফোর্ট ডক্টরস চেম্বার এর 206 নম্বর রুমে রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার সময় সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত। তিনি তার চেম্বারে বিকেল 3 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত রোগী দেখেন। সিরিয়ালের জন্য আপনারা ৮৯৫৩৭৯৭-৮ নম্বরে যোগাযোগ করুন।

ডক্টর খালিদ মাহমুদ শাকিল স্যার ঢাকা শিশু হাসপাতালের একজন শিশু রোগ বিশেষজ্ঞ। স্যার যেসকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফসিপিএস এবং এমএস। খালিদ মাহমুদ শাকিল স্যারের রোগী দেখার চেম্বার হল উত্তরার কম্ফর্ট ডক্টরস চেম্বার। সেখানে স্যার 207 নম্বর রুমে বসেন। সেখানে 4 সপ্তাহের শুক্রবার এবং শনিবার বাদ দিয়ে অন্যান্য দিন বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত সময় দেন। সিরিয়ালের জন্য কম্ফর্ট ডক্টরস চেম্বার এ যোগাযোগ করুন।

ডঃ ওসমান ভূঁইয়া স্যার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের একজন অভিজ্ঞ শিশুরোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং ডিপেড ডিগ্রী অর্জন করেছেন। স্যার ফার্মগেটের আল-রাজী হাসপাতালে চেম্বারে রোগী দেখেন। তিনি আল-রাজী হাসপাতালে গ্রাউন্ড ফ্লোরে বসেন। সেখানে তিনি শুক্রবার ছাড়া অন্যান্য দিন সকাল 11 টা থেকে দুপুর একটা পর্যন্ত চেম্বার এ থাকেন। আপনারা আল-রাজী হাসপাতালে যোগাযোগের নম্বর ৮১২১১৭২, ৯১১৭৭৭৫ তে কল করলে সিরিয়াল পেয়ে যাবেন।

অধ্যাপক ডক্টর গোলাম মাঈনুদ্দিন স্যার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল এর একজন শিশু রোগ বিশেষজ্ঞ। গোলাম স্যার এমবিবিএস, এফসিপিএস, এমআরসিপি, ফেলো অস্ট্রেলিয়া ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো আল রাজি হাসপাতাল। সেখানে স্যার রবি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে তার রোগী দেখার সময় বিকাল 5 টা থেকে রাত 8 টা 30 পর্যন্ত। সিরিয়াল পেতে সরাসরি আল-রাজী হাসপাতালে যোগাযোগ করুন।

ডাক্তার সেলিনা ডেইজি ঢাকা বারডেম হাসপাতালের শিশু বিভাগের একজন বিশেষজ্ঞ। ম্যাডাম যেসকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এফপিএইচ, এফসিপিএস লন্ডন। ম্যাডাম ধানমন্ডির ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে রোগী দেখেন। সেখানে ম্যাডাম শুক্রবার এবং শনিবার ছাড়া রবি থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। সেখানে ম্যাডামের রোগী দেখার সময় সন্ধ্যা 6:30 থেকে রাত 9 টা পর্যন্ত। সিরিয়ালের জন্য কল করুন ৮৬১০৭৯৩-৮ নম্বরে।

ডাক্তার সাবিনা করিম ম্যাডাম জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট এর একজন চিকিৎসক এবং শিশুরোগ বিশেষজ্ঞ। সাবিনা করিম ম্যাডাম এমবিবিএস, এফসিপিএস নার্স ডিগ্রি অর্জন করেছেন। ম্যাডাম বনানীর প্রেস্ক্রিপশন পয়েন্ট নামক চেম্বারে রোগী দেখেন। সেখানে ম্যাডাম শনি থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিকাল 2 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। ম্যাডামের সিরিয়াল গ্রহণ করার জন্য কল করুন নিচের নম্বরে। ০১৭১৩-৩৩৩২৩৩ অথবা ০১৭১৩-৩৩৩২৩৪ ।

প্রফেসর ডঃ সৈয়দ খাইরুল আমিন স্যার ঢাকা শিশু হাসপাতালের শিশুরোগ বিভাগ এর একজন বিশেষজ্ঞ ডাক্তার। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, ডিইএইচ এবং এমআরসিপি ইউকে। তিনি ধানমন্ডির ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের দ্বিতীয় তলার 214 নম্বর রুমে বসেন। সেখানে তিনি সপ্তাহের ছয়দিন বিকাল 3 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত থাকেন। স্যারের সিরিয়াল গ্রহণের জন্য ৯৬৭০২১০-৩ নম্বরে যোগাযোগ করুন।

ডাক্তার আব্দুল্লাহ শাহরিয়ার স্যার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট এর শিশুরোগ বিভাগের একজন বিশেষজ্ঞ ডাক্তার। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস এবং এমডি। তিনি ঢাকার ধানমন্ডি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল এর তৃতীয় তলার 331 নম্বর রুমে রোগী দেখেন। সেখানে স্যার প্রায় প্রতিদিন বিকেল চারটা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে থাকেন। যদি আপনারা সেখানে চ্যানেল সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে যোগাযোগ করুন ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল রিসিপশন এ।

ডঃ এম এ কাইয়ুম কূয়াদ স্যার উত্তরা মহিলা মেডিকেল কলেজ হাসপাতালের একজন শিশু রোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস ডিসিএইচ ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার উত্তরার পপুলার ডায়াগনস্টিক সেন্টার। পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর চতুর্থ তলার 402 নম্বর রুমে বসেন। সেখানে স্যারের লগে দেখার সময় বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। তিনি সপ্তাহের ছয়দিন সেখানে রোগী দেখেন। পপুলার ডায়াগনস্টিক সেন্টারে স্যারের সিরিয়াল গ্রহণ করতে ০২-৮৯৩৩৫০৬ নম্বরে কল করে কথা বলুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *