কক্সবাজারচট্টগ্রাম বিভাগ

সেন্ট্রাল হাসপাতাল কক্সবাজার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সেন্ট্রাল হাসপাতাল কক্সবাজার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর এদিকে ওদিকে ছোট ছোট করার কোন প্রয়োজন নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা পেয়ে যাবেন এই হাসপাতালের সকল তথ্য এবং আরো জানতে পারবেন এই হাসপাতালে রোগীদের জন্য কি কি সেবা প্রদান করা হয় এবং সুযোগ সুবিধা রয়েছে। সেন্ট্রাল হাসপাতাল কক্সবাজার এখানে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এখানে রয়েছে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। 

এই হাসপাতালের প্রতিটি  রোগের  জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করার পর এই চিকিৎসা প্রদান করে থাকেন। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে রোগীদের সাথে ভালো আচরণ করে না ডাক্তার এবং নার্স রা তাদের সমস্যার কথা শুনতে চায় না। কিন্তু আপনারা যদি সেন্ট্রাল হাসপাতাল কক্সবাজার চিকিৎসার জন্য যান তাহলে দেখবেন সে হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের আচরণ অনেক ভালো এবং যে সকল নার্সরা থাকে তারা রোগীদের এক্সট্রা কেয়ার দেয়ার চেষ্টা করে কোনো রকম কোনো সেবার সমস্যা হয় না। 

কিছু কিছু রোগী থাকে যারা অনেক নার্ভাস এবং চিকিৎসার জন্য অনেক ভয় পায় তবে এমন অনেক ডাক্তার আছে যারা রোগীদের সাথে এমন ভাবে কথা বলে তারা চিকিৎসা গ্রহণ করতে বাধ্য হয় এবং তাদের মধ্যে বাঁচার একটি আশা তৈরি হয়। এমন ডাক্তারের চিকিৎসা পেলে রোগীরা এমনিতেই সুস্থ হয়ে পড়ে সেজন্য সব সময় ভালো কোন ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করতে হবে তাহলে রোগীদের মনোবল বৃদ্ধি পাবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনারা আরো জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বার টি। যখন আপনার হাতের নাগালের মধ্যে এই সকল তথ্য গুলো থাকবে আপনি খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যেমন ধরেন হঠাৎ করেই যদি কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন নানা রকম চিন্তা কিন্তু মাথায় চলে আসে। 

কোন ডাক্তারকে দিয়ে চিকিৎসা করাবেন কোন ডাক্তার কখন কোন চেম্বারে বসছেন তাদের সাথে যোগাযোগ করতে হবে কিভাবে ইত্যাদি।কিন্তু তখন যদি আপনি আমাদের ওয়েবসাইট এসে থাকেন তাহলে দেখবেন খুব সহজে তাদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন হয়রানি ছাড়াই। শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

সেন্ট্রাল হাসপাতাল কক্সবাজার 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এই হাসপাতলে সর্বক্ষণ বৈদ্যুতিক ব্যবস্থা রয়েছে তাই যেকোনো অপারেশনের সময় কোন অসুবিধা হয় না। এখানে রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে মহিলাদের জন্য চিকিৎসা। 

যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং অপারেশন এর ব্যবস্থা রয়েছে। আবার প্রেগন্যান্ট মহিলাদের ডিজিটাল আল্ট্রাসনোগ্রামের মাধ্যমে নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে। নিয়মিত চেকআপ এর ফলে বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায়। এখানে নবজাতক শিশুদের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

ডাক্তারের ফোন নাম্বার

কক্সবাজার সেন্ট্রাল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের নাম্বার রয়েছে আমাদের ওয়েবসাইটে এখান থেকে আপনি সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যে সকল ডাক্তারের চিকিৎসা আপনার প্রয়োজন। এখানে রয়েছে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি হাঁপানি টাইফয়েড জন্ডিস রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করার সুবিধা। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

এই হাসপাতালের রয়েছে টিউমার কিডনির সমস্যা লিভারের সমস্যা ক্যান্সার রোগের জন্য চিকিৎসার ব্যবস্থা। ফিজিওথেরাপীর প্রসেস এখানে সঠিকভাবে দেয়া হয়। যেকোন সমস্যার জন্য সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার সকল ব্যবস্থা এখানে রয়েছে। ব্লাড প্রেসার রোগীদের জন্য চিকিৎসা প্রদান করা হয়। যেকোন সমস্যার জন্য আপনারা সব সময়ই এখানে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারন এদিকওদিক ছোটাছুটি করে তবে আর চিন্তার কোন কারণ নেই আপনার আপনাদের নিকটস্থ হাসপাতালে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *