A বিশেষজ্ঞ ডাক্তার

শিশু বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম, রোগী দেখার চেম্বার, সময় এবং যোগাযোগের জন্য ফোন নম্বর

আপনারা যদি সিলেটের বাসিন্দা হয়ে থাকেন এবং সিলেটের শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের কোন তথ্য জানতে চান তাহলে আমাদের এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন। সিলেটে বসবাসরত প্রত্যেকটি মানুষের সুবিধার জন্য আমরা শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের নামের তালিকা তৈরি করেছি। আপনারা সিলেট শহরে অবস্থিত বিভিন্ন চেম্বারে বিশেষজ্ঞ ডাক্তারদেরকে দিয়ে রোগী দেখাতে পারেন।

যদি দূর থেকে আসেন তাহলে আগে থেকেই চেম্বারে ফোন করে সিরিয়াল গ্রহণ করে নিবেন। তাছাড়া সিলেটের অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটে সূচিপত্র দেখবেন। আমাদের ওয়েবসাইটের এই পোস্ট এর নিচের দিকে গেলে ছেলেটার স্বনামধন্য এবং অভিজ্ঞ শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য পেয়ে যাবেন।

ডাঃ অপরাজিতা চৌধুরী ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন শিশু নবজাতক রোগ বিশেষজ্ঞ। অপরাজিতা চৌধুরী ম্যাডাম এমবিবিএস (চ.বি), বিসিএস (স্বাস্থ্য) এবং ডিসিএইচ (বিএসএমএমইউ) ডিগ্রী সমূহ অর্জন করছেন। ম্যাডাম সিলেটের মিরের ময়দান এ অবস্থিত শাহজালাল মেডিকেল সার্ভিসেস চেম্বারে রোগী দেখে থাকেন। সেখানে ম্যাডাম সপ্তাহের প্রতিদিন রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার সময় দুপুর 2 টা থেকে বিকাল 4 টা পর্যন্ত। ০১৭৩২ ৩২৮৬৩৩ এবং ০১৭৬৬ ৮৭০৩৫৪ নম্বরে কল করলে আপনারা শাহজালাল মেডিকেল সার্ভিসেস এর রিসেপশনে কথা বলে ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে সক্ষম হবেন।

অধ্যাপক ডাঃ সৈয়দ মূসা এম.এ কাইয়ুম স্যার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের একজন বিভাগীয় প্রধান। তাছাড়া স্যার রাগীব রাবেয়া মেডিকেল কলেজের একজন প্রাক্তন শিশুরোগ বিশেষজ্ঞ। স্যার এই পর্যন্ত যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এম.বি.বি.এস, ডি.সি.এইচ, এফ.সি.পি.এস এবং পি.জি.পি.এন (ইউ.এস.এ), আর.সি.পি.এন্ড এস (আয়ারল্যান্ড)।

সৈয়দ মুসা স্যার সিলেটের সুবহানিঘাট পয়েন্টে অবস্থিত ইবনে সিনা হাসপাতাল এর চেম্বার এ রোগী দেখেন। স্যার চেম্বার এ সপ্তাহের শুক্রবার বাদ দিয়ে অন্যান্য দিন রোগী দেখেন। চেম্বারে রোগী দেখার সময় হল বিকেল চারটা থেকে রাত 9 টা পর্যন্ত। 01767-799841, 01713-301523 এবং 01972-832741 নাম্বারগুলোর ভেতরে যে কোন একটি ফোন নম্বরে ফোন করে আপনারা স্যারের সিরিয়াল ইবনে সিনা হাসপাতালের গ্রহণ করতে পারবেন।

ডাঃ প্রভাত রঞ্জন দে স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের শিশু বিভাগের একজন সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তিনি সিলেটের একজন অভিজ্ঞ এবং বিশিষ্ট নবজাতক, শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ। প্রভাত রঞ্জন দে স্যার এম.বি.বি.এস, এফ.সি.পি.এস এবং এম.ডি (শিশু রোগ) ডিগ্রী অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো সিলেটের কাজল শাহ এর নিউ মেডিক্যাল রোডে অবস্থিত পপুলার মেডিকেল সেন্টার লিঃ।

স্যার সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত চেম্বারে রোগী দেখেন। তাছাড়া স্যার সপ্তাহের শুক্রবার সন্ধ্যা ছয়টা থেকে সাতটা পর্যন্ত অর্থাৎ এক ঘন্টা চেম্বারে রোগী দেখেন। +8801717802022 নম্বরে কল করুন যদি আগে থেকে সিরিয়াল বুকিং করতে চান। উক্ত নাম্বারে কল করলে আপনারা পপুলার মেডিকেল সেন্টার লিঃ এর চেম্বারের কথা বলতে পারবেন।

ডাঃ এম এ হাই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নবজাতকের বিভাগের একজন সহযোগী অধ্যাপক এবং প্রাক্তন শিশুরোগ বিশেষজ্ঞ। তিনি একজন সুপরিচিত নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে সিলেটে পরিচিত। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো‌এমবিবিএস, এফসিপিএস (শিশু), এফসিপিএস (শিশু)‌ এবং এমডি (নিওনেটোলজী)। স্যার সিলেটের সোবহানীঘাট পয়েন্টে অবস্থিত ইবনে সিনা হাসপাতাল লিঃ এর চেম্বারের নিয়মিতভাবে রোগী দেখেন।

স্যার সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখানোর। চেম্বারে রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হলে বিকাল 4 টা থেকে রাত 9 টা পর্যন্ত। +8801713301523 এবং +8801972832741 নাম্বার গুলো আপনারা সিরিয়াল নিশ্চিত করার ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। নাম্বারগুলোতে কল করলে আপনারা সিরিয়াল গ্রহণ করে সঙ্গে কথা বলতে পারবেন।

ডাঃ মোঃ রবিউল হাসান স্যার সিলেটের জালালাবাদ এ অবস্থিত রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশুরোগ বিভাগের একজন সহযোগী অধ্যাপক শিশুরোগ বিশেষজ্ঞ। তিনি যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (শিশুরোগ)। তিনি রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়মিতভাবে রোগী দেখেন। চেম্বারে রোগীদের সঙ্গে সাক্ষাতের সময় হল বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। চাইলেই আপনারা ফোনে কল করে সিরিয়াল গ্রহণ করতে পারবেন। রাগীব-রাবেয়া হাসপাতালে সিরিয়ালের জন্য যে নাম্বারে ফোন করবেন সে নম্বরটি হলো 8801716562179।

ডাঃ অর্চনা দেব ম্যাডাম রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ। ম্যাডামের অর্জিত যোগ্যতাসমূহ হলো‌ এমবিবিএস, এফসিপিএস (শিশু রোগ)। ম্যাডাম সিলেটের চৌহাট্টার এবিসি ডায়াগনস্টিক সেন্টারের চেম্বারে রোগী দেখেন। চেম্বারে ম্যাডাম শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। রোগীদের সঙ্গে সাক্ষাত করার জন্য ম্যাডাম যে সময়ে চেম্বারে বসে বসে সময় হল বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। +8801772599006 নম্বরে কল করলে আপনারা সিরিয়াল নিশ্চিত করতে পারবেন।

ডাঃ আজিজুর রহমান স্যার সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের একজন অধ্যাপক। আজিজুর রহমান স্যার এমবিবিএস (ঢাঃ), ডিটিএম এন্ড এইচ (ইং), ডিসিএইচ (আয়াৎ), এমআরএসএইচ ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার সিলেটের দরগা মহল্লা এলাকায় অবস্থিত গ্রীন ভিউ কম্পিউটারের ডায়াগনস্টিক কমপ্লেক্স এর চেম্বারে রোগী দেখে থাকেন। সেখানে স্যারের সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এবং স্যারের বসার সময় জানতে হলে আপনার নিম্নোক্ত নাম্বারে কল করুন। তাছাড়া এই নম্বরে কল করে আপনারা সিরিয়াল গ্রহণ করতে পারবেন। ফোন নম্বরটি হলো +8801719949162 এবং +8801767503292।

ডাঃ এম.এ মুমিন রাসেল স্যার রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু সার্জারি বিভাগের একজন সহযোগী অধ্যাপক। মুমিন রাসেল স্যার এমবিবিএস, এমএস (শিশু সার্জারী) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো দক্ষিণ দরগা মহল্লা এলাকায় অবস্থিত ল্যাব ডেল্টা ডায়াগনস্টিক সেন্টার। উক্ত চেম্বারে স্যারের সিরিয়াল গ্রহণ করতে হলে এবং আরও তথ্য জানতে হলে 8801798741251 অথবা +8801706665950 নাম্বারে কথা বলুন।

ডাঃ মোহাম্মদ সোহেল সিলেটের একজন শিশু ও কিশোর রোগ বিভাগের বিশেষজ্ঞ কনসালটেন্ট। মোঃ সোহেল স্যার এমবিবিএস (সিওমেক), বিসিএস (স্বাস্থ্য), ডিসিএইচ এবং এফসিপিএস (শিশুরোগ) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার ইবনে সিনা হাসপাতাল চেম্বারে রোগীর সঙ্গে সাক্ষাৎ করেন। আপনি যদি কোনো রোগীকে দেখাতে চান তাহলে সিরিয়াল গ্রহণ করতে পারেন। যেকোনো তথ্য ও সিরিয়াল গ্রহণ করতে চাইলে অবশ্যই আপনারা +09636300300 নাম্বারে কল করে কথা বলুন।

ডাঃ মোঃ ওয়েছ আহমদ চৌধুরী স্যার সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু সার্জারি বিভাগের একজন সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান। ওয়েছ আহমদ চৌধুরী স্যার এমবিবিএস, এমএস (শিশু সার্জারী) ডিগ্রী অর্জন করেছেন এবং ডিএমসিএইচ এন্ড এফপি (ঢাকা), এমএইচপি (এডু), অস্ট্রেলিয়া শিশু ও কিশোর সার্জন প্রশিক্ষণ সমূহ গ্রহণ করেছেন। সরাসরি দেখার চেম্বার হলো ইবনে সিনা হাসপাতাল লিমিটেড। তাই উক্ত চেম্বারে স্যারের সিরিয়াল গ্রহণ করতে হলে অবশ্যই আপনারা ফোন করে যোগাযোগ করতে পারেন। সেখানে যোগাযোগের নাম্বার হলো 09636300300।

ডাঃ মোঃ মাহবুবুল আলম স্যার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের একজন অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক। মাহবুবুল আলম স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য)‌ এবং ডিসিএইচ (এস.ইউ) ডিগ্রী গ্রহণ করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হল সিলেটে আখালিয়ায় অবস্থিত মাউন্ট এডোরা হসপিটাল।8801787364146 নম্বরটি ব্যবহার করতে পারেন যদি সেখানে স্যারের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ করতে চান।

ডাঃ মোঃ মোয়াজ্জেম হোসেন (হারুন) স্যার রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের একজন সহযোগী অধ্যাপক। তিনি এ পর্যন্ত এমবিবিএস, ডিসিএইচ এবং এমডি (শিশু) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। মোয়াজ্জেম হোসেন স্যার মাউন্ট এডোরা হসপিটাল এ নিয়মিতভাবে রোগী দেখেন। তাই আপনারা যদি সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে সপ্তাহের বৃহস্পতিবার বাদে অন্যান্য দিন সকাল দশটা থেকে সিরিয়াল গ্রহণ করতে পারবেন। যদি ফোনে সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে ফোন নম্বরে যোগাযোগ করুন। সেখানকার ফোন নম্বর হলো 8801786360548।

ডাঃ মোঃ শাহাব উদ্দিন স্যার আল হারামাইন হাসপাতাল লিমিটেড এর শিশু বিভাগের একজন কনসালটেন্ট এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক। শাহাবুদ্দিন স্যার এমবিবিএস (সিইউ), এমডি (শিশু রোগ) ডিগ্রী সমূহ বর্জন করেছেন। তাছাড়া স্যার বিশেষভাবে নবজাতক রোগ ও ইনটেনসিভ কেয়ার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত (বারডেম) ঢাকা। স্যার সিলেটের সোবহানীঘাটে অবস্থিত আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ চেম্বারে বসে রোগী দেখেন। সেখানে যদি স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহন করতে চান তাহলে আপনারা 8801931225555 এবং +8801961995555 নাম্বারগুলোতে যোগাযোগ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *