ময়মনসিংহময়মনসিংহ বিভাগ

পিপুলস হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

পিপুলস হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো পড়ুন ও শেষ পর্যন্ত আমাদের সঙ্গেই থাকুন। অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে সঠিক চিকিৎসা নিতে পারেন না। আবার অনেক মানুষ আছে যারা ভাবে হাসপাতালে অনেক ব্যয়বহ চিকিৎসা হবে সেটা ভেবে চিকিৎসা গ্রহণ না করে যে কোন ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন তবে আপনাদের উচিত সঠিক তথ্যটা সংগ্রহ করার। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা যেমন চিকিৎসা দিবে আপনি যে কোন হাসপাতালে গেলে তেমন চিকিৎসা পাবেন না কারণ এখানে উন্নত মানের সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় যার ফলে রুগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হতে পারে। যেকোনো জায়গার চিকিৎসা নিলেই যদি মানুষ সুস্থ হতে পারতো তাহলে আর বিশেষজ্ঞ ডাক্তারদের দরকার পড়তো না সেজন্য সবসময় সতর্ক হয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এই সকল হাসপাতালের সঠিক তথ্য পেয়ে যাবেন এবং যেকোনো সময় যেকোনো ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

কারন আমরা আপনাদের সুবিধার জন্য এই সকল হাসপাতালে ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার রেখেছি। আমরা আরো রেখেছি দেশের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং ডাক্তারদের তালিকা যে কোন হাসপাতালের। আপনারা ঘরে বসে এই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন কারণ আমরা এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের হট লাইন নাম্বারটি আমাদের ওয়েবসাইটে দিয়েছি। শুধুমাত্র আপনারা আমাদের ওয়েবসাইটে আসবেন এবং ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করে যে কোন সময় যেকোনো ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

অনেক সময় মানুষ হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে তখন নানা রকম চিন্তা মাথায় চলে আসে কোন হাসপাতালে নিয়ে যাবেন কোন ডাক্তারের কাছে নিয়ে যাবেন কোন জায়গায় ভালো চিকিৎসা পাবেন ইত্যাদি। এমন সময় আপনি হাসপাতালে গেলেও দালালের খপ্পরে পড়েন বা চিকিৎসা নিতে অনেক বেশি দেরি হয়ে যায় কিন্তু আপনি যদি আমাদের ওয়েবসাইটে এসে ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসার জন্য যান তাহলে দেখবেন খুব তাড়াতাড়ি আপনি চিকিৎসা পেয়ে যাবেন। একটি মানুষ অসুস্থ হওয়ার পরে ডাক্তারের আপনার চেষ্টার ফলে সে মানুষটি সুস্থ হতে পারে সেজন্য রোগ নিয়ে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। আমরা আপনাদের সুবিধার জন্য এই সকল ব্যবস্থা করেছি কারণ আমরা চাই আপনারা সুস্থ থাকুন।

ডাক্তারের তালিকা

পিপুলস হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং সঠিকভাবে রোগ নির্ণয়ের ব্যবস্থা রয়েছে। 

এই হাসপাতালটিতে ২৪ ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসা এবং ২৪ ঘন্টা ইমারজেন্সি ডাক্তারের ব্যবস্থা রয়েছে। যে সকল রোগীর এখানে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য ২৪ ঘন্টা নার্সদের ব্যবস্থা রয়েছে। এখানে সকল রোগের চিকিৎসা সঠিকভাবে প্রদান করা হয় যেমন হৃদরোগ বিশেষজ্ঞ অর্থপেডিক বিশেষজ্ঞ নাক কান গলা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার। এই সকল ডাক্তাররা নিয়মিত তাদের চেম্বারে বসেন এবং সঠিকভাবে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করেন। 

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে আরো রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার। ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করার ব্যবস্থা। ইসিজি এবং আল্ট্রাসনোগ্রাফি মেশিন। প্রেগনেন্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে। যাদের টিউমার ক্যান্সার বেস্ট টিউমার বেস্ট ক্যান্সার রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। রক্তে ভাইরাস জনিত যে কোন সমস্যার জন্য সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা এবং চিকিৎসা দেয়া হয়। 

এখানে নবজাতক শিশু থেকে শুরু করে সকল বয়সের শিশুদের জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এছাড়াও নানা রকম রোগের জন্য এখানে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয় তাই আপনারা চিকিৎসার জন্য আসতে পারেন আপনাদের নিকটস্থ এই হাসপাতালে এবং এখানে আপনারা পরীক্ষানিরীক্ষার জন্য সকল ডায়াগনস্টিক সুবিধা পেয়ে যাবেন। সুস্থ থাকুন নিরাপদে থাকুন সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.