A ঢাকাকিশোরগঞ্জ

পপুলার মাল্টিকেয়ার হাসপাতাল কিশোরগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

পপুলার মাল্টিকেয়ার হাসপাতাল কিশোরগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য জানতে পারছেন না এটা নিয়ে অনেক বেশি চিন্তিত আপনি তবে চলে আসুন আমাদের ওয়েবসাইটে তাহলে সকল তথ্য পেয়ে যাবেন। পপুলার মাল্টিকেয়ার হাসপাতালে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। বিশেষজ্ঞ ডাক্তাররা সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করে থাকেন যার ফলে রোগীদের রোগ নির্ণয় সহজ হয় এবং খুব সহজে চিকিৎসা পাওয়া যায়। 

অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে হাসপাতাল সম্পর্কে ভুল ধারণা নিয়ে থাকে এবং অন্য কোথাও চিকিৎসা গ্রহণের জন্য ছোটাছুটি করে। তাই চিকিৎসার জন্য সবথেকে বেশি প্রয়োজন সঠিক তথ্য সংগ্রহ করা যদি আপনার কাছে সঠিক তথ্য না থাকে তাহলে আপনি সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করতে পারবেন না। সেজন্য আমাদের ওয়েবসাইটের এই আয়োজনটি করা আপনারা আমাদের ওয়েব সাইটে আসলে এই হাসপাতালের সকল তথ্য ঘরে বসেই পেয়ে যাবেন। জানতে পারবেন এই হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। 

অনেক সময় ডাক্তারের চিকিৎসার ফলে বা ডাক্তারদের ভালো আচরণের ফলেই রোগীদের অর্ধেক মনোবল তৈরি হয় বেঁচে থাকার জন্য। সঠিক চিকিৎসার পাশাপাশি কিন্তু ডাক্তারদের ভালো ব্যবহার রোগীদের সুস্থ করার ওপর বেশ প্রভাব ফেলে সেজন্য সে সকল ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করেন যারা আপনাকে সঠিক চিকিৎসা দেবে এবং আপনার মনোবল তৈরি করবে সুস্থ হওয়ার জন্য।এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করেন এবং রোগীদের সকল সমস্যার কথা সঠিকভাবে শুনেন। এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

আপনি ঘরে বসে যখন এই সকল তথ্যগুলো পেয়ে যাবেন তখন যেকোনো সময় যে কোন জায়গা থেকে আপনি যোগাযোগ করতে পারবেন এ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে। যার ফলে আপনার সময় বাঁচবে খরচ বাঁচবে এবং আপনি সকল তথ্য পেয়ে যাবেন। তাই আর দেরি না করে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের সঙ্গেই থাকুন এবং সংগ্রহ করুন আপনার প্রয়োজনীয় সকল তথ্য।

ডাক্তারের তালিকা

পপুলার মাল্টিকেয়ার হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে ২৪ ঘন্টা রোগীদের সেবা প্রধানের ব্যবস্থা রয়েছে। এখানে চেম্বারে বসা বিশেষজ্ঞ ডাক্তারদের পাশাপাশি যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের ২৪ ঘন্টা চেকআপের জন্য কিছু ডাক্তার থাকে যারা যেকোনো সমস্যায় রোগীদের চিকিৎসা প্রদান করেন। এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে অল বডি এক্সট্রা করা যায়। 

এখানে ইসিজি এবং কার্ডিওগ্রাফি করা যায়। এই হাসপাতালে আরো রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হার্টের সকল রোগীর সঠিকভাবে চিকিৎসার ব্যবস্থা। এই সকল রোগ যদি সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা না করা যায় তাহলে নির্ণয় করা সম্ভব হয় না সেই জন্য এখানে এই সকল ব্যবস্থা রয়েছে। ডায়াবেটিকস রোগীদের এখানে সঠিকভাবে পরীক্ষা এবং নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

পপুলার মাল্টিকেয়ার  হাসপাতালে রয়েছে ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। এখানে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে এবং নরমাল ডেলিভারি ও সিজার করা হয়। এছাড়াও এখানে জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিসহ মহিলাদের নানা রকম জটিল রোগের জন্য অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। যৌন ও চর্ম রোগের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। 

বন্ধ্যা রোগের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়। এখানে টাইফয়েড জন্ডিস হাঁপানি বক্ষব্যাধি শ্বাসকষ্ট রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। যেকোনো ধরনের রক্তের সমস্যার জন্য এখানে সঠিকভাবে পরীক্ষা এবং চিকিৎসা প্রদান করা হয়। এ সকল চিকিৎসা এবং চিকিৎসক বাদেও এখানে সকল রোগের সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় তাই আপনারা এদিকে সেদিকে ছুটাছুটি না করে চলে আসুন আপনাদের নিকটস্থ হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *