বরিশালবরিশাল বিভাগ

রাহাত আনোয়ার হাসপাতাল বরিশাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

রাহাত আনোয়ার হাসপাতাল বরিশাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সম্পর্কে জানতে হলে আপনাদের আসতে হবে আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে তাহলে আপনারা এই হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন। অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসা গ্রহণ করতে পারেনা এবং চিকিৎসার জন্য এদিকে ওদিকে ছোটাছুটি করে তবে আর কোন চিন্তার কারণ নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা সকল তথ্যগুলো পেয়ে যাবেন এবং ঘরে বসেই ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম জানতে পারবেন। 

রাহাত আনোয়ার হাসপাতালে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসার ব্যবস্থা। এখানে বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শোনেন এবং রোগীদের ভালোভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করেন যার ফলে তাদের রোগ নির্ণয় করার সহজ হয় এবং তারা চিকিৎসা পায় তাড়াতাড়ি। হঠাৎ করে যদি কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তাকে কোন হাসপাতালে নিয়ে যাবেন কোন ডাক্তারের কাছে তাকে চিকিৎসা করাবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে এবং সেই সময় যদি ডাক্তারদের সাথে যোগাযোগের ব্যবস্থা না থাকে তখন এদিক ওদিকে ছোটা ছুটির শেষ থাকে না। 

কিন্তু সেই সময় যদি আপনি আমাদের ওয়েবসাইটে আসেন এবং যে হাসপাতালে চিকিৎসা গ্রহণ করতে চাচ্ছেন সেই হাসপাতালে খোঁজ খবর পেতে চান তাহলে খুব সহজেই পেয়ে যাবেন। রাহাত আনোয়ার হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা রয়েছে। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা করা হয়। এই হাসপাতালটির সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে যার জন্য রোগীদের থাকতে ভালো লাগে এবং অন্য কোন ভাইরাস তাদের আক্রান্ত হয় না। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনারা আরো জানতে পারবেন এ সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। যেটা আপনি ঘরে বসে ই সকল ব্যবস্থা করতে পারবেন খুব সহজে।আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

রাহাত আনোয়ার হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ২৪ ঘন্টা ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনারা যেকোনো সময় আসলে এখানে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন কারণ এখানে সব সময় বিশেষজ্ঞ ডাক্তার থাকেন এবং রোগীদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সও থাকে অনেক বেশি। আপনাদের যে কোন সমস্যা হলে এই সকল নার্স টা অনেক ভাল ভাবে তার সমাধান করে দেয়। 

আপনারা রাহাত আনোয়ার হাসপাতালের সকল ডাক্তারদের তালিকা পেতে আমাদের ওয়েবসাইটে আসুন এবং এখান থেকে সংগ্রহ করুন সেই সকল ডাক্তার দের যাদের চিকিৎসা আপনার প্রয়োজন। এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। টাইফয়েড জন্ডিস এলার্জি হাঁপানি হৃদরোগ অর্থোপেডিক্স সহ সকল রোগের জন্য এখানে চিকিৎসা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে আরও রয়েছে নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার।

ডাক্তারের ফোন নাম্বার

রাহাত আনোয়ার হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার রয়েছে আমাদের ওয়েবসাইটে। এই হাসপাতালে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। যাদের জরাতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস স্কিনের সমস্যা ব্রেনের সমস্যা লিভারের সমস্যা তাদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে প্রেগনেন্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে এবং ডিজিটাল আল্টাসনোগ্রাফির মাধ্যমে নিয়মিত পরীক্ষানিরীক্ষা করা হয়। 

গর্ভকালীন অবস্থায় মহিলাদের সকল চিকিৎসা এখানে প্রদান করা হয়। নাক কান গলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন এবং নিয়মিত এই সকল ডাক্তার চিকিৎসা প্রদান করে থাকেন। এছাড়াও সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে তাই আপনারা চিকিৎসার জন্য এদিক ওদিকের ছোটাছুটি না করে চলে আসুন রাহাত আনোয়ার হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.