রাজশাহী বিভাগ

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড ডাক্তার তালিকা ও ফোন নাম্বার আমাদের এই ওয়েবসাইটে দেওয়া হল। আপনাদের সুবিধার জন্য আমাদের এই ওয়েবসাইটে আমরা সকল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিয়ে দিলাম। আপনারা ঘরে বসে আমাদের ওয়েবসাইট থেকে সকল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন ‌ আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন।

তাই আমাদের ওয়েবসাইটটি মনোযোগ সহকারে পড়তে হবে ‌। এখানে সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। যে সকল ডাক্তারের চিকিৎসা করেন তারা সবাই অভিজ্ঞ এবং খুব সুষ্ঠুভাবে চিকিৎসা করে থাকেন। তাই আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন।

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল ডাক্তারের তালিকা

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড, এটি রাজশাহীতে অবস্থিত। রাজশাহী সি এন্ড বি মোড়, লক্ষ্মীপুর কাজিহাটা অবস্থিত। এখানে সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। এখানে সকল প্রকার অপারেশন করা হয়। আধুনিক যন্ত্রপাতি দ্বারা অপারেশন করানো হয়। এখানে যে সকল অপারেশন করা হয় সে সকল ডাক্তাররা বিশেষজ্ঞ ডাক্তার।

তারা খুব ভালোমতো পরীক্ষা-নিরীক্ষা করে অপারেশন করেন। তাই আমাদের এই ওয়েবসাইট থেকে সকল প্রকার তথ্য আপনারা পেয়ে যাবেন। এখানে শিশুদের চিকিৎসা হয়। শিশুদের যে কোন রোগের জন্য এখানে চিকিৎসা করা হয়। এখানে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা কক্ষ থাকে। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সরা ও রয়েছেন।

যার কারণে খুব ভালোমতো চিকিৎসা করা হয়। আমাদের ওয়েবসাইটে আমরা সকল প্রকার তথ্য দিয়ে থাকি আপনারা ঘরে বসে সে সকল তথ্য গ্রহণ করে সেবা নিতে পারেন। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড খুবই উন্নত মানের হাসপাতাল। এটি লক্ষীপুরের কাজি হাটা অবস্থিথ। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল টি পরিষ্কার পরিচ্ছন্ন থাকে।

ঠিকানা এবং যোগাযোগ

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার
ঠিকানা: সিএন্ডবি মোড়, লক্ষ্মীপুর, কাজিহাটা, রাজশাহী
যোগাযোগ: +8801766865711, +8801719022715

এখানে যে সকল নার্সরা থাকে তারা সবাই খুব সুষ্ঠুভাবে সেবা দিয়ে থাকেন। ডাক্তাররা সবসময়ই সময়মতো রোগীদের চেকআপ করতে আসেন। আর নার্সরা সঠিক সময় মত রোগীদের ওষুধ দিয়ে থাকেন। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড হাসপাতাল সব ধরনের রোগীর অপারেশন করা হয়। তাই আমরা আপনাদের সুবিধার জন্য রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিয়েছি।

যার ফলে আপনারা খুব সহজেই এই হাসপাতালটি সম্বন্ধে জানতে পারবেন। কখন কোন ডাক্তার রোগী দেখেন কোন সময় রোগী দেখেন এটা জানতে পারবেন। এখানে অভিজ্ঞ স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। এখানে জরুরী বিভাগ 24 ঘন্টা খোলা থাকে। এখানে মেডিসিন সার্জারি, গাইনি, অর্থোপেডিক্স, নাক, কান, গলা, শিশুদের সকল প্রকার রোগের চিকিৎসা হয়।

এখানে শিশুদের জন্য আলাদাভাবে বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন। এখানে গাইনের জন্য অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন। গাইনি যেকোনো সমস্যার জন্য তারা চিকিৎসা দিয়ে থাকেন। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে গাইনের সকল পরীক্ষা-নিরীক্ষা করা হয়। অর্থোপেডিক্স এর সকল চিকিৎসা করা হয়। অপারেশন করা হয় আধুনিক যন্ত্রপাতি দ্বারা।

নাক কান গলা জন্য রয়েছে বিশিষ্ট অভিজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তারগণ। তারা খুব ভালোমতো পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা দিয়ে থাকেন। এখানে সকল প্রকার প্যাথলজির চিকিৎসা দেয়া হয়। এখানে রোগী ভর্তি নেয়া হয়। এখানে অপারেশন থিয়েটার টি আধুনিক ভাবে তৈরি করা এবং সম্পূর্ণ নতুন মেশিন দ্বারা অপারেশন করা হয়। তাই আমাদের ওয়েবসাইট থেকে আপনারা আপনাদের সুবিধামতো ডাক্তারদের খোঁজ নিতে পারেন এবং তাদের সাথে যোগাযোগ করে নিতে পারেন।

তারা কোন সময় বসেন কখন রোগী দেখেন খুব ভালোমতো জেনে নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের এই আয়োজন করেছি। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড হাসপাতলে নার্সদের আচরণ অনেক বেশি ভালো। তারা সব সময় রোগীর যত্ন নিয়ে থাকেন। এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে বন্ধুসুলভ আচরণ করেন।

তারা তাদের নির্দিষ্ট সময় অনুযায়ী চিকিৎসার জন্য আসেন। অনেক সময় অনেকেই বুঝে উঠতে পারেনা কোন রোগের জন্য কোন চিকিৎসক প্রয়োজন, বা যেকোনো একটি রোগ হয়েছে সেটার জন্য কোথায় গেলে চিকিৎসা পাওয়া যাবে, রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল কখন কোন ডাক্তার বসেন এবং কয়টা থেকে তাদের সময়সূচী আমাদের এই ওয়েবসাইটের সবই পেয়ে যাবেন।

ডাঃ এ কে এম নুরুল আমিন
এমবিবিএস, এমফিল (অনকোলজি), এফসিজিপি, এফআইজিপি, পিএইচডি, এমডাব্লুএমএ, পিজিসি
ক্যান্সার বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডঃ মোঃ জাহিদুস সাঈদ
এমবিবিএস, এমডি (কার্ডিওলজি)
কার্ডিওলজি বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

প্রফেসর ডঃ মোঃ বেলাল উদ্দিন
এমবিবিএস, ডিসিএইচ, এফসিপিএস (শিশু বিশেষজ্ঞ)
শিশু বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ এ.কে.এম. আসাদ পলাশ
বিডিএস (আরইউ), বিসিএস (স্বাস্থ্য), এফডিআইটি (ভারত), এমপিএইচ (বিএসএমএমইউ)
দন্ত চিকিৎসক
ডেন্টাল কলেজ, রাজশাহী

ডাঃ মোঃ তোবিবুর রহমান শেখ
এমবিবিএস, ডিও (EYE)
চক্ষু বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন
লায়ন্স আই হাসপাতাল, রাজশাহী

ডাঃ রোকেয়া খাতুন
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (গাইনি ও ওবস)
স্ত্রীরোগ ও প্রসূতি বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ পার্থ মনি ভট্টাচার্য
এমবিবিএস, এমডি (মেডিসিন)
মেডিসিন বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ মোঃ আলমগীর হোসেন
এমবিবিএস, এমএস (অর্থো সার্জারি)
অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ আহমেদ আসিফ ইকবাল
এমবিবিএস, ডি-অর্থো, ফেলো (মাইক্রো সার্জারি)
অর্থোপেডিক সার্জারি বিশেষজ্ঞ
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ এম এ হান্নান
এমবিবিএস, এফসিপিএস (সার্জারি)
জেনারেল সার্জন
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

ডাঃ এমএস রায়
এমবিবিএস, এফসিপিএস (সার্জারি)
জেনারেল অ্যান্ড কোলোরেক্টাল সার্জন
রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল

এখানে সুনামধন্য ডাক্তাররা বসেন। এখানে 24 ঘন্টা বিদ্যুৎ সরবরাহ রয়েছে। তাই কোনো অপারেশন কোন সময়ের জন্য বন্ধ থাকে না। এখানে ল্যাবরেটরী টেষ্ট এক্সট্রা খুব ভালো করা হয়। গাইনি বিষয়ে যে কোন সমস্যা সমাধান রয়েছে। মহিলাদের জন্য রয়েছে মহিলা ডাক্তার। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড হাসপাতালটি 24 ঘন্টায় ওপেন থাকে।

এখানে সব রকম সেবা দেয়া হয় অভিজ্ঞ ডাক্তার দ্বারা। এখানে এক্সপ্রেস জন্য রয়েছে আধুনিক যন্ত্র। যার মাধ্যমে খুব সহজেই এক্সরে করা হয় নির্ভুলভাবে। তাই বলা যায় আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড ডাক্তার তালিকা নিয়ে তাদের সাথে যোগাযোগ করে সেবা নিতে পারেন।

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল ডাক্তারের নাম্বার

রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড ডাক্তার ফোন নাম্বার দেওয়া হল। আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য আমরা ডাক্তারের নাম্বার দিয়েছি। এখান থেকে আপনারা খুব সহজেই ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা নিতে পারবেন। অনেক সময় কোন ডাক্তার কোন জায়গায় বসবে জানা যায় না তাই চিকিৎসা নিতে দেরি হয়ে যায়।

আপনারা আমাদের এই ওয়েবসাইটে আসলেই সকল প্রকার ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন। ঘরে বসেই সেবা নিতে পারবেন কোন হয়রানি ছাড়া। ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের সময়সূচি জেনে নিতে পারবেন এবং সেই সময়ের মধ্যে গিয়ে সেবা নিতে পারবেন। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড হাসপাতালে সব ধরনের রোগের চিকিৎসা করা হয়।

এখানে আধুনিক যন্ত্রপাতি দ্বারা পরীক্ষা-নিরীক্ষা করা হয়। অপারেশন এর সুব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। মহিলাদের জন্য রয়েছে মহিলা ডাক্তার। এখানে সকল ডাক্তার বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ। যে সকল নার্সরা চিকিৎসা করে থাকেন তারা অনেক অভিজ্ঞ। তাই দেরি না করে আপনারা রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল এর সাথে যোগাযোগ করে নিতে পারেন।

এবং আপনারা সেবা গ্রহণ করতে পারেন আপনাদের জন্যই আমাদের এই আয়োজন করা। আমাদের ওয়েবসাইটে আমরা রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও নাম্বার দিয়ে দিলাম। আপনারা এখান থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। কোন হয়রানি ছাড়া চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা খুব সুষ্ঠুভাবে চিকিৎসা দিয়ে থাকেন। মেডিসিন বিষয় খুব ভালো ভালো ডাক্তার বসেন। এখানে আলাদাভাবে ডেন্টাল ইউনিট রয়েছে।আপনাদের দাঁতের যেকোন সমস্যার জন্য আপনারা রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড আসতে পারেন। লক্ষ্মীপুরে অবস্থিত এই হাসপাতালটি কোন হয়রানি ছাড়া সরাসরি সেখানে পৌঁছে যেতে পারবেন।

আমাদের এই ওয়েবসাইটে কিছু ডাক্তারের নাম্বার দেওয়া হলো।তাই আমরা মনে করি আপনারা যে কোন সমস্যার জন্য রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল লিমিটেড হাসপাতালটি তে যেতে পারেন। এখানকার ডাক্তাররা খুব সহজেই নিখুঁতভাবে সেবা দিয়ে থাকেন। সুষ্ঠু সেবাই রোগী তাড়াতাড়ি সেরে ওঠে। রোগী সুস্থ হয়ে ওঠার পেছনে ডাক্তারের অবদান সবচেয়ে বেশি।

ডাক্তার যদি ভালো না হয় বুকে জীবনের ঝুঁকি থেকে যায়।কেরাছি মেট্রোপলিটান হাসপাতাল লিমিটেড অনেক সুষ্ঠুভাবে সেবা দিয়ে থাকে। তাই আপনারা এখানে গিয়ে সেবা নিতে পারেন। আর আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য নিতে পারেন।থেকে আপনারা সকল ডাক্তারের তথ্য পেয়ে থাকবেন।হাসিটা ডাক্তারি হাসেন এবং সেটা সফলতা হাসি।

তাই বিশেষজ্ঞ ডাক্তারদের রোগী দেখানোর সবথেকে বেশি ভালো। রাজশাহী মেট্রোপলিটন হাসপাতাল খুব ভালো চিকিৎসা দেয় এবং এখানকার ডাক্তাররা খুব সুষ্ঠুভাবে চিকিৎসা করেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *