খুলনা বিভাগসাতক্ষীরা

বক্ষ ব্যাধি/টিবি হাসপাতাল সাতক্ষীরা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ডিজিজ অফ দা চেস্ট ক্লিনিক সাতক্ষীরা ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনার আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন চেস্ট ক্লিনিক এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। এখান থেকে আপনারা জানতে পারবেন এই হাসপাতাল থেকে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। 

আমাদের ওয়েবসাইট থেকে আরো জানতে পারবেন এই হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটা। আপনারা ঘরে বসেই এসকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং যেকোন সমস্যার জন্য তাদের কাছে পরামর্শ নিতে পারবেন। ডিজিজ অফ দা চেস্ট ক্লিনিকপ্রকার বক্ষব্যাধি রোগীদের চিকিৎসার ব্যবস্থা। 

এখানে আপনারা উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার সুযোগ পাবেন এবং এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা যত্নসহকারে প্রতিটি রোগীকে চিকিৎসা দিয়ে থাকেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে।

 আপনার এখান থেকে ডাক্তারদের তালিকা সংগ্রহ করলে জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দেয়। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা। ডিজিজ অফ দ্য চেস্ট ক্লিনিকে উন্নত মানের চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা বাইরে থেকেও আসেন চিকিৎসা দেয়ার জন্য।

ডাক্তারের তালিকা

ডিজিজ অফ দ্য চেস্ট ক্লিনিক সাতক্ষীরা। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন এই হাসপাতালটির সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে সময়সূচী। ঘরে বসে জানতে পারবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা কোন কোন সময় তাদের চেম্বারে বসে। সময় অনেকেই এ সকল তথ্যগুলো না জানার কারণে রোগ নিয়ে বাড়িতেই বসে থাকে যার ফলে তাদের আরো ক্ষতি হয়। 

এই হাসপাতালের রয়েছে উন্নত মানের নেবুলাইজার এর ব্যবস্থা। যেসকল রোগীরা বক্ষব্যাধি রোগে ভোগে তাদের বুকে কফ জমে থাকে তাদের নিঃশ্বাস নিতে সমস্যা হয় যার ফলে শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। আর শ্বাসকষ্ট হলে নেবুলাইজার না নেয়া পর্যন্ত রোগীরা সুস্থ হতে পারে না সেজন্য ডাক্তারের পাশাপাশি এখানে নেবুলাইজার এর ব্যবস্থা রয়েছে। 

এই হাসপাতালের আরো রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে প্রতিটি রোগীর ইসিজি করার ব্যবস্থা। উন্নত মানের ইসিজি মেশিন থাকার মাধ্যমে বক্ষব্যাধি রোগীদের হার্টের কন্ডিশনও বোঝা যায়। যখন কোন মানুষ বক্ষব্যাধি রোগ নিয়ে বুকে তখন তাদের এক অসুখ থেকে আরও নানান রোগ শুরু হয়ে যায় তাই এ সকল রোগের কখনো অবহেলা করা যাবে না তাড়াতাড়ি চিকিৎসা গ্রহণ করতে হবে এবং সুস্থ হতে হবে। 

প্রতিটি রোগকে ছোট থেকেই সারিয়ে তুলতে হবে না হলে আস্তে আস্তে বড় আকার ধারণ করবে এবং রোগীকে মৃত্যুর মুখে ঠেলে দেবে।সব সময় চেষ্টা করতে হবে সঠিক চিকিৎসকের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

ডাক্তারের ফোন নাম্বার

আপনার আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন ডিজিজ অফ দাঁ চেস্ট ক্লিনিক এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার মাধ্যম। বক্ষব্যাধি রোগটি নিয়ে ভয়ের কিছু নেই নিয়মিত ওষুধ খেলে এ রোগটি ভালো হয়ে যায়। 

তবে তিন সপ্তাহের বেশি কাশি হলে ধরা যায় যে বক্ষব্যাধি বা যক্ষ্মা হয়েছে সেক্ষেত্রে আপনাকে তাৎক্ষণিক ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। ওষুধের পাশাপাশি কিছু নিয়মনীতি মেনে চললে আরো তাড়াতাড়ি আপনি সুস্থ হয়ে উঠবেন সেজন্য সব সময় সতর্ক থাকতে হবে যেন ঠাণ্ডা না লাগে। 

এই হাসপাতলে বক্ষব্যাধি রোগীদের ভর্তি রাখা হয় এবং তাদের সেবার জন্য রাখা হয় অভিজ্ঞ নার্সদের। বক্ষব্যাধি রোগটি এমন আকার ধারণ করতে পারে রোগী কাশতে কাশতে তার গলা দিয়ে রক্ত বের হয়ে যেতে পারে সেজন্য এইসব লোককে প্রাধান্য দিলে চলবে না। ভালো কোন ডাক্তারকে দেখিয়ে এই রোগের চিকিৎসা করতে হবে। 

এই হাসপাতলে যেসকল বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে তারা খুবই যত্ন সহকারে প্রতিটি রোগীকে চেকআপ করেন এবং নিয়মিত তাদের সেবা দিয়ে যায়। ডিজিজ অফ দা চেস্ট ক্লিনিক রয়েছে আধুনিক মেশিনের মাধ্যমে অবস্থা যার ফলে প্রতিটি রোগের কন্ডিশন বেশ ভালো মতো বোঝা যায় এবং তারা চিকিৎসা দিতে পারে। 

আপনারা যারা এই ধরনের সমস্যা নিয়ে ভুগছেন তারা দেরি না করে নিকটস্থ তাহলে যোগাযোগ করুন।বক্ষব্যাধি হাসপাতালের বাইরে থেকেও অনেক রোগী আসে চিকিৎসার জন্য কারণ এখানে উন্নত মানের চিকিৎসা পাওয়া যায় এবং রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। নিয়মিত ওষুধ খেলে প্রতিটি রোগ সেরে যায়। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.